ছেলে সন্তানের আশায় গোসল না করে ৪৫ বছর! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই দুনিয়াটা যেনো এক আজব চিড়িয়াখানা। এই দুনিয়াতে প্রতিনিয়ত ঘটছে কতো রকম ঘটনা। যেসব ঘটনা সত্যিই আমাদের বিস্মিত করে। ছেলে সন্তানের আশায় এক ব্যক্তি গোসল না করে কাটিয়েছেন ৪৫ বছর! কিন্তু তারপরও কোনো কাজ হয়নি। এই দীর্ঘ সময় গোসল না করে যে ব্রত তিনি পালন করছেন তাতে তিনি এখনও সফল হননি। তাহলে কবে হবেন তিনি সফল?

সত্যিই দুনিয়াটা যেনো এক আজব চিড়িয়াখানা। এই দুনিয়াতে প্রতিনিয়ত ঘটছে কতো রকম ঘটনা। যেসব ঘটনা সত্যিই আমাদের বিস্মিত করে। ছেলে সন্তানের আশায় এক ব্যক্তি গোসল না করে কাটিয়েছেন ৪৫ বছর! কিন্তু তারপরও কোনো কাজ হয়নি। এই দীর্ঘ সময় গোসল না করে যে ব্রত তিনি পালন করছেন তাতে তিনি এখনও সফল হননি। তাহলে কবে হবেন তিনি সফল?

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায়, এমন একটি ঘটনা ঘটেছে ভারতে। সেখানকার বারাণসীর বাসিন্দা হলেন কৈলাস সিং। তিনি ৪৫ বছর ধরে গোসল করেন না। কারণ আর অন্য কিছুই নয়, পুত্রসন্তানের আশায় এমন একটি কাজ করেছেন ওই ব্যক্তি। তিনি দীর্ঘদিন ধরে এমন কঠিন সাধনা করছেন।কৈলাস সিং ১৯৭৪ সাল হতে দীর্ঘ চার দশকেরও বেশি সময় ধরে গোসলই করেন না। ১৯৭৪ সালেই বিয়ে হয়েছিল তার।

Related Post

কৈলাস সিং দাবি করে বলেছেন, এক সাধু তাকে বলেছিলেন যে, গোসল না করলে নাকি তিনি পুত্রসন্তান লাভ করবেন। সেই সাধুর আদেশ মেনে তিনি গোসল বন্ধ করে দেন। তবে সাধুর ভবিষ্যৎবাণী আজও সফল হয়নি। কৈলাস সিং এর পরপর ৭ জন সন্তানই মেয়ে হয়েছে। গোসল না করেও পুত্রসন্তান পাননি কৈলাস সিং।

তবে এই বিষয়টি নিয়ে তার স্ত্রী কলাবতী দেবী বিদ্রোহ ঘোষণা করেছেন। তিনি একসঙ্গে না থাকারও হুমকি দিয়েছেন। তবে এতেও কোনও লাভ হয়নি। গোসল করার জন্য বলে বলে হাল ছেড়ে দিয়েছেন তার মেয়েরাও। কোনো কিছুতেই টলানো যায়নি কৈলাস সিংকে।

সংবাদ মাধ্যমকে এই বিষয়ে কৈলাস সিং বলেছেন, ‘একমাত্র পুত্র সন্তানই আমাকে গোসল করাতে পারবে। যদিও এই জন্মে সেই আশাটি মনে হয় পূর্ণ হবে না।’ তবে পরজন্মে পুত্র সন্তানের পিতা হয়ে গোসল করবেন কৈলাস সিং এমনটি আশা প্রকাশ করেছেন।

দেখুন ভিডিওটি

This post was last modified on সেপ্টেম্বর ২৫, ২০১৯ 12:56 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

বেসিস নির্বাচন ২০২৪: ‘ওয়ান টিম’কে সমর্থনের আহ্বান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বেসিস নির্বাচনের শেষপ্রান্তে এসে এবারের বেসিস নির্বাচনে ওয়ান টিম তাদেরকে…

% দিন আগে

‘স্টারডম’ নিয়ে ব্যস্ত শাহরুখপুত্র

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ‘স্টারডম’ নামে ওয়েব…

% দিন আগে

যুদ্ধ বন্ধ না হওয়া পর্যন্ত কোনো চুক্তিতেই যাবে না হামাস

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের গাজা উপত্যকায় দখলদার ইসরায়েলের গণহত্যা এবং আগ্রাসন পুরোপুরি বন্ধ…

% দিন আগে

চার তলা থেকে পড়ে দোতলার কার্নিশে আটকে বেঁচে গেলো এক শিশু! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‌‌"রাখে আল্লাহ মারে কে' কথাটি আবারও প্রমাণ হলো। ঘটনাটি ঘটেছে…

% দিন আগে

হৃদয় কাড়া এক অসম্ভব সুন্দর বাংলাদেশ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। সোমবার, ৬ মে ২০২৪ খৃস্টাব্দ, ২৩ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

নখ দেখেই বোঝা যাবে রোগ হয়েছে কি না!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বয়স বৃদ্ধির পর নখ কিছুটা হলেও ভঙ্গুর হতেই পারে। আবার…

% দিন আগে