ফুডপ্যান্ডা ব্র্যান্ড ফিলোসফি উন্মোচন করলো

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গ্রাহককে প্যান্ডার মতোই আনন্দ, উচ্ছ্বাসে স্বাধীনভাবে বেঁচে থাকার বিষয়ে উৎসাহিত করার লক্ষ্যে নতুন ব্র্যান্ড দর্শন ‘লিভ লাইক এ প্যান্ডা’ উন্মুক্ত করেছে দেশের অনলাইন ফুড ও গ্রোসারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা বাংলাদেশ। বুধবার (১ ফেব্রুয়ারি) আনুষ্ঠানিকভাবে এই ব্র্যান্ড দর্শন উন্মোচন করে অনলাইন প্ল্যাটফর্মটি।

গ্রাহকদের কাছে গুরুত্বপূর্ণ ও সত্যিকারের ভালোলাগার বিষয়গুলোর ওপর তাদের সময় এবং সংযোগ বৃদ্ধিতে মনোনিবেশ করা উচিত এমনটিই মনে করে ফুডপ্যান্ডার নতুন এই দর্শন। দৈনন্দিন কর্মকাণ্ডের বাইরেও যে জীবনের আনন্দ, উচ্ছ্বাস এর আলাদা জায়গা রয়েছে সেগুলো নিয়ে বেঁচে থাকার বিষয়ে উৎসাহ দেবে নতুন এই ব্র্যান্ড দর্শন।

ঠিক প্যান্ডার মতোই নিজের মতো করে স্বাধীনভাবে বেঁচে থাকার মাধ্যমেই আত্মতুষ্টি অর্জিত হয়- এটি’ই এই ব্র্যান্ড দর্শনের মৌল ধারণা। একটা সুখী জীবন পেতে একনিষ্ঠভাবে যে কাজগুলো করা প্রয়োজন সেগুলোর অভ্যস্ততা তৈরি ও সেই দৃষ্টিভঙ্গি মানুষকে উপকৃত করতে পারে।

Related Post

আমাদের দৈনন্দিন জীবনের কর্মকাণ্ডের সঙ্গে ফুডপ্যান্ডার আরও নিবিড় সংযোগ তৈরি ও সম্পর্কযুক্ত করার জন্য পাউ-পাউ -এর যে উদ্যম রয়েছে তারই অংশ হিসেবে এই ব্র্যান্ড দর্শন উন্মোচন করেছে প্রতিষ্ঠানটি।

ভীষণ আদুরে ও আমুদে চরিত্রের পাউ-পাউ গত বছর প্ল্যাটফর্মটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যাত্রা শুরু করে। আত্মপ্রকাশের পর থেকেই গ্রাহকদের কাছ থেকে অপরিসীম ভালোবাসা পেয়েছে পাউ-পাউ। এছাড়াও ফুডপ্যান্ডাকে অন-ডিমান্ড ডেলিভারির জন্য প্রথম পছন্দ হিসেবে বেছে নিতে গ্রাহকদের মনে ইতিবাচক ধারণা
তৈরিতে সক্ষম হয়েছে পাউ-পাউ। আদুরে চরিত্রের এক মাসকট হিসেবে সমধিক পরিচিত হয়ে উঠলেও পরিবেশের প্রতি যত্নবান হওয়া, স্বনির্ভরতা ও উৎসাহ এর মতো বিষয়গুলোকে সামনে আনে পাউ-পাউ।

ব্র্যান্ড দর্শন উন্মোচন প্রসঙ্গে ফুডপ্যান্ডা বাংলাদেশের হেড অব মার্কেটিং মানিষা সাফিয়া তারেক বলেন, “আমাদের নতুন দর্শন ‘লিভ লাইক -এ প্যান্ডা’ উন্মোচন করতে পেরে আমরা ভীষণ উচ্ছ্বসিত এবং রোমাঞ্চিত। এই দর্শনের মাধ্যমে আমরা গ্রাহকদের দৈনন্দিন কর্মকাণ্ডের যে বাঁধাধরা নিয়ম রয়েছে তার বাইরেও তাদের ভালোলাগার বিষয়গুলো নিয়ে সংযুক্ততা তৈরিতে অনুপ্রাণিত করতে চাই। এমনটি হতে পারে কেও হয়তো মানুষের সান্নিধ্য পেতে পছন্দ করেন, আড্ডা দিতেও ভালোবাসেন। আত্মতুষ্টি অর্জনে দৈনন্দিন জীবনের যেসব ব্যস্ততা বাধা হয়ে দাঁড়ায় সেগুলো থেকে তাদের খানিকটা মুক্তি দিয়ে গ্রাহকদের অনাবিল আনন্দ পেতে সাহায্য করতে চাই।

