Categories: বিনোদন

করোনার কারণে যেসব তারকাদের বিয়ে ‘আটকে’ গেছে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্বের অন্যান্য দেশের মতো প্রাণঘাতি করোনা ভাইরাস থাবা বসিয়েছে ভারতেও। জীবন চলছে না বলা যায়। হিসেবকষা জীবনের সব ছক বদলে দিয়েছে প্রাণঘাতি এই করোনা ভাইরাস। বিয়ে থেমে গেছে অনেকের।

সব ধরনের শুটিং বন্ধ রয়েছে। বাংলাদেশের মতোই গোটা ভারতেও চলছে লকডাউন। বাইরে বেরোনো নিষেধ। তেমনি বারণ সাজনা তলায় যাওয়াও। করোনার জেরে অন্য সবকিছুর মতোই আটকে আছে অনেক তারকার বিয়ে। চলুন জেনে আসি, কাদের বিয়ে কাটা পড়েছে করোনার কারণে।

পূজা ও কুণালের বিয়ের তারিখ পার হয়ে গেছে

দীর্ঘ দিনের বন্ধু অভিনেতা কুণাল বর্মার সঙ্গে গত ১৫ এপ্রিল সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল ভারতীয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের। তবে করোনা ভাইরাস ও লকডাউনের কারণে তাদের বিয়েতে পড়েছে বাধা।

Related Post

হিন্দি ধারাবাহিকের অভিনেত্রী পূজা ‘চ্যালেঞ্জ টু’, ‘হইচই আনলিমিটেড’-এর মতো কয়েকটি বাংলা ছবিতেও অভিনয় করেন। তিন বছর পূর্বে ‘হাফ গার্লফ্রেন্ড’-এর অভিনেতা কুণালের সঙ্গে এনগেজমেন্ট হয়েছিলো তার। ধুমধাম করে বিয়ে করার পরিকল্পনা ছিল দুজনের।

পূজা জানিয়েছেন, ‘বাঙালি রীতি মেনে বিয়ে করতাম। সঙ্গে মেহেন্দি, ককটেল পার্টির আয়োজন ছিল। তবে সব বাতিল হয়েছে। লকডাউনের মেয়াদ শেষ হলে আইনি বিয়ে করবো। তারপর সব কিছু স্বাভাবিক হলে রিসেপশনের প্ল্যান রয়েছে।’ পূজার স্বরে শোনা গেলো বিষণ্ণতা।

তবে আইনি পদ্ধতিতে বিয়েটা সেরে সংসার কীভাবে শুরু করবেন তা নিয়েও তিনি ভাবছেন। কারণ হলো বিয়ের আয়োজনে বিভিন্ন ক্ষেত্রে তিনি টাকা দিয়েছেন। তা ফেরত পাওয়ার আদৌ কোনো সম্ভাবনা রয়েছে কি না তা নিয়েও চিন্তায় আছেন এই অভিনেত্রী।

রণিতা ও সৌপ্তিকের বিয়েও বানচালের পথে

করোনা আতঙ্কের এমন অস্থির সময় দাঁড়িয়ে এ বছর বিয়ের প্ল্যানই বানচাল হওয়ার পথে রণিতা দাস ও সৌপ্তিক চক্রবর্তীর। ছোট পর্দার এই জুটি ১০ বছরের সম্পর্কে সামাজিক সিলমোহর বসাতে চলতি বছরকে তারা বেছে নিয়েছিলেন। ঠিক ছিল, বৈশাখ মাস পড়লে বিয়ের দিন ধার্য করবেন। বৈশাখ তো পড়েছে তবে করোনার কোপে তাদের বিয়ে এখন অলীক কল্পনায় পরিণত হয়েছে।

স্টার জলসায় প্রচারিত ‘ইষ্টি কুটুম’ ধারাবাহিকের বাহা চরিত্রে অভিনয় করেন রণিতা দাস। তিনি বলেছেন, ‘চেয়েছিলাম ‘ব্যান্ড বাজা বারাত’-এর মতো আমাদের বিয়ে হবে। তবে এই পরিস্থিতিতে অর্থনৈতিক ধাক্কা কাটিয়ে আমরা কতোটা কী করতে পারবো, সেটা খুবই চিন্তার বিষয়। এমন পরিস্থিতির জন্য কেওই তৈরি ছিলেন না।’

