আলিবাবার বিস্ময়কর অফার: মাত্র ১১ টাকায় স্মার্টফোন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই এক অবিশ্বাস্য অফার দিয়েছে আলীবাবা। তারা দারাজ ডট কমের মাধ্যমে এমন একটি অফার দিয়েছে। বাংলাদেশে প্রথমবারের মতো ‘বিশ্বের বৃহত্তম সেল ডে’ তে এই অফার দিচ্ছে এই প্রতিষ্ঠানটি।

প্রায়ই ভারতের বাজারে বিশেষ প্যাকেজের আওতায় সীমিত সংখ্যক ক্রেতাদের জন্য মাত্র কয়েকটাকায় স্মার্টফোন বিক্রির খবর প্রায়ই দেখা যায় দেশটির সংবাদ মাধ্যমে। তবে এবার বাংলাদেশি ক্রেতাদের জন্যও তেমনই অফার আসছে।

জানা গেছে, মাত্র ১১ টাকার বিনিময়ে বাংলাদেশী ক্রেতাদের জন্য স্মার্টফোন দিবে চীনা ই-কমার্স প্রতিষ্ঠান আলীবাবা। বাংলাদেশের বর্তমান সময়ের জনপ্রিয় ই-কমার্স প্লাটফর্ম দারাজ ডটকমের মাধ্যমে এই সুবিধাটি পাওয়া যাবে। বাংলাদেশে প্রথমবারের মতো ‘বিশ্বের বৃহত্তম সেল ডে’ তে এই অফার দেয় প্রতিষ্ঠানটি।

Related Post

এই উপলক্ষ্যে এক সংবাদ সম্মেলনে দারাজের পক্ষ হতে এই তথ্য দেওয়া হয়েছে। আগামী ১১ নভেম্বর ২৪ ঘণ্টার জন্য এই বিশেষ অফারটি নিতে পারবেন দারাজের ক্রেতারা!

জানা গেছে, ২০০৯ সালে চীনের জনপ্রিয় ই-কমার্স প্রতিষ্ঠান আলিবাবা ১১.১১ নামে একটি ক্যাম্পেইন চালু করে। সম্প্রতি প্রতিষ্ঠানটি চার দেশে কার্যক্রম পরিচালনা করা দারাজকে কিনে নেওয়ায় প্রায় এক দশক পর এই সুযোগ নিতে পারছেন বাংলাদেশের সম্মানিত ক্রেতারা।

কোম্পানিটির দাবি হলো, তাদের এই ক্যাম্পেইন-ই হবে বিশ্বের সবচেয়ে বড় অনলাইন কেনাকাটার উৎসব। এটি অ্যামাজনের প্রাইম ডে’র তুলনায় ১৮ গুণ বড় এবং ব্ল্যাক ফ্রাইডের তুলনায় আড়াই গুণ বড় হবে।

এই সম্পর্কে দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদুল হক বলেছেন, ব্ল্যাক ফ্রাইডে’তে যে পরিমাণ পণ্য কেনা-বেচা হয়ে থাকে, এই দিনে আলিবাবা তার আড়াই গুণ বেশি পণ্য বিক্রি করবে বলে আশা করা হচ্ছে।

সৈয়দ মোস্তাহিদুল হক আরও বলেন, আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য দারাজের এই ১১.১১ ইভেন্ট অন্য সব ইভেন্টের চেয়ে ভিন্ন। এটি দেশীয় ই-কমার্স শিল্পে বিপ্লব ঘটাতে সক্ষম হবে বলে আমরা মনে করছি।

এই ক্যাম্পেইনের পণ্য কেনায় ৮৩ শতাংশ ছাড়ও রয়েছে। বিশেষ আকর্ষণ হিসেবে ১১ টাকা ডিল ছাড়া আরও রয়েছে মিস্ট্রি বক্স, ডাবল টাকা ভাউচার, ফ্ল্যাশ সেল, ব্র্যান্ড ভাউচার ও ব্যাংক ডিসকাউন্ট অভার।

মাত্র ১১ টাকার ডিলে কী কী পণ্য পাওয়া যেতে পারে- এমন প্রশ্নে উদাহরণ হিসেবে স্মার্টফোনের কথায় বলেছেন মোস্তাহিদুল হক। তিনি বলেন, ১১ টাকায় যেসব পণ্য দেওয়া হবে তার সংখ্যা সর্বোচ্চ ১০০ করার জন্য আমরা প্রস্তুতি নিয়েছি। এই অফারের আওতায় কী কী পণ্য পাওয়া যাবে তা আগের দিন অর্থাৎ ১০ তারিখেই জানা যাবে।

This post was last modified on নভেম্বর ১, ২০১৮ 4:14 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

দেশের জনপ্রিয় অভিনেত্রীর ছোটবেলার ছবি: বলুনতো এটি কে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যে ছবিটি আপনারা দেখছেন সেটি দেশের জনপ্রিয় একজন অভিনেত্রীর ছোটবেলার…

% দিন আগে

ওয়ারেন্ট ঠেকাতে মরিয়া মার্কিন যুক্তরাষ্ট্র: গ্রেফতার আতঙ্কে নেতানিয়াহু!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের গাজা উপত্যকায় গণহত্যা ও আন্তর্জাতিক আইন লঙ্ঘনের অভিযোগে ইসরায়েলের…

% দিন আগে

ছবিতে লুকিয়ে রয়েছে একটি কাঁচি: কেবলমাত্র বুদ্ধিমানেরাই ৩০ সেকেন্ডে খুঁজে বের করতে পারবেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছবিতে লুকিয়ে রয়েছে একটি কাঁচি। তবে এই কাঁচির প্রতিকৃতিটি এই…

% দিন আগে

মাছ ধরার এক অসাধারণ দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৬ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে