Categories: বিনোদন

আসিফের ন্যাড়া ছবি ভাইরাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলা গানের যুবরাজ গায়ক আসিফ আকবর। তার ভক্তরা তাকে এই নামেই ডাকেন। বৈচিত্র্যময় গান দিয়ে বহু আগেই ভক্তদের হৃদয়ে প্রবেশ করেছেন এই শিল্পী। এই জনপ্রিয় শিল্পী আসিফের ন্যাড়া ছবি ভাইরাল হয়েছে।

২০১৯ সালের শেষের দিকে নিজের অভিনীত প্রথম সিনেমা ‘গহীনের গান’ উপহার দিয়ে আলোচনায় উঠে আসেন আসিফ। এবার এই সুরের জাদুকর ভিন্ন এক লুকে দর্শক শ্রোতাদের সামনে হাজির হলেন। যে লুকে হঠাৎ করেই তাকে কেও দেখলে সত্যিই চমকে উঠবেন।

দেখা যাচ্ছে মাথা ন্যাড়া করে ফেলেছেন আসিফ। অনেকেই হয়তো ভাববেন নতুন কোনো ভিডিওর জন্য নিজেকে বদলাচ্ছেন আসিফ। তবে বিষয়টি মোটেই তেমন নয়!

Related Post

আসিফ আকবর বলেন, ‘না, কোনো ভিডিওর জন্যই নয়, বরং ভিডিও থেকে দূরে থাকতেই এই ব্যবস্থা নিয়েছি। প্রচুর গানের কাজ জমে গেছে। এ বছর অনেক গান করতে চাই। দেড় শতাধিক হামদ এবং নাত গাওয়ার পরিকল্পনাও নিয়েছি। তবে মিউজিক ভিডিও নিয়ে ব্যস্ত হয়ে পড়লে এতো গান করা সম্ভবই হবে না। কোনো কোনো গানের ভিডিওর জন্য ৩/৪ দিন সময়ও দিতে হয়। তাই আপতত ভিডিও নয়, ৩/৪ মাস পুরো সময়টা গান গাওয়ার পেছনেই আমি সময় ব্যয় করতে চাই।’

অপরদিকে গত ৪ জানুয়ারি নিজের ফেসবুক পেজেও স্টাইল করা চুলের একটি ছবি দিয়ে আসিফ লিখেছেন- ‘এ বছর কোন গ্যাঞ্জামে আমি জড়াবোনা, আগের ছোটখাটো গিট্টুগুলো ছুটিয়ে ফেলতে চাই। তারমানে এই না কাওকে আমার এই সরল পথচলাকে দুর্বল মনে করার সুযোগ দেওয়া হবে। সারা বছর গাইবো ও মুক্ত হতে থাকবে সব সেন্টিমেন্টাল গান। বছরের শুরুতে ফাঙ্কি গান লালটিপ ও গহীনের গানের বন্ধু তোর খবর কিরে রিলিজ হয়েছে। রেকর্ডিংয়ে ঢুকে যাবো খুব দ্রুত। হামদ নাত এবং আধুনিক গানসহ একশো চল্লিশটা গান ভয়েজ দেওয়ার অপেক্ষায় আছি। শুটিংয়ের প্যারা না থাকায় টোটাল গানের সংখ্যা দুশো ছাড়িয়ে যাবে এ বছর শেষে ইনশাআল্লাহ। আমি গাইতে থাকি আপনারা শুধুই শুনতে থাকুন, বেকার লোকেরা ভিউ বা আকাশের তারা গোনায় ব্যস্ত থাকুক।’

উল্লেখ্য, ভরাটকণ্ঠে আসিফ যেমন প্রেম-বিরহের গানে এক অনন্য শিল্পী, ঠিক তেমনি সমাজ, পরিবার, ক্রিকেট নিয়েও তার গানের জনপ্রিয়তা যেনো আকাশছোঁয়া। গত কয়েক বছর থেকে সমান তালে মিউজিক ভিডিওতে নানা রূপে হাজির হয়েছেন আসিফ। সর্ব শেষ নতুন বছরে প্রকাশ পেয়েছে আসিফের ‘লাল টিপ’।

This post was last modified on জানুয়ারী ১৯, ২০২০ 10:25 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

বেসিস নির্বাচন ২০২৪: ‘ওয়ান টিম’কে সমর্থনের আহ্বান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বেসিস নির্বাচনের শেষপ্রান্তে এসে এবারের বেসিস নির্বাচনে ওয়ান টিম তাদেরকে…

% দিন আগে

‘স্টারডম’ নিয়ে ব্যস্ত শাহরুখপুত্র

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ‘স্টারডম’ নামে ওয়েব…

% দিন আগে

যুদ্ধ বন্ধ না হওয়া পর্যন্ত কোনো চুক্তিতেই যাবে না হামাস

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের গাজা উপত্যকায় দখলদার ইসরায়েলের গণহত্যা এবং আগ্রাসন পুরোপুরি বন্ধ…

% দিন আগে

চার তলা থেকে পড়ে দোতলার কার্নিশে আটকে বেঁচে গেলো এক শিশু! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‌‌"রাখে আল্লাহ মারে কে' কথাটি আবারও প্রমাণ হলো। ঘটনাটি ঘটেছে…

% দিন আগে

হৃদয় কাড়া এক অসম্ভব সুন্দর বাংলাদেশ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। সোমবার, ৬ মে ২০২৪ খৃস্টাব্দ, ২৩ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

নখ দেখেই বোঝা যাবে রোগ হয়েছে কি না!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বয়স বৃদ্ধির পর নখ কিছুটা হলেও ভঙ্গুর হতেই পারে। আবার…

% দিন আগে