চট্টগ্রামে স্যামসাং ঈদ ক্যাম্পেইনে বিজয়ীদের নাম ঘোষণা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গ্রাহকদের জন্য আসন্ন ঈদুল ফিতরকে আরও আনন্দময় করে তুলতে সম্প্রতি এক বিশেষ ক্যাম্পেইন চালু করে স্যামসাং মোবাইল বাংলাদেশ। চট্টগ্রামে স্যামসাং ঈদ ক্যাম্পেইনে বিজয়ীদের নাম ঘোষণা করা হলো।

এই ক্যাম্পেইনের আওতায়, স্যামসাং স্মার্টফোন কিনে গ্রাহকরা ৫ দিন/৪ রাতের দুবাই ট্রিপ, নতুন সুজুকি জিক্সার এসএফ মোটরবাইক, ১০,০০০ টাকা পর্যন্ত ছাড় এবং আরও অনেক আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ পেয়েছেন। ক্যাম্পেইন শেষে, গতকাল (২৫ এপ্রিল) চট্টগ্রামের সানমার ওশান সিটিতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন নেমেসিস ব্যান্ডের ভোকালিস্ট রকস্টার জোহাদ রেজা চৌধুরী।

স্যামসাং মোবাইলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জোহাদ ভেন্যুতে উপস্থিত স্যামসাং গ্রাহকদের সাথে আড্ডায় মেতে ওঠেন এবং বিজয়ীদের সাথে স্মৃতিময় মুহূর্ত কাটান। এ প্রসঙ্গে তিনি বলেন, “ভক্তদের সাথে সময় কাটাতে পারা সবসময়ই অত্যন্ত আনন্দের। এই ক্যাম্পেইনে অংশ নেয়া সকল বিজয়ীদের আমি অভিনন্দন জানাই। আর সকল উৎসবে সবাইকে একত্রিত হওয়ার সুযোগ করে দেওয়ার জন্য স্যামসাংকে অসংখ্য ধন্যবাদ।”

Related Post

আকর্ষণীয় পুরস্কার এবং অফারের এই অসাধারণ ক্যাম্পেইন ছাড়াও, স্যামসাং গ্রাহকদের বিনা সুদে ইএমআই সুবিধা প্রদান করেছে। স্যামসাং সকল গ্রাহকদের সর্বোচ্চ স্বাচ্ছন্দ্য নিশ্চিত করার পাশাপাশি রোমাঞ্চকর অভিজ্ঞতা পেতে আগ্রহী গ্রাহকদের কেনাকাটার অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করেছে।

বিজয়ী আসাদুজ্জামান বলেন, “আমি আজ ভীষণ খুশি। ব্যক্তিগত কিছু কারণে কিছুদিন আগে আমি আমার বাইক টি বিক্রয় করে দেই এবং সেই অর্থ আমি আমার বিবাহের জন্য খরচ করি। পরবর্তীতে আমার ছোট বোন একটি স্মার্টফোনের জন্য আবদার করলে আমি একটি স্যামসাং গ্যালাক্সি এ০৩এস মোবাইল ফোন ক্রয় করি এবং ভাগ্যবান বিজয়ী হিসেবে সুজুকি জিক্সার এসএফ মোটরবাইক টি উপহার পাই। ভাগ্যবান বিজয়ী হিসেবে এই অসাধারণ পুরস্কার ছাড়াও, আমার প্রিয় রকস্টার জোহাদ রেজা চৌধুরীর সাথে দেখা করার সুযোগ পেয়ে আমি অত্যন্ত আনন্দিত। আমার স্বপ্নকে বাস্তবে পরিণত করার জন্য স্যামসাংকে ধন্যবাদ!” খবর সংবাদ বিজ্ঞপ্তির।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকার চেষ্টা করি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

This post was last modified on এপ্রিল ২৭, ২০২২ 10:37 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে

বাংলাদেশে প্রথমবারের মতো ইন্টারন্যাশনাল ডিজ্যাবিলিটি আর্ট ফেস্টিভ্যাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অন্তর্ভূক্তিমূলক থিয়েটার ক্ষেত্রে প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে ব্রিটিশ কাউন্সিলের দীর্ঘমেয়াদী প্রচেষ্টার…

% দিন আগে

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শাকিব খান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। অপু বিশ্বাস ও বুবলীকে…

% দিন আগে

৬ মাসে ইসরায়েলি বর্বরতায় গাজায় নিহত ১৩ হাজার শিশু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজা উপত্যকায় গত ৬ মাসে নিহত শিশুদের সংখ্যা আঁতকে উঠার…

% দিন আগে

আপনার চরিত্র কেমন তা আপনার আঙুলের আকৃতিই বলে দেবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপনার ব্যক্তিত্ব কীরকম তা বলে দিতে পারে আপনার আঙুলের আকৃতি!…

% দিন আগে