Categories: বিনোদন

বলিউডের কিং শাহরুখ খান কি গ্র্যান্ড ইফতার পার্টিতে দাওয়াত দিবেন সালমান খানকে?

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ তৃতীয় সন্তান আবরামের জন্ম, নতুন মুভি চেন্নাই এক্সপ্রেসের মুক্তির পূর্বেই হিট হওয়া সব মিলিয়ে আনন্দে ভাসছেন বলিউড কিং শাহরুখ খান। সম্প্রতি বলিউড কিং ও স্ত্রী গৌরি মুম্বাইয়ের ব্রান্দ্রার বাসা মান্নাতে গ্র্যান্ড ইফতার পার্টি দেওয়ার পরিকল্পনা করেছেন । আরেকটি ইফতার পার্টিতে বহুদিনের শত্রুতা ভূলে নতুন করে বন্ধুত্ব স্থাপন করা আরেক স্টার সালমান খানকেও কি ইফতার পার্টিতে দাওয়াত দিবেন শাহরুখ – এই নিয়ে জল্পনা কল্পনা চলছে।


শাহরুখের স্ত্রী গৌরি খান গ্র্যান্ড ইফতার পার্টিটি আয়োজন করবেন, পার্টিতে যোগ দেওয়ার জন্য বন্ধুবান্ধব এবং সবাইকে বিনীতভাবে অনুরোধও করেছেন তারা। তাদের ইফতার পার্টির আয়োজন মূলত দুটি আনন্দের ব্যাপার উদযাপনের জন্য। কিছু দিন পূর্বে তাদের তৃতীয় সারোগ্যাট সন্তান আবরামকে হাসপাতাল থেকে বাড়িতে এনেছেন। এ নিয়ে দি ঢাকা টাইমসের একটি খবর পড়ুন সদ্য জন্ম নেওয়া তৃতীয় সন্তান ‘আবরাম’ বিষয়ে মুখ খুললেন শাহরুখ খান!”

অপরদিকে চলতি বছরের ৮ আগষ্ট দীপিকা পাডুকনের বিপরীতে অভিনীত শাহরুখের নতুন মুভি ‘চেন্নাই এক্সপ্রেস’ মুক্তি পাবে। এই মুভি প্রচারেরও উদ্দেশ্য আছে শাহরুখের। এক সাক্ষাৎকারে মুভির পুরো টিম নিয়ে উদযাপনের পরিকল্পনার কথা জানিয়েছিলেন তিনি। এই দুটি বড় ঘটনার আনন্দ সবার সাথে ভাগাভাগি করতেই পার্টিটির আয়োজন করা হবে।

এর পূর্বে শাহরুখের বাড়িতে সর্বশেষ ইফতার পার্টির আয়োজন করা হয়েছিলো ২০১১ সালে। বিগত বছরের হিট মুভি ‘যব তাক হ্যা জান’ মুভির শুট্যিং এ ব্যস্ত থাকার কারণে গত বছর শাহরুখ কোনো পার্টির আয়োজন করতে পারেন নি।

শাহরুখ খানের বক্তব্য থেকে জানা যায়, তাদের মুভি যেদিন থিয়েটারে মুক্তি পায় সেদিন তাদের কাছে সবচেয়ে আনন্দের দিন। আর এইবার আনন্দটা যেন অনেক বেশি কারণ নতুন মুভির সাথে যোগ হয়েছে পরিবারের নতুন সদস্যের আগমন। তাই ধর্মীয় উৎসব পালনের পাশাপাশি পুরো আনন্দকে উদযাপনের জন্য ইফতার পার্টি আয়োজন করা হবে এবং ইফতার পার্টিতে সহকর্মী ও সকল বন্ধু বান্ধবদের অনুষ্ঠানে দাওয়াত দেওয়া হয়েছে।

Related Post

শাহরুখের ঘনিষ্ঠজনেরা জানিয়েছেন, প্রচুর বড় ইফতার পার্টি হবে এটি। কিছুদিন পূর্বে কংগ্রেস নেতা বাবা সিদ্দিক আয়োজিত ইফতার পার্টিতে সালমান খানের সাথে পূর্বের তিক্ততা ভুলে বন্ধুত্বপূর্ন আলিঙ্গন করেন শাহরুখ খান।  বিস্তারিত জানুন দি ঢাকা টাইমসের খবর ইফতার পার্টিতে মুখোমুখি দুই পুরাতন শত্রু সালমান খান – শাহরুখ খান!” এই নতুন বন্ধুত্ব কত শক্ত এবং আন্তরিক হয় সেটা দেখার বিষয়, শাহরুখ খান এত বড় ইফতার পার্টিতে সাল্লু ভাইকে দাওয়াত দিবেন কিনা সেটা জানার জন্যও অপেক্ষা করতে হবে।

তথ্যসূত্রঃ টাইমস অফ ইন্ডিয়া

This post was last modified on জুলাই ২৯, ২০১৩ 9:10 পূর্বাহ্ন

মাহমুদুর রহমান

Recent Posts

এই ছবির মধ্যে লুকিয়ে রয়েছে একটি হরিণ: আপনি কী খুঁজে বের করতে পারবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই জঙ্গলের মধ্যে নদী রয়েছে। রয়েছে সার দেওয়া গাছ। চারপাশে…

% দিন আগে

পাহাড়-পর্বতের এক অসাধারণ দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। মঙ্গলবার, ১৪ মে ২০২৪ খৃস্টাব্দ, ৩১ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

সন্তানের শরীরচর্চা নিয়ে চিন্তিত না হয়ে জিম, যোগাসন ও আর যা শেখানো যেতে পারে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমানে পড়াশোনার জন্য দিনের বেশির ভাগ সময় কম্পিউটারে চোখ রাখতে…

% দিন আগে

ডিবিএইচের ময়মনসিংহ শাখা উদ্বোধন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দেশের গৃহঋণ প্রদানকারী স্পেশালিষ্ট আর্থিক প্রতিষ্ঠান ডিবিএইচ ফাইন্যান্স পিএলসি সম্প্রতি…

% দিন আগে

পাবলিক প্রকিউরমেন্টে সমান সুযোগের জন্য অন্যায্য ধারাগুলো সরান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রবিবার (১২ মে) সেমিনারে বক্তারা বলেন, সরকারকে পাবলিক প্রকিউরমেন্ট প্রক্রিয়ায়…

% দিন আগে

তাহসান দীর্ঘ ৮ বছর পর আবারও নতুন করে গাইলেন ‘কে তুমি’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ৮ বছর পূর্বে ‘কে তুমি’ শিরোনামে একটি গান গেয়েছিলেন জনপ্রিয়…

% দিন আগে