রোনালদো-গ্যারেথ বেলের দারূণ জুটিতে বড় জয় পেলো রিয়াল

রোনালদো এবং গ্যারেথ বেলের জুটি বেঁধে দেয়া পাঁচ গোলে সেভিলার বিপক্ষে বুধবার রাতে রিয়াল মাদ্রিদ ৭-৩ গোলের বড় ব্যবধানে জয় পেয়েছে। রোনালদো করেছেন একটি পেনাল্টি সহ হ্যাটট্রিক এবং বেলের দু গোলের পাশাপাশি করিম বেনজেমাও দিয়েছেন দুটি করে গোল।


রিয়াল দলে যোগ দেবার পর থেকেই ফিটনেসের কিছুটা ঘাটতি থাকায় গ্যারেথ বেলকে নিয়ে উঠেছিলো গুঞ্জন। ১০০ মিলিয়ন ডলার দিয়ে কেনা এই খেলোয়াড়টি দলটিকে তেমন কিছুই দিতে পারবেন না এমন দুয়ো ধ্বনিও শোনা গেছে। তবে সব সমালচনার জবাব যেনো গতরাতেই দিয়ে দিলেন! নিজে দুগোল করার পাশাপাশি আরও দুটি গোলে সরাসরি অবদান রেখে রাতটিকে যেনো নিজেরই করে নিলেন গ্যারেথ বেল। তাঁর পারফরম্যান্সে ঢাকা পরে গেছে রোনালদোর নেয়া হ্যাটট্রিকও!

গোলের শুরুটা করেন বেলই। খেলার চৌদ্দতম মিনিটে বেঞ্জেমার কাছ থেকে হঠাৎই বলটা পেয়ে যান গোলপোস্টের সামনে জটলায় দাঁড়িয়ে থাকা বেল, এরপর আলতো ছোঁয়ায় বলটা বাম পাশের কর্ণার দিয়ে পাঠিয়ে দেন প্রতিপক্ষের জালে। প্রিমিয়ার লীগে গোলের উদ্বোধন করেন গ্যারেথ বেল। এরপর ২৭ মিনিটেই ম্যাচের দ্বিতীয় গোলটিও আসে বেলের পা থেকেই।

৩২ মিনিটে পেনাল্টি থেকে গোল করে রিয়ালকে বিরতির আগেই ৩-০ গোলে এগিয়ে নিয়ে যান রোনালদো। তবে বিরতির ঠিক আগে আগে গোল ব্যবধান দারূণভাবে কমিয়ে আনে সেভিলা। ৩৮ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ইভান রাকিটিক সেভিলার হয়ে প্রথম গোলটি করেন এবং ৪০ মিনিটে গোলপোষ্ট থেকে ছয় ইয়ার্ড দুরত্ব বজায় রেখে বুলেট শটে একক দক্ষতায় গোল করে বসেন সেভিলার খেলোয়াড় বাক্কা।

তবে তখনও বাকী ছিলো বেল দৃশ্য। বেল ৫৩ মিনিটে কাউন্টার অ্যাটাক থেকে আক্রমণ করে বেঞ্জেমাকে বল এগিয়ে দেন। গোলরক্ষককে একা দেখে সুযোগ পুরোটা কাজে লাগিয়ে বেনজেমাও গোল করে বসেন। ম্যাচে তখন মাদ্রিদ ৪-২ গোলে এগিয়ে আছে।

Related Post

৬০ মিনিতে আবারও গোল মঞ্চে উঠে এলেন বেল, তবে এবার নিজে নয়, রোনালদোকে দিয়ে গোল করিয়ে দলক ৫-০ গোলে এগিয়ে নিয়ে যান বেল। ৭১ মিনিটে বেঞ্জেমার সহায়তায় আরও একটি গোল করে হ্যাটট্রিক পূরণ করেন রোনালদো।

সর্বশেষ ৮০ মিনিটে মার্সেলোর সহায়তায় ম্যাচে নিজের দ্বিতীয় গোলটি করেন বেঞ্জেমা। এর আগে ৬৩ মিনিটে রিয়াল ডিফেন্ডারদের হতাশায় ডুবিয়ে ইভান রাকিটিক আরও একটি গোল করে সেভিলাকে ম্যাচে ফিরিয়ে আনার চেষ্টা করেন।

রাজিউর রহমান

Recent Posts

সঠিক নিয়ম মানলে আম খেয়ে পেটের কোনো সমস্যা হবে না

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পরিমাণে একটু বেশি আম খেলেই গ্যাসের মতো সমস্যা হয় অনেকের।…

% দিন আগে

বাংলা ভাষার প্রথম স্মার্টওয়াচ এবার বাজারে এলো

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাজারে এলো বাংলা ভাষার স্মার্টওয়াচ। দেশীয় প্রযুক্তি প্রতিষ্ঠান আজওয়া টেকের…

% দিন আগে

আবারও অনিরুদ্ধর সিনেমায় অভিনয় করবেন জয়া

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বলিউডের বহুল আলোচিত সিনেমা ‘পিংক’ এর নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরীর…

% দিন আগে

হামাসকে সাত দিনের সময় দিলো ইসরায়েল!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জিম্মি চুক্তিতে রাজি হতে ফিলিস্তিনি সশস্ত্র গোষ্ঠী হামাসকে মাত্র সাত…

% দিন আগে

আলাদিনের আশ্চর্য প্রদীপ কিন্তু নয়: মরুভূমিতে খুঁজতে হবে এক সাহেবী কেতার ল্যাম্পশড!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবারের ছবিটি একটু ভিন্ন ধরনের এই ছবির ভিতরে লুকিয়ে চুরিয়ে…

% দিন আগে

কক্সবাজার আইকনিক রেলওয়ে স্টেশন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ৪ মে ২০২৪ খৃস্টাব্দ, ২১ বৈশাখ ১৪৩১…

% দিন আগে