ছাগলের সঙ্গে সেলফি তুলতে গিয়ে কি বিপত্তি ঘটলো দেখুন! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান যুগ যেনো সেলফির যুগ। খাওয়া-পরা, বেড়ানো বা যে কোনো অনুষ্ঠানে গিয়ে সেলফি তোলা যেনো এক ফ্যাশনে পরিণত হয়েছে। এবার ছাগলের সঙ্গে সেলফি তুলতে গিয়ে কি বিপত্তি ঘটলো দেখুন!

বর্তমান যুগ যেনো সেলফির যুগ। খাওয়া-পরা, বেড়ানো বা যে কোনো অনুষ্ঠানে গিয়ে সেলফি তোলা যেনো এক ফ্যাশনে পরিণত হয়েছে। এবার ছাগলের সঙ্গে সেলফি তুলতে গিয়ে কি বিপত্তি ঘটলো দেখুন! এমন একটি ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। এখন এই ঘটনাটি মানুষের মোবাইলে মোবাইলে শোভা পাচ্ছে।

আধুনিক যুগে এসে মানুষের মধ্যে বেশ কিছু পরিবর্তন এসেছে। তার মধ্যে অন্যতম এক পরিবর্তন হলো সেলফি তোলা। এই সেলফি তোলা যুবক-যুবতীদের মধ্যে যেনো ফ্যাশনে পরিণত হয়েছে। সেলফি আবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করাও যেনো অনেকের কাছেই নিত্যদিনের কাজ হিসেবে পরিগণিত হয়ে থাকে। সেলফিতে নতুনত্ব আনতে নানা কৌশলও অবলম্বন করে থাকেন অনেকেই। তবে তাই বলে ছাগলের সঙ্গে সেলফি! ছাগলের সঙ্গে সেলফি তুলতে গিয়েই ঘটেছে এক নারীর বিপত্তি। যে ঘটনাটির ভিডিওটি দেখলেই আপনিও বুঝতে পারবেন আসলে কি ঘটেছিলো ওই ছাগলের সঙ্গে সেলফি তুলতে গিয়ে। সত্যিই বিস্মিত হয় এমন সব উদ্ভট কাণ্ড দেখে! যেনো বিস্ময়ের আর শেষ থাকে না।

Related Post

ওই নারী ক্যামেরা চালু করতেই ছাগলটি এগিয়ে আসে যেনো সেলফি পোজ দিতেই এগিয়ে আসছেন। তারপর ওই নারী হাসিমুখে পোজ দিতে থাকেন, তবে বাধ সাধলো ছাগলটি। ছবি তুলতে এসে সোজা শিং দিয়ে প্রথমে ধাক্কা দিলেও ওই নারীর গায়ে না লাগলেও দ্বিতীয়বার আবার তেড়ে এসে মাথা ফুঁড়ে দেয় মহিলাটির। সজোরে ছাগলটি ধাক্কা মারার কারণে ওই নারী পড়ে যান। এমন একটি ভিডিও আপলোড করার পর মুর্হূতেই ভাইরাল হয়ে যায়।

উল্লেখ্য, ইতিপূর্বেও ময়ূরের সঙ্গে সেলফি তুলতে গিয়ে বিপত্তি ঘটনা এক নারী। ময়ূরটিও সেলফি তোলাতে সঙ্গ না দেওয়ায় ধাক্কা মারেন এক নারীকে, তারপর পড়ে যান ওই নারী। আবার ট্রেনের সঙ্গে সেলফি তুলতে গিয়ে প্রাণ হারিয়েছেন অনেকেই। এই রকম অদ্ভুত সেলফি ম্যানিয়ার জন্য বিপদের মুখে পড়েছেন বিশ্বের বহু মানুষ। কিন্তু তারপর যেনো থামছে না এই সেলফি মেনিয়া। আদতে কোনো দিন থামবে কিনা তারও কোনো ঠিক নেই।

দেখুন ভিডিওটি

This post was last modified on আগস্ট ২৮, ২০১৯ 2:51 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

কায়রোতে যুদ্ধবিরতি নিয়ে আলোচনা আবার শুরু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনা করতে আবারও মিশরের কায়রোতে পৌঁছেছেন ইসরায়েলের…

% দিন আগে

‘ইনস্টাগ্রামে খারাপ মন্তব্য কেনো করলি’? পুলিশের সামনেই রাস্তায় চুলোচুলি চার তরুণীর!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একটি ভিডিওতে দেখা গেছে, মারপিট করতে করতে রাস্তায় পড়ে গিয়ে…

% দিন আগে

হাতি ও শ্রীলংকা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। বুধবার, ৮ মে ২০২৪ খৃস্টাব্দ, ২৫ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

খাওয়া শেষ ৫ মিনিটেই! দ্রুত গতিতে খেলে কী কী ক্ষতি হতে পারে শরীরের?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অনেকেই খেতে বসলে মিনিট পাঁচেকের মধ্যেই খাওয়া শেষ হয়ে যায়।…

% দিন আগে

‘ভরসার নতুন জানালা’ প্রকল্পের অধীনে বরগুনার ১৮৫ কৃষি উদ্যোক্তার জন্য দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণের আয়োজন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বরগুনার আরডিএফ মিলনায়তনে ‘ভরসার নতুন জানালা’ শীর্ষক কৃষিবিষয়ক সহায়তা উদ্যোগের…

% দিন আগে

আইফোনের ব্যাটারি হেলথ পরীক্ষা করার নিয়ম জেনে নিন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নিজের আইফোনের ব্যাটারি হেলথ নিয়ে যদি কৌতূহলী হয়ে থাকেন কিংবা…

% দিন আগে