দাঁত বাঁকা তাই স্ত্রীকে তিন তালাক দিলেন এক ব্যক্তি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমাদের এই সমাজে কতো রকম ঘটনা প্রতিদিন ঘটে যাচ্ছে তার কোনো শেষ নেই। যেমনটি ঘটেছে এবার আমাদের পার্শ্ববর্তী দেশ ভারতে। সেখানে দাঁত বাঁকা হওয়ায় স্ত্রীকে তিন তালাক দিয়েছেন এক ব্যক্তি!

আমাদের এই সমাজে কতো রকম ঘটনা প্রতিদিন ঘটে যাচ্ছে তার কোনো শেষ নেই। যেমনটি ঘটেছে এবার আমাদের পার্শ্ববর্তী দেশ ভারতে। সেখানে দাঁত বাঁকা হওয়ায় স্ত্রীকে তিন তালাক দিয়েছেন এক ব্যক্তি!

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, ভারতে ঘটে যাওয় ওই ঘটনাটি এমন- দাঁত আকাবাঁকা বলে এক ব্যক্তি তার স্ত্রীকে তিন তালাক দিলেন। এই ঘটনাটি ঘটেছে ভারতের হায়দরাবাদে। পুলিশ বলেছে, এক নারী তার স্বামীর বিরুদ্ধে তিন তালাকের অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন।

Related Post

চলতি বছরের ২৭ জুন মুস্তফার সঙ্গে বিয়ে হয় রুকসানা বেগম নামে ওই ব্যক্তির। বিয়ের পর হতেই তার স্বামী এবং তার পরিবারের সদস্যরা রুকসানা বেগমকে যৌতুকের জন্য চাপ দিয়ে আসছিলেন।

পুলিশ জানিয়েছে যে, গত ৩১ অক্টোবরের ঘটনা। ভারতীয় দণ্ডবিধি ৪৯৮ ধারা অনুযায়ী যৌতুক এবং তিন তালাক আইনে মুস্তফার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। এই মামলার বিষয়ে তদন্ত প্রক্রিয়াধীন রয়েছে।

একজন পুলিশ কর্মকর্তা বলেছেন, আমরা রুকসানা বেগমের কাছ থেকে তার স্বামীর বিরুদ্ধে আনা অভিযোগ পেয়েছি। দাঁত আকাবাকা হওয়ার কারণে রুকসানার স্বামী তাকে তিন তালাক দিয়েছেন এবং তাকে অতিরিক্ত যৌতুকের জন্য নির্যাতনও করেছেন।

রুকসানা বেগম বলেছেন, আমাদের বিয়ের সময় মুস্তফা ও তার পরিবার যৌতুক হিসেবে অনেক কিছুই চেয়েছিল। আমার পরিবার তাদের সব দাবিই পূরণ করেছে। তবে আমাদের বিয়ের পর আমার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন আমাকে হেনস্তা করা শুরু করে এবং আমার বাড়ি থেকে আরও টাকা পয়সা ও গহনা আনতে চাপ দিতে থাকে। মুস্তফাকে বিয়ের সময় আমার ভাই তাকে একটি মোটরসাইকেলও দিয়েছে।

রুকসানা বেগম আরও বলেন, আমাকে তারা প্রায় প্রতিদিনই নির্যাতন করেছে। মুস্তফা সব সময় বলে যে, আমার আকাবাঁকা দাঁতের জন্য নাকি আমাকে তার একেবারেই ভালো লাগে না, তাই সে আমার সঙ্গে আর থাকতেও চায় না। অসুস্থ হলেই শ্বশুর বাড়ির লোকজন বাবার বাড়িতে পাঠিয়ে দিতে বলে বলেও উল্লেখ করেন রুকসানা বেগম।

This post was last modified on নভেম্বর ৭, ২০১৯ 3:07 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

রজঃনিবৃত্তির সময় আসার পূর্ব থেকেই মেয়েদের প্রস্তুত থাকতে হবে যেভাবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যুগ যুগ ধরে সব মহিলার ক্ষেত্রেই তো একই রকম ঘটনা…

% দিন আগে

এনার্জিপ্যাক কর্মীদের নিরাপত্তা ও সুস্বাস্থ্যে অগ্রাধিকার: ‘বিশ্ব কর্মক্ষেত্রে নিরাপত্তা ও স্বাস্থ্য দিবস ২০২৪’ পালন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আন্তর্জাতিক শ্রমিক দিবসের এবারের স্লোগান ‘পরিবর্তনশীল জলবায়ুতে নিরাপদ ও স্বাস্থ্যকর…

% দিন আগে

বেসিস নির্বাচন ২০২৪: ‘ওয়ান টিম’কে সমর্থনের আহ্বান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বেসিস নির্বাচনের শেষপ্রান্তে এসে এবারের বেসিস নির্বাচনে ওয়ান টিম তাদেরকে…

% দিন আগে

‘স্টারডম’ নিয়ে ব্যস্ত শাহরুখপুত্র

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ‘স্টারডম’ নামে ওয়েব…

% দিন আগে

যুদ্ধ বন্ধ না হওয়া পর্যন্ত কোনো চুক্তিতেই যাবে না হামাস

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের গাজা উপত্যকায় দখলদার ইসরায়েলের গণহত্যা এবং আগ্রাসন পুরোপুরি বন্ধ…

% দিন আগে

চার তলা থেকে পড়ে দোতলার কার্নিশে আটকে বেঁচে গেলো এক শিশু! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‌‌"রাখে আল্লাহ মারে কে' কথাটি আবারও প্রমাণ হলো। ঘটনাটি ঘটেছে…

% দিন আগে