লন্ডনে সজীব ওয়াজেদ জয় এবং তারেক রহমানের গোপন বৈঠক!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ গত ১৬ নভেম্বর শনিবার বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয় এবং বিরোধী দলীয় নেতা বেগম খালেদা জিয়ার পুত্র তারেক রহমানের সাথে এক অতি গোপন বৈঠক অনুষ্ঠিত হয়েছে বলে বিভিন্ন অনলাইন সূত্র জানিয়েছে।


দুই নেত্রীর পুত্র এবং ভবিষ্যৎ বাংলাদেশের রাজনীতির দুই উদীয়মান নেতৃত্ব হিসেবে বিবেচিত ব্যক্তির মাঝে লন্ডনে অনুষ্ঠিত এই সাক্ষাৎ এবং বাংলাদেশের ভবিষ্যৎ রাজনীতি এবং সাম্প্রতিক রাজনৈতিক অস্থিরতা নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে বলে সূত্র জানিয়েছে।

এর আগে প্রধানমন্ত্রীর ইন্টারন্যাশনাল ডেভলাপম্যান্ট উপদেষ্টা আইটি বিশেষজ্ঞ সজীব ওয়াজেদ জয় লন্ডনে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে রাজনৈতিক সৌজন্য সাক্ষাতের জন্য লন্ডন হিথ্রো বিমান বন্দর হয়ে সেন্ট্রাল লন্ডনের হিল্টন লেন পার্ক ইন হোটেলে উঠেন এবং সেখানেই জয় এবং তারেকের মাঝে বৈঠক হয়েছে বলে জানা গেছে।

জয়ের সম্পূর্ণ লন্ডন সফর অত্যন্ত গোপনীয়তা রক্ষা করে অনুষ্ঠিত হয় এবং সজীব ওয়াজেদ জয় বাংলাদেশ সরকারের একজন উপদেষ্টা হওয়ার পরও লন্ডনে বাংলাদেশ দূতাবাস থেকে কোন রকম প্রোটোকল নেননি একই সাথে বাংলাদেশ দূতাবাস এই বিষয়ে কোন বিষয় জানেনা বলেই জানিয়েছে, অপর দিকে তারেক রহমান ও বৈঠকের বিষয়ে সর্বোচ্চ গোপনীয়তা রক্ষা করেছেন।

সজীব ওয়াজেদ জয় শনিবারে যে লন্ডন সফর করেছেন এই বিষয়ে লন্ডন হিল্টন লেন পার্ক ইন হোটেলে ১৬ নভেম্বর ২০১৩ সজীব ওয়াজেদ জয় “ইন” এবং ১৭ নভেম্বর ২০১৩ রবিবার “আউট” হয়ে যাওয়ার তথ্য সংরক্ষিত আছে বলে জানিয়েছে প্রিয় ডটকম

Related Post

এদিকে বাংলাদেশের প্রধান মন্ত্রীর ডিপুটি প্রেস সেক্রেটারী জনাব আশরাফুল আলম খোকন অবশ্য জয়-তারেকের মাঝে বৈঠকের বিষয়ে জানিয়েছেন এধরণের কোন বৈঠক অনুষ্ঠিত হয়নি।

তবে ঘটনা যাই হোক বর্তমান দেশের পারিপার্শ্বিক অবস্থা এবং রাজনৈতিক সংকটের বিষয় মাথায় রেখে এই মুহূর্তে যদি এই দুই তরুণ নেতার মাঝে বৈঠক হয়েও থাকে তা দেশের জন্য অত্যন্ত ইতিবাচক একটি ঘটনা বলা চলে।

This post was last modified on নভেম্বর ২৪, ২০১৩ 10:44 পূর্বাহ্ন

Zia

"বাপের টাকার হিসেবে বড়লোক, নিজের টাকার হিসেবে গরীব। আল্টিমেট আমি নিজেকে গরীব ভাবি। কারণ বাবার টাকায় ফুটানি মারিনা।"

View Comments

  • তলে তলে টেম্পু চলে,আর আমরা কইলেই হরতাল ।রসুন কোয়া কোয়া থাকলেও হোগা তার একটাই । দেশের মানুষ মাইরা লাশ বানাইয়া আবার লন্ডনে যাইযা গোপন বৈঠক চলতাছে । কত আনন্দের কথা ? আসলে সব গুলাই ২নম্বর ।

Recent Posts

কোন কাজ নিয়মিত করলে লিভারের রোগে আক্রান্ত হতে পারেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জীবন-যাপনে কিছু নিয়ম করে চলা উচিত। কারণ নিয়ম করে না…

% দিন আগে

পাসওয়ার্ডে এই ছোট্ট পরিবর্তন আনলে কখনও হ্যাক হবে না অ্যাকাউন্ট

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অনলাইনে যে কোনো অ্যাকাউন্ট সুরক্ষিত রাখার জন্য প্রয়োজন হয় পাসওয়ার্ড।…

% দিন আগে

ওটিটিতে আসছে মস্কোজয়ী সিনেমা ‘আদিম’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ৪৪তম মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের প্রতিযোগিতা বিভাগে জায়গা নিয়ে আলোচনায়…

% দিন আগে

টাইটানিকের সবচেয়ে ধনী যাত্রীর সেই স্বর্ণের পকেট ঘড়িটি রেকর্ড দাম ১৬ কোটি টাকায় বিক্রি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আটলান্টিক মহাসাগরে ডুবে ধ্বংস হয়ে যাওয়া ঐতিহাসিক টাইটানিক জাহাজ ট্রাজেডির…

% দিন আগে

আজ মহান মে দিবস: শ্রমিকদের ঐক্যবদ্ধ হওয়ার দিন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আজ ১লা মে, মহান মে দিবস। বঞ্চনা, নির্যাতন ও বৈষম্যের…

% দিন আগে

নদীমাতৃক বাংলাদেশের এক চিরাচরিত দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। বুধবার, ১ মে ২০২৪ খৃস্টাব্দ, ১৮ বৈশাখ ১৪৩১…

% দিন আগে