উপচে পড়া ভিড় লেগেছে স্যামসাং গ্যালাক্সী এস-নাইন প্লাসের প্রি-অর্ডারে

স্যামসাং গ্যালাক্সী এস-নাইন প্লাসের দাম ধরা হয়েছে ১ লক্ষ ৫ হাজার ৯০০ টাকা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্যামসাং গ্যালাক্সী এস-নাইন প্লাস নিয়ে ব্যাপক সাড়া দেখা যাচ্ছে। ইতিমধ্যেই উপচে পড়া ভিড় লেগেছে স্যামসাং গ্যালাক্সী এস-নাইন প্লাসের প্রি-অর্ডার করা নিয়ে।

বিশ্বের অন্যতম জনপ্রিয় মোবাইল ফোন নির্মাণকারী প্রতিষ্ঠান স্যামসাং এর নতুন মডেল ‘গ্যালাক্সী এস-নাইন প্লাস’র প্রি-অর্ডার দিতে ভিড় করছেন আগ্রহী ক্রেতা সাধারণ। স্যামসাং এর নতুন মডেলের ফ্ল্যাগশিপ ডিভাইসটি আগেভাগেই বুকিং করতে এই ভিড় জমাচ্ছেন ক্রেতারা।

রাজধানীর পান্থপথের বসুন্ধরা সিটি শপিং মলের নিচতলায় স্যামস্যাং এর শো-রুমে মুঠোফোনটি প্রি-বুকিং দিতে আগ্রহীদের দীর্ঘ লাইনে দাড়িয়ে অপেক্ষা করতে দেখা গেছে। শো-রুমের গন্ডি পেরিয়ে লাইন চলে যায় দোকানের বাইরেও!

স্যামসাং এস-নাইন প্লাস মুঠোফোনটি বাজারে আসার অনেক আগে থেকেই ফোনটির জন্য অপেক্ষা করছে গ্রাহকরা। বাংলাদেশে ফোনটি এসেছে জানার পর তাড়াতাড়ি ফোনটি হাতে পাওয়ার জন্য এর গ্রাহকরা ভিড় করছেন শো-রুমে।

স্যামসাং এস-নাইনকে ঘিরে এতো আগ্রহ কেন জানতে একজন গ্রাহক বলেন, “আমার ব্যবসার জন্য মাঝে-মাঝেই পণ্যের ছবি তুলতে হয়। এরজন্য ডিএসএলআর ক্যামেরার প্রয়োজন পড়ে। এস-নাইনে সেই প্রযুক্তি আনা হয়েছে। তাই ভাবলাম ডিএসএলআরের বিকল্প হিসেবে এই ফোনটিই কিনে ফেলি”।

এদিকে গ্রাহকদের এমন সাড়া পেয়ে খুশি স্যামসাং বাংলাদেশ। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক শাহরিয়ার হোসেন সংবাদ মাধ্যমকে বলেছেন, “ফ্ল্যাগশিপ ফোনগুলো নিয়ে ক্রেতাদের সব সময়ই আগ্রহ থাকে। তাই আমরা চেষ্টা করি তাদেরকে সেরা পণ্যটি দিতে। এস-নাইন প্লাসের প্রি-অর্ডারে গ্রাহকদের এমন আগ্রহ দেখে আমরাও আনন্দিত। আশা করছি ক্রেতারা এটির ব্যবহার উপভোগ করবেন।”

জানা গেছে, স্যামসাং গ্যালাক্সী এস-নাইন প্লাসের দাম ধরা হয়েছে ১ লক্ষ ৫ হাজার ৯০০ টাকা। তবে যারা প্রি-অর্ডার দিচ্ছেন তারা এর সঙ্গে ফ্রি পাবেন প্রায় ৬ হাজার টাকা মূল্যের একটি ওয়ারলেস চার্জার।

উল্লেখ্য, ৩ মার্চ এক অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে এই নতুন মুঠোফোনটি উন্মোচন করে স্যামসাং। গত ৮ মার্চ হতে এর প্রি-অর্ডার নেওয়া শুরু হয়েছে। এটি চলবে চলতি মাসের ২৮ তারিখ পর্যন্ত। আগামী এপ্রিল মাসে গ্রাহকরা এই মুঠোফোনটি হাতে পাবেন বলে আশা করা হচ্ছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...