রোনালদোর ডাবল গোলে রিয়ালের বড় জয়

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ খেলার শুরুতে হয়তো অনেক দর্শকই চমকে গিয়েছিলো, কারণ মাত্র ৫ মিনিটেই রিয়ালে জালে বল জড়িয়ে গোল করে বসে গেটাফে! তবে ঐ পর্যন্তই, এরপর পুরো ম্যাচে রিয়ালকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছে রোনালদো। করেছেন ২ গোল, সাথে আরও দুই সতীর্থদের গোলে রিয়াল ৪-১ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে। আগের ম্যাচে ভিলারিয়ালের সঙ্গে ড্রয়ের হতাশা এ ম্যাচেই কাটিয়ে উঠেছে রিয়াল।


পাঁচ ম্যাচে রিয়ালের এটি চতুর্থ জয়। গতকাল ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে পঞ্চম মিনিটেই গেটাফের আনহেল লাফিতার গোলে পিছিয়ে পড়ে রিয়াল। তবে ১৯ মিনিটে পর্তুগীজ ডিফেন্ডার পেপে রিয়ালের হয়ে গোল দিয়ে দলকে খেলায় ফেরান।

৩৪ মিনিট থেকে পেনাল্টি থেকে নিখুঁত গোল করেন রোনালদো। রিয়াল এগিয়ে যায় ২-১ ব্যবধানে। বিরতির আগে রোনালদো আর একবার সুযোগ পেয়েছিএন ব্যবধান বাড়ানোর কিন্তু তার সে চেষ্টা ব্যর্থ করে দেন গেটাফের গোলরক্ষক মিগুয়েল।

বিরতির পর ৫৯ মিনিটে রিয়ালের এ মৌসুমের নতুন খেলোয়াড় ইসকো নিজ সামর্থ্যের প্রমাণ দেখান। ফ্রী কিকের সাহায্যে একক দক্ষতায় ফাঁকি দেন গেটাফের গোলরক্ষককে। ৩-১ এ এগিয়ে গিয়ে জয় অনেকটাই নিশ্চিত করে ফেলে রিয়াল।

এরপর ছোটো ছোটো বেশ কয়েকটি আক্রমণ চালালেও রিয়ালের খেলায় সেরকম ছন্দ ছিলো না বোঝাই গেছে। তবু জয়ের ধারায় আছে এই আত্মবিশ্বাসেই হয়তো মাঠে গেটাফেকে কোণঠাসা করতে পেরেছে রিয়াল।

Related Post

রোনালদো তার হ্যাটট্রিক সুযোগ মিস করেছেন এ ম্যাচে। তবে শেষ মুহুর্তে সামি খেদারার ড্রিল ক্রসিং থেকে বল পেয়ে তীব্র গতিতে বল পাঠিয়ে দেন প্রতিপক্ষের জালে। ৪-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

পাঁচ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে লীগের তৃতীয় স্থানে অবস্থান করছে রিয়াল। পিছিয়ে আছে বার্সেলোনা ও অ্যাথলেটিকো মাদ্রিদের চেয়ে। পাঁচ ম্যাচেই জয় পাওয়ায় বার্সেলোনা ও অ্যাথলেটিকো মাদ্রিদ যৌথভাবে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে। তবে গোল গড়ে এগিয়ে আছে গতবারের চ্যাম্পিয়ন বার্সেলোনাই।

This post was last modified on সেপ্টেম্বর ২৩, ২০১৩ 10:38 পূর্বাহ্ন

রাজিউর রহমান

Recent Posts

কক্সবাজার আইকনিক রেলওয়ে স্টেশন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ৪ মে ২০২৪ খৃস্টাব্দ, ২১ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

গরম পড়তেই মাইগ্রেনের সমস্যা? অস্বস্তি থেকে রেহাই পেতে ভরসা রাখবেন যে দাওয়াইয়ে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই গরমে রোদে বেরোলে মাইগ্রেনের সমস্যায় ভোগেন অনেকেই। এক বার…

% দিন আগে

ওপেনএআইয়ের মডেল মাত্র ১৫ সেকেন্ডেই ভয়েস ক্লোনিং করতে পারবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নতুন এআই মডেল মাত্র ১৫ সেকেন্ডের অডিও থেকে ভয়েস ক্লোনিং…

% দিন আগে

এক ব্যতিক্রমি সিনেমা ‘লাপাতা লেডিস’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পরিচালক কিরণ রাওয়ের আলোচিত সিনেমা ‘লাপাতা লেডিস’ অবশেষে মুক্তি পেলো…

% দিন আগে

এপ্রিল মাসে ভারতে রেকর্ড গরমে ৯ জনের মৃত্যু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মার্চ মাস থেকেই গরমের আভাস দেওয়া হয়েছিলো ভারতে। তবে এপ্রিলের…

% দিন আগে

এবার গাজর দিয়ে তৈরি হলো বাঁশি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা এতোদিন দেখে আসছি বাঁশ দিয়ে বাঁশি বানানো হয়। আর…

% দিন আগে