Categories: বিনোদন

এবার নতুন একটি বিজ্ঞাপনে মডেল হলেন অপু বিশ্বাস

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ চলচ্চিত্রে দীর্ঘদিন ধরেই দাপিয়ে বেড়াচ্ছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। বিশেষ করে শাকিব খানের সঙ্গে ছাড়াছাড়ির বিষয়টি দর্শকদের যেনো আরও বেশি আকৃষ্ট করেছে। এবার নতুন একটি বিজ্ঞাপনে মডেল হলেন অপু বিশ্বাস।

চলচ্চিত্রে দীর্ঘদিন ধরেই দাপিয়ে বেড়াচ্ছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। বিশেষ করে শাকিব খানের সঙ্গে ছাড়াছাড়ির বিষয়টি দর্শকদের যেনো আরও বেশি আকৃষ্ট করেছে। এবার নতুন একটি বিজ্ঞাপনে মডেল হলেন অপু বিশ্বাস।

অপু বিশ্বাসকে বলা হয়ে থাকে ঢালিউড কুইন। সেই ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস চলচ্চিত্রে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে মাতিয়েছেন দর্শকদের। ইন্ডাস্ট্রিকে উপহার দিয়েছেন বহু ব্যবসা সফল চলচ্চিত্র। তবে তাঁর ব্যক্তিগত জীবনে অর্থাৎ শাকিব খানের সঙ্গে দাম্পত্য বিচ্ছেদের কারণে ব্যাপক আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হন এই নায়িকা। তবে শেষ মেষ অপুর পক্ষেই ছিলেন দর্শকরা- অন্তত পরিস্থিতি দেখে তাই মনে হয়েছে।

Related Post

চলচ্চিত্রের এই জনপ্রিয় অভিনেত্রী সিনেমার পাশাপাশি বিভিন্ন সময় বিজ্ঞাপনের মডেল হিসেবেও সফল হয়েছেন। এই অঙ্গনে কাজ করা উপভোগও করেন অপু বিশ্বাস। এবার সেই ধারাবাহিকতায় নতুন একটি বিজ্ঞাপনে চুক্তিবদ্ধ হয়েছেন অপু বিশ্বাস।

একটি প্রতিষ্ঠানের নতুন বাজারজাতকৃত তেলের জন্য নির্মিত হতে চলেছে টিভিসি। নতুন ওই তেলের নাম সুন্দরী নারিকেল তেল। রিচ কেমিক্যালের মালিকানাধীন এই তেলের টিভিসিতে মডেল হিসেবে হাজির হতে চলেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

গত ১৯ নভেম্বর রাতে প্রতিষ্ঠানটির সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ওই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর আতাউর রহমানসহ অন্যান্য কর্মকর্তাগণ। নতুন এই বিজ্ঞাপনটি নির্মাণ করছেন আকাশ আমিন।

এই বিষয়ে অপু বিশ্বাস বলেছেন, ‘এই পণ্যটি নতুন। তবে বিজ্ঞাপনের আইডিয়া এবং বাজেট বেশ ভালো। সে জন্যই আমি কাজটি করতে রাজি হয়েছি। নতুন পণ্যের প্রচারণায় অনেক চ্যালেঞ্জ থাকে। সেই চ্যালেঞ্জ আমি নিতে চেয়েছি, সে কারণেই চুক্তিবদ্ধ হয়েছি।’

অপু আরও বলেন, ‘মূলত দর্শকদের সঙ্গে আমার একটি গ্যাপ তৈরি হয়েছে। সেটি ঘুচিয়ে দেবে নতুন এই বিজ্ঞাপনটি। আশা করছি এটি ভালোও লাগবে দর্শকদের কাচে। শীঘ্রই টিভিসিটির শুটিং শুরু হবে।’

বিজ্ঞাপনের মডেল হিসেবে অপু বিশ্বাস সর্বশেষ কাজ করেছিলেন নাভানার একটি পণ্যের বিজ্ঞাপনে। সেখানে তারসঙ্গে দেখা যায় নন্দিত চিত্রনায়ক রিয়াজকে।

This post was last modified on নভেম্বর ২২, ২০১৮ 10:45 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

নদীমাতৃক বাংলাদেশের এক চিরাচরিত দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। বুধবার, ১ মে ২০২৪ খৃস্টাব্দ, ১৮ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

অফিসে এসি না থাকলে গরমে সারাদিন পরিশ্রম করে সুস্থ থাকবেন কীভাবে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অনেক অফিসেই এসির ব্যবস্থা থাকে না। এসি না থাকলেও কাজ…

% দিন আগে

জলবায়ু পরিবর্তনজনিত সমস্যা: এক মহা দুর্যোগের শিকার এশিয়া

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পুরো বিশ্বের জলবায়ুর সঙ্গে তুলনা করলে প্রথমেই উঠে আসে এশিয়ার…

% দিন আগে

এনার্জিপ্যাকের সঙ্গে চীনের আনহুই প্রাদেশিক গণ-কংগ্রেসের প্রতিনিধিদলের সাক্ষাৎ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চীনের আনহুই প্রাদেশিক গণ-কংগ্রেসের একটি উচ্চপর্যায়ের প্রতিনিধিদল সম্প্রতি রাজধানীর তেজগাঁও…

% দিন আগে

জয়া এবার মা হচ্ছেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয়তার শিখরে আছেন অভিনেত্রী জয়া। দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী…

% দিন আগে

মার্কিন পতাকা নামিয়ে ফিলিস্তিনি পতাকা উড়লো হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অবরুদ্ধ গাজায় ইসরাইলি গণহত্যার বিরুদ্ধে মার্কিন যুক্তরাষ্ট্রে চলমান ক্যাম্পাস বিক্ষোভের…

% দিন আগে