গানের ভিডিওতে অভিনেতা হয়ে হাজির হলেন বাবা ও ছেলে [ভিডিও]

‘ঝড়’ নতুন গানের ভিডিওটি প্রকাশিত হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার গানের ভিডিওতে অভিনেতা হয়ে হাজির হলেন বাবা ফেরদৌস ওয়াহিদ ও ছেলে হাবিব ওয়াহিদ। প্রকাশিত হয়েছে হাবিবের সেই নতুন গানের ভিডিও ‘ঝড়’।

হাবিব ওয়াহিদের গানের ভিডিওতে অভিনেতা হিসেবে হাজির হয়েছেন তারই বাবা ফেরদৌস ওয়াহিদ। ‘ঝড়’ নতুন গানের ভিডিওটি প্রকাশিত হয়েছে। পিতা পুত্রকে একসঙ্গে এই গানটিতে পাওয়া গেছে এক ভিন্ন রকম আয়োজনে।

নায়ক হাবিব, নায়িকা শার্লিনা ও শার্লিনার বাবা চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌস ওয়াহিদ। গাঙচিলের ব্যানারে গানটি ইউটিউবে আপলোড হয়েছে গত বৃহস্পতিবার সন্ধ্যায়।

নতুন গানের ভিডিও ‘ঝড়’-এর কথা লিখেছেন সুহৃদ সুফিয়ান। সুর-সংগীত করেছেন হাবিব নিজেই। ভিডিওটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু।

নতুন এই ভিডিও প্রসঙ্গে হাবিব বলেছেন, ‘গানের সঙ্গে মিল রেখে ভিডিওতেও নতুন কিছু দেওয়ার চেষ্টা করা হয়েছে। ভিডিওটির গল্পও সাজানো হয়েছে ঠিক সেভাবে। ভিডিওতে আমার গার্লফ্রেন্ডের বাবার ভূমিকায় অভিনয় করেছেন আমারই বাবা! এটা অনেক মজার একটি বিষয়।’

এ প্রসঙ্গে ফেরদৌস ওয়াহিদ বলেছেন, ‘গল্পটি পুরান ঢাকার একটি পরিবার ও একজন প্রেমিকের। যাতে আমি হাবিবের গার্লফ্রেন্ডের বাবার চরিত্র অভিনয় করেছি। সব মিলিয়ে খুব মজার একটা অভিজ্ঞতা হয়েছে আমার।’ গানটিতে চমক হিসেবে আরও আছেন গায়ক অদিত, প্রীতম এবং তৌফিক।

দেখুন ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...