Categories: বিনোদন

৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে ঋতুপর্ণা-শুভর ‘আহা রে’ [টিজার]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভারতের পশ্চিমবঙ্গের চলচ্চিত্র ‘আহা রে’র প্রথম টিজার ৩ জানুয়ারি ইউটিউবে মুক্তি পেয়েছে। এই টিজার মুক্তি উপলক্ষে কোলকাতার হোটেল হিন্দুস্তান ইন্টারন্যাশনালে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাম্প্রতিক সময় এদেশের অভিনেত্রী ও অভিনেতাদের ওপার বাংলার সঙ্গে ছবি করার প্রবণতা বেশি দেখা যাচ্ছে। যে কারণে ভারতেও বেশ কিছু চলচ্চিত্রে এদেশীয় অভিনেতা বা অভিনেত্রীরা প্রশংসা পাচ্ছেন। এমনই একটি চলচ্চিত্র হলো ‘আহা রে’। ভারতের পশ্চিমবঙ্গের চলচ্চিত্র ‘আহা রে’র প্রথম টিজার ৩ জানুয়ারি ইউটিউবে মুক্তি পেয়েছে। এই টিজার মুক্তি উপলক্ষে কোলকাতার হোটেল হিন্দুস্তান ইন্টারন্যাশনালে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ওই অনুষ্ঠানে জানানো হয়, আগামী ৮ ফেব্রুয়ারি কোলকাতায় সিনেমাটি মুক্তি পেতে চলেছে। ‘আহা রে’ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন পরিচালক রঞ্জন ঘোষ। এই চলচ্চিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের আরিফিন শুভ এবং কোলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

Related Post

‘আহা রে’ সিনেমার টিজারে দেখা যাচ্ছে, নামাজ পড়ার পর অ্যাপ্রোন পরে রান্না করছেন শুভ। অপরদিকে, সরস্বতী পুজোর অঞ্জলি শেষ করছেন ঋতুপর্ণা। আটপৌরে রান্নাঘরে ছড়িয়ে রয়েছে বাহারি নানা সবজি। তারমধ্যে বসেই নিপুণ হাতে রান্না করে চলেছেন ঋতুপর্ণা।

মূলত রাজধানী ঢাকার এক মুসলিম বাঙালি শেফ ও কোলকাতার এক হিন্দু বাঙালি হোম কুকের দেখা হওয়ার ঘটনাকে কেন্দ্র করেই সিনেমার গল্প এগিয়ে যাবে। সিনেমার এক মিনিটের টিজারটি ইতিমধ্যেই দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে।

‘আহা রে’ সিনেমাটি প্রসঙ্গে শুভ বলেছেন, ‘আহা রে’তে দু’জন মানুষই খেতে ও রান্না করতে খুব ভালোবাসে। খাবার ও রান্নার মধ্যে যে শিল্প রয়েছে, তা দু’জনই ৬ ভাবে বিশ্বাস করে। এটি মূলত প্রেমের গল্প তো বটেই, সেইসঙ্গে জীবনযুদ্ধ ও দায়িত্ববোধের কথাও বলা হয়েছে। ধর্মীয় পরিচয়ের চেয়ে সবাইকে মানুষ ভাবা আগে গুরুত্বপূর্ণ একটি বিষয়- মূলত এই বিষয়টি নিয়েই সিনেমার গল্প সাজানো হয়েছে। তাই এই সিনেমার গল্প সবাই খুব পছন্দ করবেন।

জানা গেছে, খুব শীঘ্রই সিনেমার ট্রেলার অনলাইনে প্রকাশ হবে। আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ সিনেমাতে জুটি হয়েছিলেন ঋতুপর্ণা-আরেফিন শুভ। সিনেমাটি গত বছর মুক্তি পায়। অপরদিকে আরিফিন শুভ অভিনীত ও সোহরাব হোসেন দোদুল পরিচালিত ‘সাপলুডু’ সিনেমাটিও মুক্তির অপেক্ষায় রয়েছে।

দেখুন টিজারটি

This post was last modified on জানুয়ারী ৬, ২০১৯ 2:19 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

খালি পেটে পাকা পেঁপে খাওয়া কী আদৌ শরীরের জন্য ভালো?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেঁপেতে উপস্থিত ‘পেপসিন’ ও ‘প্যাপাইন’ নামক উৎসেচকগুলো পরিপাকে বিশেষ সহায়ক।…

% দিন আগে

আইফোনের নতুন গেম ইমুলেটর ডেলটা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সম্প্রতি ডেলটা নামে আইফোনের একটি নতুন ইমুলেটর অ্যাপ তৈরি হয়েছে।…

% দিন আগে

চমক দেখাতে আসছে ‘পুষ্পা-২’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’র তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা-২’।…

% দিন আগে

পাহাড়ি রাস্তায় লাফিয়ে চলা মেয়েটির ছবিতে কী কী পরিবর্তন আছে তা বলতে পারবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট বেলায় কিশোর পত্রিকার পাতায় আমরা অনেকেই এমন খেলা খেলেছি।…

% দিন আগে

সিলেটের সাদা পাথর: এক অপার প্রাকৃতিক সৌন্দর্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৪ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

গরমে করলার সঙ্গে কয়েকটি খাবার খেলে উপকার পাবেন না: কোন সেই খাবার?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা জানি করলা খেলে সুস্থ থাকে শরীর। তবে সঙ্গে বা…

% দিন আগে