প্রকাশ পেলো ‘তোলপাড়’ চলচ্চিত্রের ফার্ষ্ট লুক

বাংলা চলচ্চিত্রকে পাল্টে দেওয়ার স্বপ্ন নিয়েই সিনেমার খাতায় নাম লিখিয়েছেন সনি রহমান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রকাশ পেলো ‘তোলপাড়’ চলচ্চিত্রের ফার্ষ্ট লুক। নতুন এই চলচ্চিত্রটিতে নায়ক হিসেবে আবির্ভুত হচ্ছেন সনি রহমান। ছবির পোস্টারে অস্ত্র হাতে ভিন্ন এক লুকে হাজির হলেন সনি।

এই চলচ্চিত্রটিতে নায়ক হিসেবে আবির্ভুত হচ্ছেন সনি রহমান। ছবির পোস্টারে অস্ত্র হাতে ভিন্ন এক লুকে হাজির হলেন তিনি। তার পেছনেই রয়েছেন চিত্রনায়িকা মৌমিতা মৌ। ছবিতে দেখা যায় অ্যাকশন মোড়ে দাঁড়িয়ে রয়েছেন সনি। যেনো শত্রুর মোকাবেলা করার জন্য এখনই ঝাঁপিয়ে পড়বেন কিংবা তিনি রয়েছেন যুদ্ধের ময়দানে।

বাংলা চলচ্চিত্রকে পাল্টে দেওয়ার স্বপ্ন নিয়েই সিনেমার খাতায় নাম লিখিয়েছেন সনি রহমান। তার বক্তব্য হলো, নতুন বছরে নতুন স্বপ্ন নিয়েই আমরা এই ছবির কাজ শুরু করেছিলাম। বর্তমানে ছবির কাজ প্রায় শেষ পর্যায়ে। বর্তমানে চলছে এডিটিং এর কাজ। চলচ্চিত্রকে পাল্টে দেওয়ার স্বপ্ন নিয়েই এই জগতে এসেছি। তাই চলচ্চিত্রের জন্য আমি লড়াই করছি। ছবির ফার্স্ট লুক সবার জন্য উন্মুক্ত করা হয়েছে। আশা করি দর্শকরা এই ছবি দেখে নিরাশ হবেন না।

‘তোলপাড়’ ছবিটি পরিচালনা করছেন মিজানুর রহমান মিজান। প্রযোজনায় রয়েছে সুইট ড্রিম মাল্টিমিডিয়া। বান্দরবানসহ দেশের বিভিন্ন লোকেশনে ‘তোলপাড়’ ছবির শুটিং করা হয়। গানগুলো লিখেছেন কবির বকুল ও এ মিজান। আহমেদ হুমায়ুন মিউজিক রয়েছেন ডিরেক্টর হিসেবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...