বৈশাখের নাটকে নিশো ও সাবিলা নূর

‘শাড়ি’ নামে এই নাটকটি হিমেল আশরাফের পরিচালনায় নির্মিত হচ্ছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আসছে বৈশাখের একটি নাটকে দেখা যাবে নিশো ও সাবিলা নূরকে। এই নাটকের নাম ‘শাড়ি’। হিমেল আশরাফের পরিচালনায় নির্মিত হচ্ছে এই নাটকটি।

আসছে বৈশাখের একটি নাটকে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা আফরান নিশো ও সাবিলা নূরকে। ‘শাড়ি’ নামে এই নাটকটি হিমেল আশরাফের পরিচালনায় নির্মিত হচ্ছে।

‘শাড়ি’ নাটকে নিশোর চরিত্রের নাম হলো শাহাদাত। সে একজন সাধারণ লিফটম্যান। তার স্ত্রী শিউলি (সাবিলা নুর)। কোনো রকমে তাদের সংসার চলে। তিনি নিজের স্ত্রীর শখ পূরণের চেষ্টা করেন সবসময়ই। তবে একটি শাড়িকে কেন্দ্র করে পুরো গল্পের কাহিনী যেনো অন্যদিকে মোড় নেয়।

‘শাড়ি’ নাটক নিয়ে নিশো বলেছেন, ‘এটি মধ্যবিত্তের গল্প না, একটা অস্বচ্ছল পরিবারের গল্প। আমার চরিত্রটা একটু ভিন্ন, একজন সাধারণ লিফটম্যান। একটু অন্যরকম, একটা ভালো লাগা ছিল কাজটিতে।’

এই বিষয়ে সাবিলা নূর বলেছেন, গল্পটা আমার কাছে খুবই পছন্দ হয়েছে। নিশো ভাইয়ের সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। তিনি খুব মজার একজন মানুষ। কাজের বিষয়ে অনেক সহযোগিপরায়ণও। সব মিলিয়ে কাজটা করে আমার খুব ভালো লেগেছে সেটি নির্দিধায় বলা যায়।

জানানো হয়েছে, আসছে পহেলা বৈশাখ উপলক্ষে নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে। তবে কোন চ্যানেলে প্রচারিত হবে তা এখন ঠিক হয়নি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...