Categories: বিনোদন

শাকিবের সঙ্গে প্রেমের বিষয়ে পূজা চেরি যা বললেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শাকিব-বুবলির পর এবার পূজা চেরিকে নিয়ে গুঞ্জন শুরু হওয়ায় এর জবাব দিয়েছেন বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা পূজা চেরি।

টক অব দ্য টাউনে পরিণত হওয়া শাকিব-বুবলীর পর এবার বিভিন্ন মহলে শোনা যাচ্ছে ঢালিউডের এই প্রজন্মের নায়িকা পূজা চেরির নাম। গুঞ্জন, শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পূজা চেরি! গত বছর সরকারি অনুদানের ‘গলুই’ সিনেমায় প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে জুটি বেঁধে কাজ করার সময় নাকি তাদের মধ্যে এই প্রেমের সম্পর্ক তৈরি হয়।

বিভিন্ন মাধ্যমে জোর গুঞ্জন, পূজাকে কেন্দ্র করে বেশ কিছু দিন ধরে নাকি শাকিব ও বুবলীর মধ্যে ঝামেলাও চলছিল। শুধু তাই নয়, শাকিবের বাসাতেও নাকি পূজার সঙ্গে হাতাহাতিতে জড়িয়েছিলেন বুবলী। সেই ঘটনার পর হতে শাকিব-বুবলীর সম্পর্কের আরও অবনতি ঘটে। যদিও গুঞ্জনের সত্যতা নিশ্চিত হওয়া যায়নি।

Related Post

শাকিবের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে বিভিন্ন গণমাধ্যম ও যমুনা টিভির একটি অনুষ্ঠানে এসে সাক্ষাৎকারে পূজা বলেছেন, ‘এই পর্যন্ত যাদের সঙ্গে আমি কাজ করেছি, সব নায়কের সঙ্গে আমার প্রেমের কথা উঠেছে। তবে কেও কী প্রমাণ দিতে পেরেছেন? আমি যে শাকিব খানের সঙ্গে আসলেও প্রেম করছি, কেও কী দেখেছেন? কেও কী দেখেছেন, আমি এবং শাকিব খান একসঙ্গে কোনো রেস্তোরাঁয় বসে খাচ্ছি কিংবা হাত ধরে আমরা হাঁটছি? কিছুটা প্রমাণ তো থাকতেই হবে। তবে মিথ্যা বলবো না, প্রেম তার সঙ্গে আমি করেছি; তবে সেটি চরিত্রের জন্য, সিনেমার জন্য। আমি এর আগেও সিয়ামের সঙ্গে, আদ্রিতের সঙ্গে রোমান্টিক দৃশ্য করেছি, প্রেমের গুজবও উঠেছে। এবার শাকিব খানের সঙ্গে পর্দায় প্রেম করলাম, আর মানুষ বাস্তবে প্রেম বলছেন। এটা কেমন না? এখন আর কী করবো, এসব শুনতে শুনতে আমি অভ্যস্ত হয়ে গেছি।’

এদিকে রবিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের ভিসা পাওয়ার খবর জানিয়েছেন নায়িকা পূজা চেরি। দীর্ঘদিন ধরে দেশটির ভিসা পাওয়ার চেষ্টা করছিলেন বলেও জানিয়েছেন এই নায়িকা।

রবিবার দুপুরে ফেসবুক পেজে মার্কিন যুক্তরাষ্ট্রের ভিসার সঙ্গে নিজের ছবিও পোস্ট করেন পূজা। পোস্টে দেখা যায় যে, পূজা এবং তার মা ঝরনা রায় মার্কিন যুক্তরাষ্ট্রের ভিসাযুক্ত পাসপোর্ট শেয়ার করেন। আর তাতে লেখেন, ‘অবশেষে আমরা এটা পেয়েছি।’

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকার চেষ্টা করি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

This post was last modified on অক্টোবর ১০, ২০২২ 9:26 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

বিস্ময়কর এক রোবট অ্যাটলাসের গল্প

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মানুষের চেয়ে ভালোভাবে তো একটি রোবট শরীরকে কখনই নিয়ন্ত্রণ করতে…

% দিন আগে

প্রথম পারিশ্রমিক ছিলো ৫০ রুপি: বর্তমানে প্রতি ছবিতে নেন ২০ কোটি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় একজন অভিনেতা যশ। যিনি সবার…

% দিন আগে

গাজার যুদ্ধ বন্ধে মার্কিন যুক্তরাষ্ট্রের কথা শুনছে না ইসরায়েল!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের সশস্ত্র গোষ্ঠী হামাসের সঙ্গে যুদ্ধবিরতি এবং জিম্মি চুক্তি করতে…

% দিন আগে

ভারতে গাধার দুধ বিক্রি হচ্ছে সাড়ে ৬ হাজার টাকা লিটার!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমাদের সমাজে গাধা নামক প্রাণীটি কঠোর পরিশ্রমের রূপক হিসেবে প্রচলিত।…

% দিন আগে

চট্টগ্রামের একটি নৈসর্গিক প্রাকৃতিক দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। রবিবার, ৫ মে ২০২৪ খৃস্টাব্দ, ২২ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

সঠিক নিয়ম মানলে আম খেয়ে পেটের কোনো সমস্যা হবে না

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পরিমাণে একটু বেশি আম খেলেই গ্যাসের মতো সমস্যা হয় অনেকের।…

% দিন আগে