শেয়ারট্রিপ ও সুন্দরার ব্ল্যাক ফ্রাইডে অফার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শেয়ারট্রিপ ও সুন্দরার ব্ল্যাক ফ্রাইডে অফার। আকর্ষণীয় সব অফারে বিদেশ ভ্রমণ হবে আরও সাশ্রয়ী!

ফ্লাইটে ৭৭% ছাড়, আকর্ষণীয় উপহার, ডিসকাউন্ট ভাউচার আরও নানা অফার নিয়ে ব্ল্যাক ফ্রাইডে সেল নিয়ে এলো শীর্ষস্থানীয় অনলাইন ট্রাভেল এজেন্সি (ওটিএ) শেয়ারট্রিপ এবং সুন্দরা বিউটি ব্ল্যাক ফ্রাইডে সেল-এ সুন্দরা বিউটি’র পণ্য কিনে ক্রেতারা অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিক বিমান টিকেট অনলাইন কেনার ক্ষেত্রে বেইজ ফেয়ার, অর্থাৎ টিকেটের প্রাথমিক মূল্যের ওপর ১৪ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করা যাবে। একজন ক্রেতা কুপনের মাধ্যমে সর্বোচ্চ একবার এই অফার গ্রহণ করতে পারবেন। ৩১ ডিসেম্বর পর্যন্ত মেয়াদের এই কুপন ব্যবহার করে ভ্রমণ করা যাবে বছরের যে কোনো সময়ই!

এছাড়াও, শেয়ারট্রিপ এর ফ্লাইট ডিল থেকে বিমানের টিকেট কেনার ক্ষেত্রে ক্রেতারা একবার ব্যবহার করা যাবে এমন একটি ভাউচার পাবেন, যা স্টোর হতে কেনাকাটার ক্ষেত্রেও প্রযোজ্য হবে।

২৪ হতে ২৭ নভেম্বরের মধ্যে যে কোনো দিন ভাউচারটি ব্যবহার করে প্রতিটি কেনাকাটায় ফ্রি মিনিয়েচার পেতে পারেন ক্রেতারা। তাছাড়াও, কুপনে উল্লেখিত শর্তাবলী অনুযায়ী, সুন্দরা নিৰ্বাচিত কিছু পণ্যের উপর ৬০% পর্যন্ত ডিসকাউন্টও প্রদান করবে। ২৭ তারিখের পর ভাউচারটি ব্যবহার করে ১০ হাজার টাকা কিংবা তার ওপরে কেনাকাটার ক্ষেত্রে (ভ্যাট বাদে) ১ হাজার টাকা ছাড় উপভোগ করতে পারবেন এর ক্রেতারা। বিশেষ এই অফারটি ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে।

এই বিষয়ে নাফিজ চৌধুরী, শেয়ারট্রিপ’র সিনিয়র ম্যানেজার, মার্কেটিং, বলেন, “সুন্দরা বিউটি বহু বছর ধরে ক্রেতাদের সঙ্গে গভীর সম্পর্ক তৈরি করেছে। এই একই দর্শনে আস্থা রেখে শেয়ারট্রিপও ব্যবহারকারীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে আগ্রহী। আমরা বিশ্বাস করি যে, এই অংশীদারিত্ব দু’টি প্রতিষ্ঠানেরই গ্রাহকদের জন্য সমান সুযোগ বয়ে নিয়ে আসবে, আর ব্ল্যাক ফ্রাইডের এই মরশুমই হলো সেই সুযোগ গ্রহণ করার সেরা সময়।”

ভ্রমণ খাতে সর্বাধুনিক প্রযুক্তিগত উদ্ভাবনীর প্রতিশ্রুতিতে সামনের দিকে এগিয়ে যাচ্ছে এই শেয়ারট্রিপ। সম্প্রতি বাংলাদেশ সরকারের ফ্ল্যাগশিপ ভেঞ্চার ক্যাপিটাল ফান্ড- স্টার্টআপ বাংলাদেশ লিমিটেড এই প্রতিষ্ঠানে উল্লেখযোগ্য অংকের বিনিয়োগ করেছে। প্রতিষ্ঠার মাত্র কয়েক বছরের মধ্যেই নিত্যনতুন উদ্ভাবনের মাধ্যমে ট্রাভেল মার্কেটে যুগান্তকারী অবদান রাখতে শুরু করেছে শেয়ারট্রিপ। অফলাইন এবং অনলাইন ট্রাভেল মার্কেটের মধ্যে দুরত্ব কমিয়ে এনে গ্রাহকদের সুবিধার আওতাকে সম্প্রসারিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে শেয়ারট্রিপ। সুন্দরা বিউটি’র সঙ্গে শেয়ারট্রিপের এই অংশীদারিত্বের মাধ্যমে এখন গ্রাহকরা আকর্ষণীয় অফারে সাশ্রয়ী উপায়ে বিদেশ ভ্রমণ করতে সক্ষম হবেন। খবর সংবাদ বিজ্ঞপ্তির।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকার চেষ্টা করি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

This post was last modified on নভেম্বর ২৪, ২০২২ 4:54 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

খাওয়া শেষ ৫ মিনিটেই! দ্রুত গতিতে খেলে কী কী ক্ষতি হতে পারে শরীরের?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অনেকেই খেতে বসলে মিনিট পাঁচেকের মধ্যেই খাওয়া শেষ হয়ে যায়।…

% দিন আগে

‘ভরসার নতুন জানালা’ প্রকল্পের অধীনে বরগুনার ১৮৫ কৃষি উদ্যোক্তার জন্য দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণের আয়োজন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বরগুনার আরডিএফ মিলনায়তনে ‘ভরসার নতুন জানালা’ শীর্ষক কৃষিবিষয়ক সহায়তা উদ্যোগের…

% দিন আগে

আইফোনের ব্যাটারি হেলথ পরীক্ষা করার নিয়ম জেনে নিন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নিজের আইফোনের ব্যাটারি হেলথ নিয়ে যদি কৌতূহলী হয়ে থাকেন কিংবা…

% দিন আগে

তারিন অভিনীত ‘এটা আমাদের গল্প’ টালিউডে বেশ আলোচিত একটি সিনেমা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তারিন জাহান এবার দেশের গণ্ডি পেরিয়ে কোলকাতার…

% দিন আগে

যুদ্ধবিরতিতে হামাস রাজি হলেও তালবাহানা করছে ইসরায়েল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দীর্ঘ ৭ মাসের যুদ্ধের পর অবরুদ্ধ গাজা উপত্যকায় দ্বিতীয় দফা…

% দিন আগে

স্কুলে দেরিতে আসায় শিক্ষিকাকে বেদম মারধর অধ্যক্ষের!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভারতের আগ্রার সেগানা গ্রামের একটি প্রাক-মাধ্যমিক বিদ্যালয়ে দেরি করে স্কুলে…

% দিন আগে