ভিসার ক্যাম্পেইনে বিজয়ী হয়ে কাতার বিশ্বকাপ ফুটবল ফাইনাল দেখার সুযোগ মঙ্গল চন্দ্র হালদারের

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিফা’র অফিসিয়াল পেমেন্ট সার্ভিস পার্টনার ভিসা সম্প্রতি ফিফা বিশ্বকাপ ২০২২ ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা করলো।

এই ক্যাম্পেইনটি গত ১০ সেপ্টেম্বর শুরু হয়ে ৩১ অক্টো্বর ২০২২ পর্যন্ত চলেছে। এই ক্যাম্পেইনের বিজয়ী হিসেবে বরিশালের মঙ্গল চন্দ্র হালদার কাতারে অনুষ্ঠাতব্য ফিফা বিশ্বকাপ ২০২২ এর ফাইনাল ম্যাচ দেখার সুযোগ পাচ্ছেন (বিজয়ী হিসেবে ভিসা’র পক্ষ থেকে তার সকল খরচ বহন করা হবে)।

এই ক্যাম্পেইনের বিজয়ী মঙ্গল চন্দ্র হালদারকে কাতার ভ্রমণের (এর মধ্যে রয়েছে ফ্লাইট, থাকার সুব্যবস্থা, ম্যাচের টিকিট এবং আনুষঙ্গিক বিষয়াদি) সমস্ত খরচের জন্য ‘পাস’ দেওয়া হয়েছে। বিজয়ী হিসেবে মঙ্গল চন্দ্র হালদার স্টেডিয়ামে বসে ফিফা বিশ্বকাপ, কাতার ২০২২ -এর ফাইনাল এবং তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ উপভোগ করতে পারবেন। তাছাড়াও, ক্যাম্পেইনে ১০ জন বিজয়ীকে শীর্ষস্থানীয় বিভিন্ন ব্র্যান্ড আউটলেটের শপিং ভাউচার দেওয়া হয়েছে।

Related Post

রাজধানীতে আয়োজিত এক অনুষ্ঠানের মধ্যদিয়ে এই ক্যাম্পেইনের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। এই সময় ভিসা এবং অংশগ্রহণকারী ব্যাংকের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী এম এ মান্নান, অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. খুরশিদ আলম। এই সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জনপ্রিয় ফুটবলার জামাল ভূঁইয়া।

অনুষ্ঠানে জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া বলেছেন, “বাংলাদেশ সহ পৃথিবীর বেশিরভাগ দেশে ফুটবল অত্যন্ত জনপ্রিয় একটি খেলা। আসন্ন ফিফা বিশ্বকাপ ২০২২ এ আমাদের প্রিয় দলগুলোর কাপের জন্য লড়াই করতে দেখার রোমাঞ্চকর বিষয়টি নিয়ে সারা দেশের ফুটবলভক্তদের মতো আমিও উন্মুখ হয়ে আছি। স্টেডিয়ামে বসে ফিফা বিশ্বকাপ ২০২২ এর ফাইনাল খেলা দেখারসুযোগ করে দিতে ফ্যানদের জন্য ভিসা’র এই উদ্যোগটিকে আমি সাধুবাদ জানাই। এই প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার জন্য আমি মঙ্গল চন্দ্র হালদারকে আন্তরিক অভিনন্দনও জানাই। আমি প্রত্যাশা করি, তার কাতার ভ্রমণের অভিজ্ঞতা হবে অত্যন্ত চমকপ্রদ।” এই নিয়ে ভিসা’র বাংলাদেশ, নেপাল এবং ভুটানের কান্ট্রি ম্যানেজার সৌম্য বসু বলেন, “ফুটবলের প্রতি এ দেশের মানুষের আবেগ বরাবরই আলাদা। তাই, এবারের বিশ্বকাপ ফুটবল আমাদের কার্ডধারী এবং ব্যাংক পার্টনারদের কাছে স্মরণীয় করে রাখতে আমরা এই উদ্যোগটি গ্রহণ করেছি। ২০০৭ সাল থেকে আমরা বিশ্বজুড়ে ফিফা’র পার্টনার হিসেবে রয়েছি; তাই পার্টনার হিসেবে ভিসা’র কার্ডধারী একজনকে এই প্রতিযোগিতায় বিজয়ী হিসেবে ঘোষণা করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। বিজয়ী হিসেবে তিনি আগামী ১৮ ডিসেম্বর কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে বসে সরাসরি ফিফা বিশ্বকাপ ২০২২ -এর ফাইনাল ম্যাচ উপভোগ করবেন।” এই ক্যাম্পেইনটি গত ১০ সেপ্টেম্বর শুরু হয়ে ৩১ অক্টোবর পর্যন্ত চলে। ক্যাম্পেইন চলাকালীন সময়, গ্রাহকরা তাদের ভিসা কার্ডগুলো দেশে ও বিদেশে কেনাকাটার জন্য ব্যবহার করে এবং পয়েন্ট সংগ্রহ করে। সর্বাধিক সংখ্যক পয়েন্ট অর্জনকারী মোট ১১ জন কার্ডধারীকে বিজয়ী হিসাবে নির্বাচিত করা হয়।

