Categories: বিনোদন

আসছে নাটক ব্যাচেলর পয়েন্ট সিজন ২

দি ঢাকা টাইমস্ ডেস্ক॥ আবার আসছে নতুন নাটক ব্যাচেলর পয়েন্ট। ব্যতিক্রমি কাহিনী নিয়ে এই নাটকটি নির্মিত হয়েছে। নাটকটি প্রতি বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হবে টিভি চ্যানেল বাংলাভিশনে। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটির ব্যাপক জনপ্রিয়তার পর, এবার শুরু হচ্ছে এই নাটকের নতুন মৌসুম। আজ থেকে এই নাটকটি প্রচার হবে বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনে। এই বিষয়টি জানিয়েছেন নাটকটির নির্মাতা কাজল আরেফিন অমি।

আবার আসছে নতুন নাটক ব্যাচেলর পয়েন্ট। ব্যতিক্রমি কাহিনী নিয়ে এই নাটকটি নির্মিত হয়েছে। নাটকটি প্রতি বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হবে টিভি চ্যানেল বাংলাভিশনে। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটির ব্যাপক জনপ্রিয়তার পর, এবার শুরু হচ্ছে এই নাটকের নতুন মৌসুম। আজ থেকে এই নাটকটি প্রচার হবে বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনে। এই বিষয়টি জানিয়েছেন নাটকটির নির্মাতা কাজল আরেফিন অমি।

কাজল আরেফিন অমি সংবাদ মাধ্যমকে বলেন, ‘ব্যাচেলররা যখন একসঙ্গে থাকেন তখন তাদের মধ্যে নানা ধরনের ঘটনা ঘটতে থাকে। সিজন ১-এ যা সেই বিষয়গুলো আমি ভিন্নভাবে ক্যামেরাবন্দি করেছি। এবার সিজন ২-তে এসে আরও মজার মজার ঘটনা দেখা যাবে। আগের গল্প এবং চরিত্রের ধারাবাহিকতা থাকছে এবারের পর্বগুলোতেও। এটি আসলে গল্পনির্ভর কমেডি ঘরানার একটি নাটক। অর্থাৎ এতে মজা রয়েছে, ম্যাসেজও রয়েছে। আমাদের ভরসা রয়েছে দর্শকদের প্রতি, তারা এবারও নাটকটি পছন্দ করবেন।’

Related Post

‘ব্যাচেলর পয়েন্ট সিজন-২’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, মিশু সাব্বির, মারজুক রাসেল, তানজিন তিশা, সাবিলা নূর, নাদিয়া আফরিন মীম, এফ এস নাঈম, মুকিত জাকারিয়া, তাসনুভা অ্যালভিন, ইরফান সাজ্জাদ, মনিরা মিঠু, আবদুল্লাহ রানা, শামীম হাসান সরকার, মাসুম বাশার, চাষী আলম, জিয়াউল হক পলাশ প্রমুখ।

নির্মাতা জানিয়েছেন, নাটকটি প্রতি বৃহস্পতি, শুক্র এবং শনিবার রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হবে বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনে। অপরদিকে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে রাত ৯টায় দেখানো হবে।

উল্লেখ্য যে, ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-১’ প্রকাশ পাওয়ার পর বেশ সাড়া ফেলে। যে কারণে নির্মাতারা নতুন করে আবারও ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-২’ নির্মাণের পরিকল্পনা গ্রহণ করেন। সেই মোতাবেক ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-২’ নাটকটি আবার নির্মাণ করা হয়েছে সিজন ২ হিসেবে। এই সিজনটিও দর্শকদের কাছে সাড়া ফেলবে বলে আশা করা হচ্ছে।

This post was last modified on নভেম্বর ২১, ২০১৯ 8:45 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

ঐশ্বরিয়াকে নিয়ে নানা খবর

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঐশ্বরিয়া রাই বচ্চন, সাবেক বিশ্বসুন্দরী। বলিউডেরও একসময়ের শীর্ষ অভিনেত্রীও ছিলেন…

% দিন আগে

ইরানে ইসরায়েলের হামলা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইরানের রাজধানীতে হামলা চালিয়েছে ইসরায়েল। তেহরানের চারপাশে বেশ কয়েকটি সামরিক…

% দিন আগে

ধেয়ে আসছে চালকবিহীন জ্বলন্ত গাড়ি যা দেখে দৌড়ে পালাচ্ছেন পথচারীরা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ধেয়ে আসছে চালকবিহীন জ্বলন্ত গাড়ি যা দেখে দৌড়ে পালাচ্ছেন পথচারীরা!…

% দিন আগে

এক অন্যরকম প্রাকৃতিক দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ২৬ অক্টোবর ২০২৪ খৃস্টাব্দ, ১০ কার্তিক ১৪৩১…

% দিন আগে

শরীরচর্চার পূর্বে খাওয়া উচিত নাকি পরে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নিয়মিতভাবে শরীরচর্চার করার সময় আপনি কী খাবেন, কতোটা খাবার খাবেন…

% দিন আগে

টেলিটকের ১০০ টাকার ‘জেন-জি’ সিম এখন ১৫০ টাকা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ১০০ টাকায় ‘জেন-জি’ সিম বিক্রি বন্ধ করতে যাচ্ছে রাষ্ট্রায়াত্ত মোবাইল…

% দিন আগে