সাশ্রয়ী দামে মটোরোলার নতুন চমক

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মোবাইল ফোনের দুনিয়াতে মটোরোলা একটি পুরনো ও অতি পরিচিত নাম। বর্তমানে অসংখ্য মোবাইল কোম্পানি স্মার্টফোন তৈরি করে চলেছে এবং তাতে যোগদান করে চলেছে একাধিক ফিচারসমূহ। এবার সাশ্রয়ী দামে মটোরোলার নতুন চমক আসছে।

বিভিন্ন দামি ও বিভিন্ন ফিচার এর মধ্যে হাজারো স্মার্টফোন আপনাকে যেনো একেবারে দ্বিধাময় করে তুলবে। আপনি বুঝতেই পারবেন না কোনটি রেখে কোনটি কিনবেন। কোন মোবাইলের ক্যামেরা ভালো তো কোন মোবাইলের ব্যাটারি কোন মোবাইলের ডিসপ্লে ভালো কোন মোবাইলের ডিজাইন। এসকল হাজার ভেদাভেদের মাঝে সকলেই চায় সাশ্রয়ী দামের মধ্যে একটি মনমুগ্ধকর মোবাইল। সম্প্রতিক গ্রাহকদের এমনই একটা সেবা দেয়ার জন্য মটরোলা বাজারে নিয়ে এল মটোরোলা ই৬ প্লাস। মটোরোলার নতুন বাজেটের এই ফোনটি সম্প্রতি খুবই জনপ্রিয়তার শিখরে পৌছাতে বাকি মাত্র। এই স্মার্টফোনটি খুবই মনমুগ্ধকর চমৎকার ডিজাইনের একটি স্মার্টফোন যা মটোরোলার কোয়ালিটি বজায় রাখছে।

মটোরোলার ই৬ স্মার্টফোনটি ৬.১ ইঞ্চি মাপের ডিসপ্লেযুক্ত স্মার্টফোন। ডিসপ্লেটি ওয়াটার ড্রপ ডিসপ্লে যা খুবই মনমুগ্ধকর ভিডিও ভিজুয়াল প্রদান করবে সকল ব্যবহারকারীদেরকে। এই ফোনটিতে প্রদান করা হচ্ছে হেলিও পি অক্টাকোর প্রসেসর। এই হেলিও পি অক্টাকোর প্রসেসর ফোনের কার্যক্ষমতার পাশাপাশি এর কার্যপ্রণালিকেও বৃদ্ধি করেছে কয়েক গুণ। অত্যাধুনিক এই ফোনটিতে আরও রয়েছে ৪ জিবি র‍্যাম ৬৪ জিবি রম। ফোনের এই ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রম এর ফলে এটি হবে দ্রুত থেকে দ্রুততর স্মার্টফোনের একটি। এই ফোনের প্রসেসরটি হবে ২২, ২.০ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর। চমৎকার এই প্রসেসর এর ফলে গেমিং প্রেমীরা ভালোভাবে উপভোগ করতে পারবেন তাদের গেমিং অভিজ্ঞতা । এই ফোনের বাহ্যিকতাকে আরো সৌন্দর্য প্রদান করে এর ডিসপ্লেটি যা ওয়াটার ড্রপ এর পাশাপাশি ৮০% স্ক্রিন জুড়ে রয়েছে এর টু বডি রেশিও।

Related Post

অন্যান্য স্মার্টফোন গুলোর মত এই ফোনটিতেও রাখা হয়েছে চমৎকার ক্যামেরার সুব্যবস্থা। এই ফোনটিতে প্রদান করা হয়েছে ১৩ মেগাপিক্সেল, ২ মেগাপিক্সেল এবং ফ্ল্যাশ এর ডুয়েল ক্যামেরা সিস্টেম যা স্থাপন করা হয়েছে পেছনের দিকে। এবং এর সামনের দিকে চমৎকার কোয়ালিটির ৮ মেগাপিক্সেলের ক্যামেরা দেয়া হয়েছে। এছাড়া এই অভিনব স্মার্টফোনটিতে ব্যবহার করা হচ্ছে ৩০০০ এম্পিয়ারের ব্যাটারী। কম বাজেটের মধ্যে আধুনিক সকল ফিচার ব্যবহার করতে দেয়ার পাশাপাশি গ্রাহকদের মন জয় করার ক্ষেত্রে এই ফোনটি মূলত তৈরি করেছে মটোরোলা কর্তৃপক্ষ। ধারণা করা হচ্ছে এই ফোনটি বাজারে ১৬০০০/- টাকা মূল্যের হতে পারে জার ফলে এই মোটো ই৬ প্লাস বাজারে সাড়া ফেলবে সকলের কাছেই বলে আশাবাদ প্রকাশ করেছেন সবাই।
আমার উদ্দেশ্যে মটোরোলার ন্যাশনাল ডিস্ট্রিবিউটর স্মার্ট টেকনোলজিস লিমিটেডের পরিচালক ও কর্তৃপক্ষ এর সঠিক কোয়ালিটি ডিজাইন টেকনোলজির দিক দিয়ে মটোরোলার চাহিদা স্মার্টফোন বাজারে অনেকে বলে দাবি করেন। তারা আরো ব্যক্ত করেন ইতিমধ্যে মোটোরোলা ফোন হিসেবে বর্তমান বাজারে অনেক সুনাম অর্জন করতে সক্ষম হয়েছেন। আর তারা মটোরোলার এই চাহিদাকে আরো বৃদ্ধির লক্ষে বাজারে নিয়ে এসেছেন মটো ই৬ প্লাস নামক এই চমৎকার স্মার্টফোনটি যা তৈরি করা হয়েছে গ্রাহকদের বাজেট ও চাহিদার কথা মাথায় রেখে।

This post was last modified on নভেম্বর ৩, ২০১৯ 9:43 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

আইফোনের নতুন গেম ইমুলেটর ডেলটা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সম্প্রতি ডেলটা নামে আইফোনের একটি নতুন ইমুলেটর অ্যাপ তৈরি হয়েছে।…

% দিন আগে

চমক দেখাতে আসছে ‘পুষ্পা-২’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’র তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা-২’।…

% দিন আগে

পাহাড়ি রাস্তায় লাফিয়ে চলা মেয়েটির ছবিতে কী কী পরিবর্তন আছে তা বলতে পারবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট বেলায় কিশোর পত্রিকার পাতায় আমরা অনেকেই এমন খেলা খেলেছি।…

% দিন আগে

সিলেটের সাদা পাথর: এক অপার প্রাকৃতিক সৌন্দর্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৪ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

গরমে করলার সঙ্গে কয়েকটি খাবার খেলে উপকার পাবেন না: কোন সেই খাবার?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা জানি করলা খেলে সুস্থ থাকে শরীর। তবে সঙ্গে বা…

% দিন আগে

হুমকির মুখে সফটওয়্যার এবং স্টার্টআপ খাতের উদ্যোগ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই বছরের জুন মাসে শেষ হচ্ছে সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি সার্ভিস…

% দিন আগে