সালমান খান সম্পর্কে কয়েকটি অবাক করা তথ্য জেনে নিন

হরিণ শিকার মামলা ইস্যুটিতে বলিউড সুপারস্টার সালমান খানকে নিয়ে বিশ্বজুড়ে তোলপাড় চলছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গ্রেফতার হয়ে জেলখানায় গমন ও তারপর মুক্তি নিয়ে বেশ আলোচনার বিষয় হয়ে উঠেছে বলিউড স্টার সালমান খানকে নিয়ে। আজ সালমান খান সম্পর্কে কয়েকটি অবাক করা তথ্য জেনে নিন।

হরিণ শিকার মামলা ইস্যুটিতে বলিউড সুপারস্টার সালমান খানকে নিয়ে বিশ্বজুড়ে তোলপাড় চলছে। উঠে আসছে বিশ্বখ্যাত এই অভিনেতার জীবনের নানা খুঁটিনাটি বিষয়গুলো। অনেকের কাছেই সালমান খান মানবিক প্রেমিক হিসেবেও পরিচিত। আবার কারও কারও কাছে তিনি ব্যাড বয়! তবে বলিউডের এই সুপারস্টারের জীবনে রয়েছে বেশ কিছু দিক। আজ রয়েছে এইসব বিষয় নিয়ে কিছু অবাক করা তথ্য।

# বলিউড সুপারস্টার সালমান খানের পুরো নাম হলো আবদুর রশিদ সেলিম ওরফে সালমান খান। ‘সল্লু’ নামটিও অনেকের মুখে শোনা যায়। তবে ‘সল্লু’ নামটি তার ঘোরতর অপছন্দের নাম।

# সালমানের খুব বেশি আকর্ষণ হলো সাবানের প্রতি। তার বাথরুম ঠাসা থাকে সাবানে। তার পছন্দের সাবানের মধ্যে ন্যাচারাল ফ্রুটস ও ভেজিটেবল এক্সট্র্যাক্টস যুক্ত সাবান থাকে তার বাথরুমে!

# সালমান খান চাইনিজ খাবার খেতে খুব ভালোবাসেন। খাবারের জন্য তার মুম্বাইয়ে বাঁধা রেস্তোরাঁও রয়েছে।

# সালমান খানের প্রিয় অভিনেতার তালিকায় প্রথমেই আছে সিলভেস্টার স্ট্যালোন। সালমানের প্রিয় অভিনেত্রী হলেন হেমা মালিনী।

# যে ‘বাজিগর’ সিনেমার কারণে শাহরুখের কেরিয়ারের মাইলস্টোন হয়ে আছে, সেই রোল করার জন্য আগে গিয়েছিল সালমানের কাছে। তবে নেগেটিভ চরিত্র বলে ‘না’ করে দেন সালমান খান।

# বলিউডের এই স্টার তারকার আরেকটি অনন্য বিষয় হলো তিনি একজন সাঁতারু। তাই সাঁতারু হিসেবে তার খ্যাতি রয়েছে। স্কুলে পড়ার সময় প্রায় জাতীয় স্তরেই অংশগ্রহণ করতেন তিনি।

# সালমান খন এখন পর্যন্ত কোনও ছবিতে ঘনিষ্ঠ কোনো দৃশ্যে তিনি অভিনয় করেননি। এমনকী ‘লিপ-লক’-ও নয়! এটিও সালমানের একটি বড় উল্লেখ্যযোগ্য দিক।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...