Categories: বিনোদন

ঈদে ছোট পর্দায় ঈশিতাকে যেভাবে দেখা যাবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঈদ এলেই গুণি শিল্পীদের কদর বেড়ে যায়। এবারের ঈদেও এর ব্যতিক্রম ঘটেনি জনপ্রিয় টিভি অভিনেত্রী ঈশিতার। এবারের ঈদেও ছোট পর্দায় দেখা যাবে ঈশিতাকে।

আর মাত্র কয়েকদিন বাকি। দর্শকদের অপেক্ষার পালা প্রায় শেষ হতে চলেছে। এবারও ঈদে রুমানা রশিদ ঈশিতাকে দেখা যাবে নাটক ও টেলিফিল্মে।

গত জুলাইয়ে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় বড় ভাই রাজীবের কাছে গিয়েছিলেন ঈশিতা। সঙ্গে তার স্বামী এবং দুই সন্তান যাবির ও আযরিনও ছিলেন। গত ঈদে তিনি সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে রাফায়েলের নির্দেশনায় ‘কাঠপেন্সিল’ টেলিফিল্মে অভিনয় করেন।

Related Post

ঈশিতা বলেন, ‘সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে কোলকাতার অংশের কাজ আমি বেশ ভালোভাবে শেষ করেছি। আমি নিশ্চিত কাজটা ভালো হবে, কারণ হলো প্রত্যেক পরিচালকই চান তার কাজটি যেনো ভালো হয়। তবে তার পরও আমি দ্বিধান্বিত, কারণ হলো ঢাকার অংশের কাজটুকু ভালোভাবে শেষ করা হয়নি আমার।’

ঈশিতা জানিয়েছেন, এই টেলিফিল্মটি এবারের ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে বলে। সম্প্রতি কেরানীগঞ্জে এই টেলিফিল্মের শুটিংয়ে অংশ নেন মাজনুন মিজান এবং বীথি সরকার।

আসছে ঈদে চ্যানেল আইতে প্রচারের জন্য রেদওয়ান রনি নির্মাণ করেন ঈশিতাকে নিয়ে ‘ঝরা পাতার দিন’ নামে একটি নাটকটি। এই নাটকে অভিনয় সম্পর্কে ঈশিতা বলেন, ‘খুবই প্রস্তুতি নেওয়া এবং হোম ওয়ার্ক করা একটি ইউনিট ছিল রেদওয়ান রনির। একজন শিল্পীর কাছ থেকে নির্মাতা কী চান তা বেশ গুছিয়ে বলতে পারেন রেদওয়ান রনি। ক্যামেরায় নতুন একটি ছেলে নাজমুল কাজ করেছেন, এক কথায় তার কাজে মুগ্ধ আমি নিজেও। মূল কথা হলো রনির ইউনিটের প্রত্যেকের মাথায় এটি ছিল যে, একটি ভালো কাজ করতে হবে। ‘ঝরা পাতার দিন’ নাটকটি নিয়ে আমি খুবই আশাবাদী।’

ঈশিতা বলেন, ‘আমি আমার ব্যক্তিগত কাজ নিয়ে এতো ব্যস্ত যে ভালো স্ক্রিপ্ট পেলেই হলো না, সময়টাও আমার কাছে খুব গুরুত্বপূর্ণ একটি বিষয়। তবে এটাই সত্যি আমার ভক্ত-দর্শকের কথা চিন্তা করেই আমি ‘কাঠপেন্সিল’ ও ‘ঝরা পাতার দিন’-এ অভিনয় করলাম।’

প্রয়াত আবদুল্লাহ আল মামুনের নির্দেশনায় ‘বিহঙ্গ’ চলচ্চিত্রে অভিনয় করেন ঈশিতা। এরপর গল্প ভালো লাগেনি বিধায় নতুন কোনো চলচ্চিত্রে তাকে দেখাও যায়নি। ৪ বছর আগে ঈশিতা শহীদুজ্জামান সেলিমের নির্দেশনায় ‘চোর গেল ভূত এলো’, ‘ভূত গেল ডাকাত এলো’ নাটকে সর্বশেষ অভিনয় করেন ঈশিতা। এরপর তাকে আর অভিনয়ে খুব একটা দেখা যায়নি।

This post was last modified on আগস্ট ১৭, ২০১৮ 3:59 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

পাহাড়ি রাস্তায় লাফিয়ে চলা মেয়েটির ছবিতে কী কী পরিবর্তন আছে তা বলতে পারবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট বেলায় কিশোর পত্রিকার পাতায় আমরা অনেকেই এমন খেলা খেলেছি।…

% দিন আগে

সিলেটের সাদা পাথর: এক অপার প্রাকৃতিক সৌন্দর্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৪ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

গরমে করলার সঙ্গে কয়েকটি খাবার খেলে উপকার পাবেন না: কোন সেই খাবার?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা জানি করলা খেলে সুস্থ থাকে শরীর। তবে সঙ্গে বা…

% দিন আগে

হুমকির মুখে সফটওয়্যার এবং স্টার্টআপ খাতের উদ্যোগ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই বছরের জুন মাসে শেষ হচ্ছে সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি সার্ভিস…

% দিন আগে

এবার মিউজিক ভিডিওতে তোরসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শাহ আবদুল করিম এবং হাসন রাজার ভাটির দেশ থেকে ইট-পাথরের…

% দিন আগে

বাংলাদেশের উন্নতি দেখে আমরা লজ্জা পাই- পাকিস্তানের প্রধানমন্ত্রী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশের অভূতপূর্ব অগ্রগতি দেখে নিজেদের দিকে তাকালে ‘লজ্জা’ পান বলে…

% দিন আগে