দেশের প্রথম সুপারওম্যান ‘বিজলী’ ছবির ট্রেলার প্রকাশ [ভিডিও]

ববির বিপরীতে নায়ক হিসেবে অভিনয় করেছেন নবাগত ভারতীয় মডেল ও অভিনেতা রণবীর

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দেশের প্রথম সুপারওম্যান খ্যাত ববি অভিনীত ‘বিজলী’ ছবির ট্রেলার প্রকাশ করা হয়েছে। ইতিমধ্যেই এই ট্রেলারে ব্যাপক সাড়া পড়েছে।

সুপারওম্যান হিসেবে পর্দায় চমক দেখাতে আসছেন বাংলাদেশের বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা ববি। দেখতে কেমন সেই সুপারওম্যান, তার কেমন ক্ষমতা- এবার তার এক ঝলক দেখা গেছে ট্রেলারে। প্রকাশিত হয়েছে সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করা আলোচিত চলচ্চিত্র ‘বিজলীর ট্রেলার।

দেখা যায়, সেখানে অসাধারণ ক্ষমতার অধিকারী ববি হাজির হয়েছেন। যিনি উড়েও যেতে পারেন, দ্রুত গতিতে স্থান ত্যাগ করতে পারেন যখন তখন। আবার চাইলে কাওকে বিজলির ঝলকানিতে ঝলসিয়েও দিতে পারেন তিনি।

ববি ‘বিজলী’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। তার বিপরীতে নায়ক হিসেবে অভিনয় করেছেন নবাগত ভারতীয় মডেল ও অভিনেতা রণবীর। ছবিটি প্রযোজনাও করছেন ববি নিজেই। এটি পরিচালনায় ছিলেন ইফতেখার চৌধুরী।

‘বিজলী’ ছবিতে আরও অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, আহমেদ শরীফ, মিজু আহমেদ, দিলারা জামান, মিশা সওদাগর, আমির সিরাজী, শিমুল খান, সীমান্ত ও কোলকাতার শতাব্দী রায়, রাজা প্রমুখ। এই ছবিটিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান ও আনিসুর রহমান মিলন।

জানা গেছে, ‘বিজলী’ ছবিটি মুক্তি পাচ্ছে বৈশাখী উৎসব উপলক্ষে ১৩ এপ্রিল।

দেখুন ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...