এবার জুতো পরা কুকুরের একটি ভিডিও ভাইরাল!

মজার এই ভিডিওটি দেখে ফেসবুকে প্রতিক্রিয়া জানিয়েছেন ৬২ হাজারেরও বেশি ইউজার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রযুক্তি আমাদের চারপাশে এমনভাবে এসেছে যে, এটি দিয়ে এখন আবার ফাইদা লোটার ধান্দা করছেন অনেকেই। ভাইরাল করার জন্য অনেকেই এমন কিছু করছেন যাতে মানুষ সেগুলোতে পাগল হয়। এবার জুতো পরা কুকুরের একটি ভিডিও ভাইরাল!

কুকুরকে জুতো পরালে কেমন লাগবে? যেমনই লাগুক অন্তত সেই জুতোপরা কুকুর দেখার জন্য মানুষতো পাগল হবে! তাই এমন একটি কাজ করা হয়েছে। এবার জুতো পরা কুকুরের একটি ভিডিও ভাইরাল!

কুকুরকে জুতো পরালে কেমন দেখা যায়? দ্য ডেইলি হার্টবিট নামে একটি ফেসবুক পেজে সেটির ভিডিও পোস্ট করার পর একমাসেরও কম সময়ে এক কোটি ৬০ লাখ মানুষ তা দেখে ফেলেছে! এটি শেয়ার হয়েছে ৩ লাখ ৩৬ হাজারেরও বেশি বার!

জানা যায়, ওই ভিডিওটিতে কুকুরের পায়ে জুতো পরানোর দৃশ্য দেখানো হয়। দেখা গেছে, কুকুরগুলো বিচিত্র ভঙ্গিতে পা থেকে সেটি খোলার চেষ্টাও করছে।

মজার এই ভিডিওটি দেখে ফেসবুকে প্রতিক্রিয়া জানিয়েছেন ৬২ হাজারেরও বেশি ইউজার! ভিডিও দেখে মন্তব্য করেছেন ৯ হাজার ৮০০ ফেসবুক ইউজার! কুকুরদের এই ভিডিও দেখে মন্তব্যকারীদের অনেকেই একে নিষ্ঠুর পরীক্ষা বলেও মন্তব্য করেছেন। তারা বলেছেন, কেবলমাত্র ভাইরাল হওয়ার জন্য এমন একটি কাজ করা হয়েছে। যা গ্রহণযোগ্য হতে পারে না।

দেখুন ভিডিওটি

Advertisements
Loading...