সৌরভের বিয়ে নিয়ে দুশ্চিন্তা

বিয়ে অর্থ যেমন দুটি হৃদয়ের মিলন, তেমনই দুটি পরিবারেরও স্বপ্নপূরণও। তবে অভিনেতা সৌরভ চট্টোপাধ্যায় এখন বুঝে উঠতেই পারছেন না বিয়েটা তিনি কবে করবেন।

মাস ছয়েক আগে থেকেই ঠিক করা ছিল, বান্ধবী ত্বরিতার (চট্টোপাধ্যায়) সঙ্গে নভেম্বর বা ডিসেম্বর নাগাদ সাত পাকে বাঁধা পড়বেন তিনি। সেই মতো প্রস্তুতিও নিচ্ছিলেন তিনি। তবে সেই বিয়ে পিছিয়ে গেছে অনির্দিষ্ট কালের জন্য।

বিয়ের সিদ্ধান্ত হতে সরে এসেছেন অভিনেতা ওম

করোনা পরবর্তী সময় অর্থনৈতিক মন্দা, অনিশ্চয়তা, টানাপড়েনের কারণে এই বছর বিয়ের সিদ্ধান্ত হতে সরে এসেছেন অভিনেতা ওম। ছোট পর্দার অভিনেত্রী মিমি দত্তের সঙ্গে তার অনেক দিনের সম্পর্ক রয়েছে। চলতি বছরই তাদের চার হাত এক হওয়ার কথা। তবে করোনায় ভেঙে গেলো তাদের সেই স্বপ্ন।

ওমের মতোই একই চিন্তা মানালি-অভিমন্যুরও

করোনার কারণে বিয়ের ভাবনা শতহস্ত দূরে রাখছেন অভিনেত্রী মানালি দে এবং পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ও। তারা ভেবেছিলেন, এ বছরই বিয়ে করবেন। তবে করোনা ভাইরাসের কারণে তা বাতিল করেছেন। মানালি বলেন, ‘এই বছর আমাদের বিয়ের প্ল্যান ছিল। তবে পরিস্থিতির চাপে আরও অনেকটা সময় আমাদের হয়তো অপেক্ষা করতে হবে।’

তথ্যসূত্র- আনন্দবাজারপত্রিকা।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

This post was last modified on এপ্রিল ১৬, ২০২০ 7:29 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

ইউরিক অ্যাসিডের মাত্রা কমাতে ওষুধের পাশাপাশি জীবন যাত্রায় কিছু বদল আনতে হবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রক্তে ইউরিক অ্যাসিড বেশি থাকলে খাওয়া-দাওয়ায় রাশ টানতে হবে। তবে…

% দিন আগে

প্রবৃদ্ধিশীল ফ্রিল্যান্সিং খাতে গুরুত্বারোপ: কুমিল্লায় ফ্রিল্যান্সার মিটআপ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফ্রিল্যান্সিং খাতের প্রবৃদ্ধির ওপর আলোকপাত করে সম্প্রতি ফ্রিল্যান্সার নিয়ে এক…

% দিন আগে

সবাইকে সাথে নিয়ে দেশের ঝান্ডা-বেসিসের পতাকা পুরো বিশ্বে বয়ে বেড়াতে চাই- এম আসিফ রহমান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নতুন প্রজন্মের কাছে ভিষণ জনপ্রিয় মুখ এম আসিফ রহমান। ওয়ার্ডপ্রেস…

% দিন আগে

ইত্যাদির গানে দুনিয়া মাত করলেন অভিনেত্রী ফারিণ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবারের রোজার ঈদে ইত্যাদির বিশেষ পর্বে গায়িকা হিসেবে অভিষেক ঘটে…

% দিন আগে

ফিলিস্তিনের অবৈধ দখল ছাড়তে হবে: আয়াতুল্লাহ আলী খামেনি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহ আলী খামেনি বলেছেন যে, ইসরাইলকে ফিলিস্তিনের…

% দিন আগে

ছবিতে রয়েছে একটি ব্রাশ: খুঁজে বের করতে পারবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মূলত এই ছবিটি একটি হাতে আঁকা কার্টুন। তবে গল্পটি বহুপুরনো…

% দিন আগে