জাজের মুক্তিযুদ্ধের বিগ বাজেটের ছবিতে শাকিব খান

এই ছবিটির বাজেট ধরা হয়েছে ৫ কোটি টাকা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জাজ মাল্টিমিডিয়া এবার মুক্তিযুদ্ধের বিগ বাজেটের ছবি নির্মাণ করতে চলেছে। তাদের এই মুক্তিযুদ্ধের ছবিতে অভিনয় করছেন ঢাকায় চলচ্চিত্রের বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় সুপার স্টার শাকিব খান।

মুক্তিযুদ্ধভিত্তিক বিগ বাজেটের ছবি নির্মাণ করতে চলেছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। ছবির নাম ঠিক না হলেও ছবিটি পরিচালনা করবে ওপার বাংলার পরিচালক রাজ চক্রবর্তী।

এই ছবিটির বাজেট ধরা হয়েছে ৫ কোটি টাকা। বিগ বাজেটের এই ছবিতে কাজ করবেন দেশীয় চলচ্চিত্রের বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। ইতিমধ্যেই তার সঙ্গে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের আলোচনা চূড়ান্ত হয়েছে বলে সংবাদ মাধ্যমকে জানানো হয়। এই একটি ছবির জন্যই নাকি শাকিব খান ৭০ লাখ টাকার পারিশ্রমিক দাবি করেছিলেন। জানা যায, প্রযোজনা প্রতিষ্ঠান তাকে ৬০ লাখ টাকা দিতে রাজিও হয়েছে।

সংবাদ মাধ্যমকে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেছেন, শাকিব খান এই ছবিতে কাজ করবেন, সেটি চূড়ান্ত। আগামী জুলাই মাসে ছবির শুটিং শুরু হবে। ওই ছবির পুরো গল্পটাই মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে। শাকিব খান যে ধরনের ছবিতে কাজ করেছেন, এটি সেগুলো থেকে একেবারেই ভিন্ন। গল্প শোনার পর শাকিব খানও অভিনয়ের ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন।

ছবিতে শাকিব খানের বিপরীতে কে অভিনয় হচ্ছেন, তা এখনও চূড়ান্ত হয়নি। নতুন কোনো নায়িকা থাকার সম্ভাবনা রয়েছে। তবে ইতিমধ্যে এই ছবিতে যুক্ত হয়েছেন খল অভিনেতা মিশা সওদাগর।

জানা গেছে, শাকিব খান ১ এপ্রিল হতে স্কটল্যান্ডে কোলকাতার পরিচালক জয়দ্বীপ মুখার্জির ‘ভাইজান এল রে’ ছবির শুটিং করছেন। শাকিব খান ঢাকায় ফিরে আসার পরই নতুন ছবির ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা আসবে। জুলাই মাস থেকে টানা শুটিং হবে নতুন এই ছবির।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...