Categories: বিনোদন

কাঠগড়ায় ‘ছপাক’র নির্মাতারা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মুক্তির পূর্বেই বিতর্কে জড়িয়েছে ‘ছপাক’। তবে সিনেমার কোনও সংলাপ কিংবা দৃশ্য নিয়ে কোনও সংগঠন অথবা নেটিজেনদের রোষের শিকার হয়নি এই ছবিটি। ‘ছপাক’ বিতর্কে জড়িয়েছে এটির কেন্দ্রীয় চরিত্রের জন্য। সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, অ্যাসিড হামলার শিকার লক্ষ্মী আগরওয়ালের জীবন নিয়ে তৈরি হচ্ছে ছবি ‘ছপাক’। এই ছবিতে লক্ষ্মীর জন্যই মুক্তির দোরগোড়ায় এসে কাঠগড়ায় দাঁড়িয়েছেন দীপিকা-মেঘনা।

সংবাদ মাধ্যমের খবরে আরও বলা হয়, মুক্তির পূর্বেই বিতর্কে জড়িয়েছে ‘ছপাক’। তবে সিনেমার কোনও সংলাপ কিংবা দৃশ্য নিয়ে কোনও সংগঠন অথবা নেটিজেনদের রোষের শিকার হয়নি এই ছবিটি। ‘ছপাক’ বিতর্কে জড়িয়েছে এটির কেন্দ্রীয় চরিত্রের জন্য। সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, অ্যাসিড হামলার শিকার লক্ষ্মী আগরওয়ালের জীবন নিয়ে তৈরি হচ্ছে ছবি ‘ছপাক’। এই ছবিতে লক্ষ্মীর জন্যই মুক্তির দোরগোড়ায় এসে কাঠগড়ায় দাঁড়িয়েছেন দীপিকা-মেঘনা।

ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, ‘ছপাক’ চলচ্চিত্রটি পরিচালনা করছেন মেঘনা গুলজার। পরিচালক যখন চলচ্চিত্রটি নির্মাণের সিদ্ধান্ত নেন তখন তিনি লক্ষ্মীর সঙ্গে কথা বলেন। এরপর প্রযোজক এবং পরিচালক মোট ১৩ লক্ষ টাকার বিনিময়ে তার ওই গল্পটি পর্দায় তুলে আনার কথা বলেন। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালকে কপিরাইটের জন্য ১৩ লক্ষ টাকাও দেন তারা। প্রথমে লক্ষ্মী কিছুই বলেননি। তিনি টাকা পেয়ে বেশ খুশিই ছিলেন। তবে এখন তিনি আবার বেঁকে বসেছেন। তিনি এখন তার জীবনের গল্প পর্দায় দেখানোর জন্য আরও বেশি টাকা দাবি করেছেন!

Related Post

সংবাদ মাধ্যমের খবরে আরও বলা হয় যে, ইতিমধ্যেই এই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। ঘোষণা করা হয়েছে ছবি মুক্তির তারিখও। এমন সময় লক্ষ্মীর এমন একটি দাবিতে সমস্যায় পড়েছেন নির্মাতারা। ছবিতে অভিনয় করছেন দীপিকা, ঠিক তেমনই ছবিটি প্রযোজনাও করছেন তিনি। যে কারণে এমনিতেই এই সময় তার ব্যস্ততা বেড়েছে প্রচুর। তার উপর লক্ষ্ণী আগারওয়ালের এমন দাবির পর বেশ সমস্যায় পড়তে হয়েছে তাকে। তবে এই বিষয়ে তিনি আইনের সাহায্য নেবেন কি, নেবেন না, তা এখনও জানা যায়নি।

সংবাদ মাধ্যমের খবরে আরও বলা হয়েছে, অপরদিকে লক্ষ্মীও বিষয়টি নিয়ে কোনও পদক্ষেপ নিয়েছেন কিনা, তাও জানা যায়নি। তবে লক্ষ্মী-দীপিকার এই দ্বন্দ্ব ‘ছপাক’-এর জন্য যে খুব একটা সুখকর নয়- তা বলাই বাহুল্য।

This post was last modified on ডিসেম্বর ১৯, ২০১৯ 3:55 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

নখ দেখেই বোঝা যাবে রোগ হয়েছে কি না!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বয়স বৃদ্ধির পর নখ কিছুটা হলেও ভঙ্গুর হতেই পারে। আবার…

% দিন আগে

তরুণ প্রজন্মকে কৃষি উদ্যোক্তা হিসেবে এগিয়ে আসতে হবে- মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী সিমিন হোসেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ “কৃষি-উদ্যোক্তাদের সর্বাত্মক সহায়তা প্রদান করার পাশাপাশি সরকার তাদের বিকাশে সকল…

% দিন আগে

বিস্ময়কর এক রোবট অ্যাটলাসের গল্প

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মানুষের চেয়ে ভালোভাবে তো একটি রোবট শরীরকে কখনই নিয়ন্ত্রণ করতে…

% দিন আগে

প্রথম পারিশ্রমিক ছিলো ৫০ রুপি: বর্তমানে প্রতি ছবিতে নেন ২০ কোটি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় একজন অভিনেতা যশ। যিনি সবার…

% দিন আগে

গাজার যুদ্ধ বন্ধে মার্কিন যুক্তরাষ্ট্রের কথা শুনছে না ইসরায়েল!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের সশস্ত্র গোষ্ঠী হামাসের সঙ্গে যুদ্ধবিরতি এবং জিম্মি চুক্তি করতে…

% দিন আগে

ভারতে গাধার দুধ বিক্রি হচ্ছে সাড়ে ৬ হাজার টাকা লিটার!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমাদের সমাজে গাধা নামক প্রাণীটি কঠোর পরিশ্রমের রূপক হিসেবে প্রচলিত।…

% দিন আগে