সাশ্রয়ী দামে পাওয়া যাচ্ছে স্যামসাং গ্যালাক্সি জে৪+ ও জে৬+

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার দেশের বাজারে সাশ্রয়ী দামে পাওয়া যাচ্ছে স্যামসাং গ্যালাক্সি জে৪+ ও জে৬+ স্মার্টফোন। বিশ্বখ্যাত প্রযুক্তি ও স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং গ্রাহকদের সুবিধার্থে এটি উন্মোচন করেছে।

বিশ্বখ্যাত প্রযুক্তি ও স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং এবার দেশের বাজারে জে সিরিজের নতুন ও সাশ্রয়ী মডেল জে৪+ এবং জে৬+ উন্মোচন করেছে। তরুণদের জন্য আধুনিক ফিচার যুক্ত করে সম্পূর্ণ নতুন ডিজাইনের সমন্বয়ে তৈরি করা হয়েছে জে৪+ এবং জে৬+ স্মার্টফোন।

স্যামসাং-এর ধারাবাহিক এলিগেন্ট ডিজাইন মাথায় রেখে তৈরি করেছে নতুন ডিভাইস দুটি। আবার প্রিমিয়াম গ্লাস ব্যাক ফিনিশ প্রথমবারের মতো জে সিরিজের ডিভাইসে ব্যবহার করা হয়েছে। তরুণ স্মার্টফোন ব্যবহারকারীরা চমৎকার গোল্ডেন, ব্ল্যাক ও ব্লু এর মধ্যে হতে জে৪+ কিনতে পারবেন। অপরদিকে ব্লু, ব্ল্যাক কালার ছাড়াও প্রথমবারের মতো স্যামসাং স্মার্টফোন লাইন-আপের গ্যালাক্সি জে৬+ রেড কালারে কিনতে পাওয়া যাবে।

Related Post

জানা গেছে, ৬ ইঞ্চির ট্রু এইচডি+ ইনফিনিটি ডিসপ্লে ও বিল্ট-ইন ডলবি অ্যাটমস অডিও ইঞ্জিনের মাধ্যমে গ্রাহকদের গ্যালাক্সি জে৪+ ও গ্যালাক্সি জে৬+-এর অডিও-ভিজ্যুয়ালের অভিজ্ঞতা হবে এক অনন্য।

এই বিষয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেছেন, “বাংলাদেশের বাজারে গ্যালাক্সি জে সিরিজ হলো আমাদের সর্বাধিক বিক্রিত সিরিজ। এই সিরিজটি তরুণদের মধ্যে বেশ জনপ্রিয়। এবার এই সিরিজের নতুন দুটি ডিভাইস জে৪+ ও জে৬+ দেশের বাজারে নিয়ে আসা হয়েছে সম্পূর্ণ নতুন ডিজাইন ও মনকাড়া সব রং-এর সংমিশ্রণ ঘটিয়ে তাদের জন্যই যারা বাজেটের মধ্যে বেশি কিছু পেতে চান।”

গ্যালাক্সি জে৪+ ডিভাইসটির পেছনে ১৩ ও সামনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা যুক্ত রয়েছে। অপরদিকে আনন্দঘন মুহূর্তগুলো স্মৃতিতে ধরে রাখার জন্য গ্যালাক্সি জে৬+ -এ দেওয়া হয়েছে ১৩+৫ মেগাপিক্সেলের ডুয়েল লেন্সসমৃদ্ধ রিয়ার ক্যামেরা, যা দিয়ে যেকোনো আলোতে দূর্দান্ত যে কোনো ছবি তোলা সম্ভব। তাছাড়া ডিভাইসটির সামনে সেলফি ফ্ল্যাশসমৃদ্ধ ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা যুক্ত রয়েছে।

উল্লেখ্য যে, গ্যালাক্সি জে৬+ সেটটিতে ব্যবহার করা হয়েছে সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং এই ফিচারটিও যেকোনো গ্যালাক্সি ডিভাইসে এবারই প্রথম। ফোনের এই ফিচারটি নিশ্চিত করেছে দ্রুত, সহজ ও কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

দেশব্যাপি স্যামসাং বিক্রয়কেন্দ্রসহ অনুমোদিত সব মোবাইল আউটলেটগুলোতে স্যামসাং গ্যালাক্সি জে৪+ ও জে৬+ পাওয়া যাবে। এর দাম পড়বে জে৪+ ১৫ হাজার ৯৯০ টাকা এবং জে৬+ ১৮ হাজার ৯৯০ টাকা।

This post was last modified on নভেম্বর ১, ২০১৮ 4:54 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

দেশের জনপ্রিয় অভিনেত্রীর ছোটবেলার ছবি: বলুনতো এটি কে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যে ছবিটি আপনারা দেখছেন সেটি দেশের জনপ্রিয় একজন অভিনেত্রীর ছোটবেলার…

% দিন আগে

ওয়ারেন্ট ঠেকাতে মরিয়া মার্কিন যুক্তরাষ্ট্র: গ্রেফতার আতঙ্কে নেতানিয়াহু!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের গাজা উপত্যকায় গণহত্যা ও আন্তর্জাতিক আইন লঙ্ঘনের অভিযোগে ইসরায়েলের…

% দিন আগে

ছবিতে লুকিয়ে রয়েছে একটি কাঁচি: কেবলমাত্র বুদ্ধিমানেরাই ৩০ সেকেন্ডে খুঁজে বের করতে পারবেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছবিতে লুকিয়ে রয়েছে একটি কাঁচি। তবে এই কাঁচির প্রতিকৃতিটি এই…

% দিন আগে

মাছ ধরার এক অসাধারণ দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৬ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে