The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

থাপ্পড় কাবাডি খেলতে গিয়ে পাকিস্তানে এক তরুণের করুণ মৃত্যু! [ভিডিও]

পাকিস্তানের পাঞ্জাবে থাপ্পড় কাবাডি একটি জনপ্রিয় খেলা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বন্ধু-বান্ধব বা পরিচিত কারও সঙ্গে রসিকতা করার কারণে অনেক সময় বড় সমস্যায় পড়তে হয়। যেমন রসিকতা করে থাপ্পড় কাবাডি খেলতে গিয়ে পাকিস্তানে এক তরুণের করুণ মৃত্যু হয়েছে!

থাপ্পড় কাবাডি খেলতে গিয়ে পাকিস্তানে এক তরুণের করুণ মৃত্যু! [ভিডিও] 1

কারও সঙ্গে কখনই রসিকতা করা উচিত নয়। রসিকতা করে থাপ্পড় কাবাডি খেলতে গিয়ে পাকিস্তানে এক যুবককের মৃত্যু ঘটেছে। জানা যায়, পাকিস্তানের পাঞ্জাবে থাপ্পড় কাবাডি একটি জনপ্রিয় খেলা। একে অপরের গায়ে নির্বিচারে থাপ্পড় মারাই হলো এই খেলাটির বৈশিষ্ট্য।

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের সরকারি মিয়া চাও উচ্চবিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণীর ছাত্র বিলাল ও আমির এমনই খেলা করতে গিয়ে ঘটেছে বিপত্তি। একদিন বিদ্যালয়ের খোলা মাঠে থাপ্পড় কাবাডি খেলার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন বিলাল ও আমির। বাকি বন্ধুরা দর্শক হয়ে উপভোগও করছিলেন। একপর্যায়ে তারা খেলা শুরু করে দিলেন। একে অপরের গায়ে নির্বিচারে থাপ্পড় মারতে থাকে বিলাল ও আমির। এমন সময় হঠাৎ করেই বিলাল থাপ্পর খেয়ে অজ্ঞান হয়ে পড়ে যায়। উপস্থিত কেওই বুঝতে পারেনি যে, বিলাল আঘাতে ব্যথা পেয়ে অজ্ঞান হয়ে গেছে। প্রথমে তারা কেওই গুরুত্ব দেননি। তবে একটু সময় যেতেই বুঝতে পারেন বেলাল নড়াচড়া করছে না।

তখন তাকে দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়। সেখানেও চিকিৎসকরা চিকিৎসা দিতে একটু দেরি করে ফেলেন। এরমধ্যে মৃত্যুর কোলে ঢলে পড়েন কিশোর বিলাল।

সম্প্রতি বিলাল ও আমিরের ওই খেলা শুরুর ভিডিওটি প্রকাশ পেয়েছে। যেখানে দেখা যায় যে, দুই বন্ধু হাসতে হাসতে একে অপরকে থাপ্পড় দিচ্ছে। ভিডিওটি প্রকাশের পর সেটি হয়ে গেছে ভাইরাল।

দেখুন সেই ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...