নেইমারের উপযুক্ত স্থান বার্সাতেইঃ লিওনেল মেসি

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ কনফেডারেশন কাপে যেরকম নিজের পারফরম্যান্স দিয়ে দ্যুতি ছড়িয়েছেন নেইমার, সেরকম পারফরম্যান্স বার্সার হয়ে দেখাবেন এমনটাই আশা প্রকাশ করলেন লিওনেল মেসি। মেসি মনে করেন, বার্সার হয়ে খেলার সিদ্ধান্ত গ্রহণ করে নেইমার তার উপযুক্ত স্থানই বেছে নিয়েছেন। আগামী লা লীগা এবং ইউরো চ্যাম্পিয়নে আমি এবং বিশ্ববাসী আবারও নেইমার ঝলক দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।


২১ বছর বয়সী নেইমার ৫৭ মিলিয়ন ইউরোর বিনিময়ে গত জুন মাসে বার্সেলোনার সাথে পাঁচ বছরের চুক্তিতে সাক্ষর করেছেন। তখন অনেকেই ভেবেছিলো এতো অর্থ খরচ করে নেইমারকে কেনাটা বার্সা’র জন্য ভুল হয়েছে, কারণ ইউরোপে নেইমারের পরীক্ষা তখনও কেউ নেয়নি। কিন্তু তখনও নেইমারের পক্ষ নিয়ে মেসি বলেছিলেন তিনি তাকে স্বাগত জানাবেন।

কনফেডারেশন কাপে ৪ গোল, এবং ফাইনালে স্পেনকে হারানো’র নেতৃত্বে সরাসরি নেইমারের অবদান অনেক সমালোচকের মুখ বন্ধ করে দিয়েছে। মেসি বলেছেন, “যে পারফরম্যান্স নেইমার দেখিয়েছে, সেটা সে বার্সেলোনাতেও ধরে রাখবে বলে আমার বিশ্বাস।”

“আমি নিশ্চিত বার্সেলোনায় যে প্রত্যাশায় নেইমারকে দলে নিয়েছে, সে এটার প্রতিদান পরিপূর্ণভাবে দিতে পারবে। ব্রাজিল এবং সান্তোষ দলের পারফরম্যান্স ধরে রাখতে পারলে সে ইউরোপকে শাসন করবে।”

সম্প্রতি মেসি’র ইঞ্জুরিতে পরে খেলতে না পারায় ইউরো চ্যাম্পিয়ন্স লীগে সেমি-ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে দুই লেগ মিলিয়ে ৭-০ গোলের পরাজয়ে বড়সর ধাক্কা খেয়েছে বার্সেলোনা। এরপরই তারা নেইমারকে দলে টানা’র জন্য পদক্ষেপ নেয়, এবং তাতে সফল হয়। আগামী মৌসুমে ৪ বারের ব্যালন ডি’অর জেতা আর্জেন্টাইন মেসি এবং ব্রাজিলিয়ান সেনশেসান নেইমারের স্ট্রাইক জুটি দেখার জন্য গোটা বিশ্ব উন্মুখ হয়ে অপেক্ষা করছে বলা যায়।

Related Post

এদিকে এক সংবাদ সম্মেলনে নেইমার-মেসি জুটি বার্সেলোনা’র জন্য “দ্য বম্ব” হবে বলে আশা প্রকাশ করেছেন ডিফেন্ডার দানি আলভেস। তিনি বলেন, “তারা দুজনই দুজনের খেলা খুব পছন্দ করে, আমি মনে করি মাঠে তাদের মধ্যে বোঝাপড়াটাও হবে দূর্দান্ত। বার্সার জন্য আগামী মৌসুম আরও এক ইতিহাস গড়তে যাচ্ছে।”

তথ্যসূত্রঃ গোলডটকম

This post was last modified on জুলাই ১৪, ২০১৩ 9:36 পূর্বাহ্ন

রাজিউর রহমান

Recent Posts

কোন কাজ নিয়মিত করলে লিভারের রোগে আক্রান্ত হতে পারেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জীবন-যাপনে কিছু নিয়ম করে চলা উচিত। কারণ নিয়ম করে না…

% দিন আগে

পাসওয়ার্ডে এই ছোট্ট পরিবর্তন আনলে কখনও হ্যাক হবে না অ্যাকাউন্ট

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অনলাইনে যে কোনো অ্যাকাউন্ট সুরক্ষিত রাখার জন্য প্রয়োজন হয় পাসওয়ার্ড।…

% দিন আগে

ওটিটিতে আসছে মস্কোজয়ী সিনেমা ‘আদিম’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ৪৪তম মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের প্রতিযোগিতা বিভাগে জায়গা নিয়ে আলোচনায়…

% দিন আগে

টাইটানিকের সবচেয়ে ধনী যাত্রীর সেই স্বর্ণের পকেট ঘড়িটি রেকর্ড দাম ১৬ কোটি টাকায় বিক্রি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আটলান্টিক মহাসাগরে ডুবে ধ্বংস হয়ে যাওয়া ঐতিহাসিক টাইটানিক জাহাজ ট্রাজেডির…

% দিন আগে

আজ মহান মে দিবস: শ্রমিকদের ঐক্যবদ্ধ হওয়ার দিন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আজ ১লা মে, মহান মে দিবস। বঞ্চনা, নির্যাতন ও বৈষম্যের…

% দিন আগে

নদীমাতৃক বাংলাদেশের এক চিরাচরিত দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। বুধবার, ১ মে ২০২৪ খৃস্টাব্দ, ১৮ বৈশাখ ১৪৩১…

% দিন আগে