স্যামসাং উন্মোচন করলো অনন্য সব ফিচারের নতুন গ্যালাক্সি এম৩২ স্মার্টফোন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্যামসাং বাংলাদেশ উন্মোচন করেছে গ্যালাক্সি এম সিরিজের নতুন সংস্করণ গ্যালাক্সি এম৩২। উদ্ভাবনী প্রযুক্তির এই স্মার্টফোনটিতে রয়েছে অনন্য সব ফিচার, যা ফোনটিকে তরুণ প্রজন্মের জন্য উপযুক্ত স্মার্টফোন করে তুলেছে।

আকর্ষণীয় ডিজাইনের ফোনটিতে রয়েছে ৬.৪ ইঞ্চির এফএইচডি প্লাস সুপার অ্যামোলেড ইনফিনিটি-ইউ ডিসপ্লে। স্মার্টফোনটিতে রয়েছে ৯০ হার্টজের রিফ্রেশ রেট, যা ব্যবহারকারীদের দিবে স্মুথ স্ক্রলিং ও ট্রানজিশন, সাথে নিশ্চিত করবে দ্রুতগতির ব্রাউজিং অভিজ্ঞতা।

গ্যালাক্সি এম৩২ -তে রয়েছে ৬ হাজার মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি। ফোনটির শক্তিশালী ব্যাটারি স্মার্টফোনটিকে মিলেনিয়াল ও জেনারেশন জেড -এর জন্য উপযুক্ত ফোনে পরিণত করেছে। যেহেতু, এ প্রজন্ম অনেক বেশি সময় স্মার্টফোনে ব্যস্ত কাটায়, তাই তাদের জন্য নির্বিঘ্নে স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা দিবে গ্যালাক্সি এম৩২। দিন-থেকে-রাত পর্যন্ত ব্যাটারি ব্যাকআপে ফোনটিতে রয়েছে ২৫ ওয়াটের ফাস্ট- চার্জিং সুবিধা। এর ফলে, ব্যবহারকারীরা কোনো ভাবনা ছাড়াই স্মার্টফোন ব্যবহার করতে পারবনে এবং সবসময় তাদের সাথে চার্জার সাথে নিয়ে ঘুরতে হবে না।

Related Post

সুবিশাল ব্যাটারি ছাড়াও স্মার্টফোনটির হেলিও জি৮০ গেমিং প্রসেসর ব্যবহারকারীকে দিবে কোনো ল্যাগ ছাড়াই গেম খেলার দুর্দান্ত অভিজ্ঞতা। পাশাপাশি, ফোনটি নিশ্চিত করবে দ্রুত গেমিং ও ভিডিও পারফরমেন্সের ঝামেলাবিহীন অভিজ্ঞতা।

অন্যদিকে, যারা তাদের জীবনের সুন্দর মুহূর্তগুলোকে ক্যামেরাবন্দী করতে চান, তাদের জন্য স্যামসাং নিয়ে এসেছে ভার্সেটাইল মোবাইল ফটোগ্রাফি ফিচার। স্যামসাং -এর সম্প্রতি উন্মোচন করা এ ফোনে রয়েছে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, ৬৪ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেপথ ও ম্যাক্রো লেন্স। এছাড়াও, স্মার্টফোনটির সামনে রয়েছে ২০ মেগাপিক্সেলের ক্যামেরা, যার মাধ্যমে ব্যবহারকারীরা তুলতে পারবেন সোশ্যাল মিডিয়ায় তাৎক্ষণিক আপলোডে উপযোগী দারুণ সব সেলফি।

স্যামসাং গ্যালাক্সি এম৩২ স্মার্টফোনটিতে রয়েছে আরও অসাধারণ সব ফিচার; যেমন: বিশাল স্টোরেজ, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, টাইপ-সি চার্জিং সহ অনেক কিছু। ফোনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ২২,৯৯৯ টাকা।

নতুন স্মার্টফোনের উন্মোচন নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মুয়ীদূর রহমান বলেন, “কোভিড-১৯ এর প্রাদুর্ভাবের কারণে স্মার্টফোন ব্যবহারের ধরন বদলে গেছে। এ সঙ্কটের ফলে সবাইকে নতুন সব প্রযুক্তিগত দক্ষতা অর্জন করতে হচ্ছে, বাসায় থেকে কাজ করতে হচ্ছে এবং সরাসরি দেখা হওয়া ছাড়াই ভার্চুয়ালি যোগাযোগ করতে হচ্ছে। এজন্য, স্মার্টফোন বর্তমান সময়ে আমাদের জন্য প্রয়োজনের চেয়েও বেশি কিছু হয়ে উঠেছে। স্যামসাং সবসময়ই এমন পণ্য নিয়ে আসায় বিশ্বাস করেছে, যা একইসাথে উদ্ভাবনী ও অর্থবহ হবে। এ বিশ্বাস নিয়ে, আমরা বাংলাদেশে গ্যালাক্সি এম সিরিজের নতুন সংস্করণ গ্যালাক্সি এম৩২ উন্মোচন করতে পেরে গর্বিত। গ্যালাক্সি এম৩২ ব্যবহারকারীদের অনন্য অভিজ্ঞতা দিবে এবং তাদের সবচেয়ে কাছের বন্ধুতে পরিণত হবে।” -খবর প্রেস বিজ্ঞপ্তির।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

This post was last modified on আগস্ট ১৮, ২০২১ 4:25 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

ওয়ারেন্ট ঠেকাতে মরিয়া মার্কিন যুক্তরাষ্ট্র: গ্রেফতার আতঙ্কে নেতানিয়াহু!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের গাজা উপত্যকায় গণহত্যা ও আন্তর্জাতিক আইন লঙ্ঘনের অভিযোগে ইসরায়েলের…

% দিন আগে

ছবিতে লুকিয়ে রয়েছে একটি কাঁচি: কেবলমাত্র বুদ্ধিমানেরাই ৩০ সেকেন্ডে খুঁজে বের করতে পারবেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছবিতে লুকিয়ে রয়েছে একটি কাঁচি। তবে এই কাঁচির প্রতিকৃতিটি এই…

% দিন আগে

মাছ ধরার এক অসাধারণ দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৬ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে

বাংলাদেশে প্রথমবারের মতো ইন্টারন্যাশনাল ডিজ্যাবিলিটি আর্ট ফেস্টিভ্যাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অন্তর্ভূক্তিমূলক থিয়েটার ক্ষেত্রে প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে ব্রিটিশ কাউন্সিলের দীর্ঘমেয়াদী প্রচেষ্টার…

% দিন আগে