Categories: বিনোদন

শিশু অপরাধ বিষয়ক চলচিত্র ‘আকাশ কত দূরে’ তে অভিষেক লাক্স সুন্দরী ফারিয়ার! [ভিডিও]

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ ফারিয়া শাহরীন লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৭ প্রতিযোগিতার দ্বিতীয় রানার আপ। খুব শীঘ্রই এই লাক্স সুন্দরীকে পরিচালক সামিয়া জামান পরিচালিত মুভি ‘আকাশ কত দূরে’ তে দেখা যাবে।


সামিয়া জামান পরিচালিত এই চলচিত্রটি ২০০৯-১০ সালের গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অনুদানে নির্মাণ শুরু হয় এবং শেষ পর্যন্ত পুরো চলচিত্রটির নির্মাণ সম্পন্ন হয়েছে। সামিয়া জামানের প্রথম চলচিত্র ছিল ‘রানী কুঠির বাকি ইতিহাস’।

লাক্সতারকাখ্যাতি অর্জনের পর ফারিয়া মিডিয়া থেকে কিছুটা নিজেকে গুটিয়ে নিয়েছিলেন – একইসাথে ছিলো পড়াশোনার চাপ। ফলশ্রুতিতে মিডিয়াতে ফারিয়া যেন ধীর পায়েই পথ চলছিলেন। এসবের ফাঁকে ফাঁকেই করেছেন বাংলালিংকের বিজ্ঞাপনের কাজ, যা ছিল তার প্রথম বিজ্ঞাপন। এরপর নূরজাহান মসলার একটি বিজ্ঞাপনেও কাজ করেছেন। পাশাপাশি করেছেন অভিনয় করেছেন ‘চলো না বৃষ্টিতে ভিজি’, ‘মেঘলা রোদ্দুর’, ‘ভোটিং লাইফ’ সব কিছু নাটক এবং টেলিফিল্মে।

এর মাঝেই সামিয়া জামানের মুভি ‘আকাশ কত দূরে’ তে কাজের প্রস্তাব পেয়ে পরিবারের সম্মতিতে অভিনয় শুরু করেন তিনি। যদিও চলচিত্রটির প্রথম নাম ছিলো ‘ছেলেটি’| চলচিত্রটিতে ফারিয়া প্রধান নায়িকা চরিত্রে অভিনয় না করলেও বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন তিনি এবং তার বিপরীতে সহশিল্পী হিসেবে আছেন মুস্তাফা প্রকাশ

“আকাশ কত দূরে’ একটি এক্সপেরিমেন্টাল শিশুতোষ মুভি। মুভির নামটি নেওয়া হয়েছে মুভিতে ব্যবহার করা একটি গান থেকে। মুভির গল্পটি এক ছোট এক ছেলের অপরাধে জড়িয়ে পড়া নিয়ে। গ্রামের সেই ছেলেটি প্রথমে গ্রাম থেকে পালিয়ে ঢাকা শহরে চলে যায়, তারপর অপরাধীদের সঙ্গে যুক্ত হয়ে সে নানারকম অপরাধ করতে থাকে। ফলশ্রুতিতে ভয়ঙ্কর অপরাধী চক্রের সঙ্গে সে জড়িয়ে যায়। ফিরে আসার পথ হয়ে যায় বন্ধ? কি পরিণতি হবে ছেলেটির? জানতে হলে চলচিত্রটটিতে চোখ রাখতে হবে সিনেমার পর্দায়। এইরকম কাহিনীর প্রয়োজনেই এগিয়ে গেছে ফারিয়ার চরিত্রটি। শিশুনির্ভর কাহিনী হলেও মুভিটি সবার জন্য। মুভিটি নিয়ে উচ্ছ্বসিত ফারিয়া এই মুহুর্তে মুভিটি প্রচারণার কাজে ব্যস্ত রয়েছেন।

গানের ভিডিও

ভারসা মিডিয়া এবং ইমপ্রেস টেলিফিল্মের যৌথ প্রযোজনায় চলচিত্রটিতে অভিনয় করেছেন ফারিয়া, মুস্তাফা প্রকাশ, অঙ্কন, নায়করাজ রাজ্জাক, মিশা সওদাগর এবং টোকাই নাট্যদলের একঝাঁক শিশুশিল্পী। আগামী ৬ ডিসেম্বর মুক্তি পাবে ‘আকাশ কত দূরে’ চলচিত্রটি – সে পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে দর্শকদের।

মাহমুদুর রহমান

Recent Posts

হামাসকে সাত দিনের সময় দিলো ইসরায়েল!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জিম্মি চুক্তিতে রাজি হতে ফিলিস্তিনি সশস্ত্র গোষ্ঠী হামাসকে মাত্র সাত…

% দিন আগে

আলাদিনের আশ্চর্য প্রদীপ কিন্তু নয়: মরুভূমিতে খুঁজতে হবে এক সাহেবী কেতার ল্যাম্পশড!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবারের ছবিটি একটু ভিন্ন ধরনের এই ছবির ভিতরে লুকিয়ে চুরিয়ে…

% দিন আগে

কক্সবাজার আইকনিক রেলওয়ে স্টেশন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ৪ মে ২০২৪ খৃস্টাব্দ, ২১ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

গরম পড়তেই মাইগ্রেনের সমস্যা? অস্বস্তি থেকে রেহাই পেতে ভরসা রাখবেন যে দাওয়াইয়ে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই গরমে রোদে বেরোলে মাইগ্রেনের সমস্যায় ভোগেন অনেকেই। এক বার…

% দিন আগে

ওপেনএআইয়ের মডেল মাত্র ১৫ সেকেন্ডেই ভয়েস ক্লোনিং করতে পারবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নতুন এআই মডেল মাত্র ১৫ সেকেন্ডের অডিও থেকে ভয়েস ক্লোনিং…

% দিন আগে

এক ব্যতিক্রমি সিনেমা ‘লাপাতা লেডিস’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পরিচালক কিরণ রাওয়ের আলোচিত সিনেমা ‘লাপাতা লেডিস’ অবশেষে মুক্তি পেলো…

% দিন আগে