ফিফার অন্যতম গ্লোবাল স্পন্সর হিসেবে, ভিসা ২০০৭ সাল হতে এই সংস্থার অফিসিয়াল পেমেন্ট সেবা অংশীদার হিসেবে কাজ করেছে। বিগত বছরগুলোতে, ফিফা’র এই ইভেন্ট চলাকালীন সময় ব্র্যান্ডের মান বৃদ্ধি, ক্লায়েন্টের ব্যবসায়িক উদ্দেশ্য এবং ফ্যানদের জন্য পেমেন্ট পদ্ধতিতে উদ্ভাবন আনার জন্য ভিসা বিশেষ উদ্যোগ গ্রহণ করে।
ভিসা’র ক্লায়েন্টদের পুরস্কৃত করতে ও তাদের সর্বোত্তম সুবিধা প্রদানের জন্য ভিসার চলমান প্রচেষ্টারই অংশ এই ক্যাম্পেইন। ফিফা বিশ্বকাপ ২০২২ এ তাদের প্রিয় ফুটবল দলগুলোর প্রতিদ্বন্দ্বিতা দেখার সুযোগ করে দেওয়ার পাশাপাশি ভিসা’র কার্ডধারীদের ভিসা পণ্য ব্যবহারের মাধ্যমে তাদের জীবনে নতুন মাত্রা যোগ করতে নানারকম সুবিধা প্রদান করে আসছে। খবর সংবাদ বিজ্ঞপ্তির।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকার চেষ্টা করি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

This post was last modified on নভেম্বর ১৭, ২০২২ 2:37 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

খাওয়া শেষ ৫ মিনিটেই! দ্রুত গতিতে খেলে কী কী ক্ষতি হতে পারে শরীরের?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অনেকেই খেতে বসলে মিনিট পাঁচেকের মধ্যেই খাওয়া শেষ হয়ে যায়।…

% দিন আগে

‘ভরসার নতুন জানালা’ প্রকল্পের অধীনে বরগুনার ১৮৫ কৃষি উদ্যোক্তার জন্য দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণের আয়োজন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বরগুনার আরডিএফ মিলনায়তনে ‘ভরসার নতুন জানালা’ শীর্ষক কৃষিবিষয়ক সহায়তা উদ্যোগের…

% দিন আগে

আইফোনের ব্যাটারি হেলথ পরীক্ষা করার নিয়ম জেনে নিন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নিজের আইফোনের ব্যাটারি হেলথ নিয়ে যদি কৌতূহলী হয়ে থাকেন কিংবা…

% দিন আগে

তারিন অভিনীত ‘এটা আমাদের গল্প’ টালিউডে বেশ আলোচিত একটি সিনেমা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তারিন জাহান এবার দেশের গণ্ডি পেরিয়ে কোলকাতার…

% দিন আগে

যুদ্ধবিরতিতে হামাস রাজি হলেও তালবাহানা করছে ইসরায়েল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দীর্ঘ ৭ মাসের যুদ্ধের পর অবরুদ্ধ গাজা উপত্যকায় দ্বিতীয় দফা…

% দিন আগে

স্কুলে দেরিতে আসায় শিক্ষিকাকে বেদম মারধর অধ্যক্ষের!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভারতের আগ্রার সেগানা গ্রামের একটি প্রাক-মাধ্যমিক বিদ্যালয়ে দেরি করে স্কুলে…

% দিন আগে