Categories: বিনোদন

এবার তাহসান নৌকায় ভোট চাইলেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নির্বাচন আসার পর হতে একের পর এক তারকারা বিভিন্ন দলের হয়ে প্রচার প্রচারণা চালাচ্ছেন। তবে বেশিরভাগ তারকায় এবার আওয়ামীলীগের নৌকার পক্ষেই দেখা যাচ্ছে। এমনই এক তারকা তাহসান নৌকায় ভোট চাইলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন একেবারে সন্নিকটে। নির্বাচন আসার পর হতে একের পর এক তারকারা বিভিন্ন দলের হয়ে প্রচার প্রচারণা চালাচ্ছেন। তবে বেশিরভাগ তারকায় এবার আওয়ামীলীগের নৌকার পক্ষেই দেখা যাচ্ছে। এমনই এক তারকা তাহসান নৌকায় ভোট চাইলেন।

আসন্ন নির্বাচনকে সামনে রেখে নিজ সমর্থিত দল ও প্রার্থীর পক্ষে প্রচার প্রচারণা চালাচ্ছেন তারকারা। এই প্রচারণা থেকে বাদ গেলেন না সঙ্গীতশিল্পী তাহসানও। এক ভিডিবার্তায় ২৩ ডিসেম্বর রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের পক্ষে কথা বললেন জনপ্রিয় সংগীত তারকা অভিনেতা তাহসান খান।

Related Post

২ মিনিটের ওই ভিডিও বার্তায় তাহসান বলেছেন, কৃতজ্ঞতার জায়গাটা হতে আমরা এই সরকারের ধারাবাহিকতায় পক্ষে কথা বলি, তাহলে কি খুব ভুল হয়ে যাবে? আমার মনে হয় না।

কোটি কোটি মানুষের প্রত্যাশা পূরণ প্রায় অসম্ভব একটা কাজ। তবে সামগ্রিকভাবে গত ১০ বছরে দেশ উন্নয়ের পথে এগিয়েছে কিনা সেই উত্তর আপনাদের কাছে নিশ্চয়ই রয়েছে।

ভিডিও বার্তায় তাহসান আরও বলেন, বিনোদন জগত, ক্রিয়াঙ্গন বা ব্যবসাখাত সবক্ষেত্রে সুপ্রতিষ্ঠিত মানুষগুলো রাজনৈতিক প্রচারণার কাজে ইতিমধ্যেই নেমে পড়েছেন। তবে আপনারা কী ভাবছেন?

রাজনৈতিক মতাদর্শের সঙ্গে মিলে গেলে সাধুবাদ জানাচ্ছেন, না মিলে গেলে নেতিবাচক কথাই বলছেন। কটূ মন্তব্যও করছেন। বলছেন, আপন স্বার্থ সিদ্ধির জন্যই এতোসব প্রচারণা। কথাটা একেবারেই ঠিক।

ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে সরকারের প্রশংসা করে তাহসান আরও বলেন, আজ হতে ১০ বছর আগে আমরা শিল্পীরা পাইরেসির কারণে অনেক কঠিক সময় পার করেছি।

সেই শিল্পীরাই ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের কারণে আজ ভালো আছি। ঘরে ঘরে বিদ্যুৎ, হাতে হাতে মোবাইল, পাইরেসি বন্ধের নীতিমালা এবং বাস্তবায়নের কারণে দু:স্থ শিল্পী হিসেবে প্রতিনিয়ত পত্রিকার শিরোনাম হচ্ছিনা। বরং সর্বোচ্চ করদাতা হিসেবে আমরা সম্মান পাচ্ছি।

আমি আপনাকে কোন প্রতীকে ভোট দিতে বলবো তার উপর নির্ভর করবে না আপনি কোথায় আসলে ভোট দেবেন। তবে আমি আমার কৃতজ্ঞতার জায়গা হতে বলতে চাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার তার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখুক।

This post was last modified on ডিসেম্বর ২৪, ২০১৮ 11:05 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শাকিব খান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। অপু বিশ্বাস ও বুবলীকে…

% দিন আগে

৬ মাসে ইসরায়েলি বর্বরতায় গাজায় নিহত ১৩ হাজার শিশু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজা উপত্যকায় গত ৬ মাসে নিহত শিশুদের সংখ্যা আঁতকে উঠার…

% দিন আগে

আপনার চরিত্র কেমন তা আপনার আঙুলের আকৃতিই বলে দেবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপনার ব্যক্তিত্ব কীরকম তা বলে দিতে পারে আপনার আঙুলের আকৃতি!…

% দিন আগে

সিলেটের মালিনিছড়া চা বাগানের দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৫ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

খালি পেটে পাকা পেঁপে খাওয়া কী আদৌ শরীরের জন্য ভালো?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেঁপেতে উপস্থিত ‘পেপসিন’ ও ‘প্যাপাইন’ নামক উৎসেচকগুলো পরিপাকে বিশেষ সহায়ক।…

% দিন আগে

আইফোনের নতুন গেম ইমুলেটর ডেলটা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সম্প্রতি ডেলটা নামে আইফোনের একটি নতুন ইমুলেটর অ্যাপ তৈরি হয়েছে।…

% দিন আগে