The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘জোর জব্বর’ নামে তিন তারকার মজার নাটক

যেনো সব কিছুতেই জোর খাটাতে ওস্তাদ আব্দুল জব্বর। সেজন্য এলাকার সবাই তাকে ‘জোর জব্বর’ বলেই ডাকেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জবরদোস্ত করে কি সব কাজ করা যায়? অনেক সময় জবরদোস্ত করেও অনেক কিছুই করা হয়ে থাকে। এবার ‘জোর জব্বর’ নামে তিন তারকার মজার নাটক আসছে।

‘জোর জব্বর’ নামে তিন তারকার মজার নাটক 1

যেনো সব কিছুতেই জোর খাটাতে ওস্তাদ আব্দুল জব্বর। সেজন্য এলাকার সবাই তাকে ‘জোর জব্বর’ বলেই ডাকেন। তবে সামনা সমানি ‘জোর জব্বর’ বলার সাহস কারও হবে না। জোর জব্বরের বাবার আমলের একটি ইঞ্জিনবিহীন গাড়িও রয়েছে। গাড়িটি রং করে সব সময় নতুন গাড়ির মতো করে রাখে সে, গাড়িটির নাম দিয়েছে পঙ্খীরাজ। জব্বারের দুজন সহযোগী মানিক ও ইকো।

গাড়ির স্ট্যাডিং-এ জব্বর বসে থাকে এবং তার সহযোগীরা গাড়িটা ঠেলে নিয়ে যায়। এলাকায় তার প্রতিদ্বন্দ্বী হলো শামসু গ্রুপ। শামসুর সঙ্গে জব্বরের দা কুমড়ার মতো সম্পর্ক। তবে শামসুর ছোট বোনকে পছন্দ করে জব্বর। এই নিয়ে ঘটে নানা ধরনের বিপত্তি। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে মজার নাটক ‘জোর জব্বর’।

নাটকটি নির্মিত হয়েছে আগামী ঈদ উপলক্ষ্যে। মারজুক রাসেল এবং তাসনুভা তিশার বিপরীতে নাটকটিতে অভিনয় করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় মুখ জোভান। সম্প্রতি রাজধানীর পূবাইলে নাটকটির শুটিং শেষ হয়েছে। এই নাটকটিতে নাম চরিত্রে অভিনয় করেছেন জোভান। চরিত্রটির নাম হলো আবদুল জব্বার।

নাটকটি প্রসঙ্গে জোভান বলেছেন, ‘খুব মজার একটি নাটক হলো ‘জোর জব্বর’। মারজুক ভাইয়ের সঙ্গে কাজ করা সত্যিই আনন্দের। আগেও আমি কাজ করেছি। কাজটা খুব উপভোগও করেছি। আসছে ঈদ উপলক্ষে বেশকিছু কাজ করছি। ‘জোর জব্বর’ নাটকটি তারই একটি।’

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...