“আমরা এমন একটি ব্র্যান্ড দর্শন তৈরি করতে চেয়েছি যা আসলে সারাদেশের সববয়সী মানুষকে অনুপ্রাণিত করবে।” যোগ করেন মানিষা সাফিয়া তারেক।

ফুডপ্যান্ডা সম্পর্কে: ফুডপ্যান্ডা এশিয়া প্যাসিফিকের অন্যতম শীর্ষস্থানীয় ডেলিভারি প্ল্যাটফর্ম। সুবিধামতো এবং দ্রুততম সময়ে গ্রাহকদের কাছে খাবার, গ্রোসারি এবং নিত্য প্রয়োজনীয় পণ্যসহ অন্যান্য জিনিস পৌঁছে দিতে নিবেদিতভাবে কাজ করে যাচ্ছে ফুডপ্যান্ডা। অভিনব প্রযুক্তি ও সুদক্ষ পরিচালনার সমন্বয় এবং রিটেইল পার্টনারদের শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে এ অঞ্চলের কুইক-কমার্সে (কিউ-কমার্স) নেতৃত্ব দিচ্ছে ফুডপ্যান্ডা। খাবার ডেলিভারি দেওয়ার লক্ষাধিক অপশন ছাড়াও অন- ডিমান্ড পণ্য ডেলিভারি সুবিধা প্রদানে রয়েছে প্যান্ডামার্ট ক্লাউড স্টোর। সিঙ্গাপুর, হংকং, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, তাইওয়ান, ফিলিপাইন, বাংলাদেশ, লাওস, কম্বোডিয়া ও মায়ানমার- এশিয়া প্যাসিফিক অঞ্চলের ১১টি বাজারের চারশো শহরে ফুডপ্যান্ডার কার্যক্রম পরিচালিত হচ্ছে। ফুড ডেলিভারি ইন্ডাস্ট্রিতে বিশ্বব্যাপী নেতৃত্ব প্রদানকারী প্রতিষ্ঠান ডেলিভারি হিরো’র একটি অঙ্গপ্রতিষ্ঠান হলো ফুডপ্যান্ডা। বিস্তারিত জানতে ভিজিট করুন: www.foodpanda.com খবর প্রেস বিজ্ঞপ্তির।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকার চেষ্টা করি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

This post was last modified on ফেব্রুয়ারী ১, ২০২৩ 4:40 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

খালি পেটে পাকা পেঁপে খাওয়া কী আদৌ শরীরের জন্য ভালো?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেঁপেতে উপস্থিত ‘পেপসিন’ ও ‘প্যাপাইন’ নামক উৎসেচকগুলো পরিপাকে বিশেষ সহায়ক।…

% দিন আগে

আইফোনের নতুন গেম ইমুলেটর ডেলটা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সম্প্রতি ডেলটা নামে আইফোনের একটি নতুন ইমুলেটর অ্যাপ তৈরি হয়েছে।…

% দিন আগে

চমক দেখাতে আসছে ‘পুষ্পা-২’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’র তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা-২’।…

% দিন আগে

পাহাড়ি রাস্তায় লাফিয়ে চলা মেয়েটির ছবিতে কী কী পরিবর্তন আছে তা বলতে পারবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট বেলায় কিশোর পত্রিকার পাতায় আমরা অনেকেই এমন খেলা খেলেছি।…

% দিন আগে

সিলেটের সাদা পাথর: এক অপার প্রাকৃতিক সৌন্দর্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৪ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

গরমে করলার সঙ্গে কয়েকটি খাবার খেলে উপকার পাবেন না: কোন সেই খাবার?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা জানি করলা খেলে সুস্থ থাকে শরীর। তবে সঙ্গে বা…

% দিন আগে