Categories: বিনোদন

ডিভোর্স নাটকের অবসান: বিবাহ বিচ্ছেদের কথা স্বীকার করলেন মডেল-অভিনেত্রী মোনালিসা

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ গত কদিন ধরেই চলছিল নানা ধরনের নাটক। কেও বলছিলেন মোনালিসার বিবাহ বিচ্ছেদ ঘটেছে। আবার কেও বলছিলেন শীঘ্রই ঘটবে। কিন্তু শেষ পর্যন্ত মোনালিসা নিজেই এই নাটকের অবসান ঘটিয়েছেন। তিনি স্বীকার করেছেন বিবাহ বিচ্ছেদের কথা।


এই প্রজন্মের মডেল ও অভিনেত্রী মোনালিসা খুব কম সময়ে এদেশের তরুণ প্রজন্মে জনপ্রিয়তা অর্জন করেন। প্রথমে মডেল ও পরে টিভিতে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। কিন্তু সামপ্রতিক সময়ে তাদের দাম্পত্য নিয়ে পত্র-পত্রিকায় ব্যাপক আকারে খবর আসতে থাকে। বেশ বিতর্ক সৃষ্টি হয়। আমেরিকা প্রবাসী ফাইয়াজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মোনালিসা। ১২-১২-১২ ম্যাজিকাল তারিখে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেন তরুণ প্রজন্মের এই মডেল-অভিনেত্রী।

কিন্তু বছর পার হতে না হতেই তাদের বিবাহ বিচ্ছেদের খবর পত্র-পত্রিকায় আসতে থাকে। গত এক সপ্তাহ ধরে এমন খবর বিভিন্ন সংবাদ মাধ্যমে এসেছে। অবশেষে নিজের বিবাহ বিচ্ছেদের কথা স্বীকার করলেন ছোটপর্দার জনপ্রিয় মডেল-অভিনেত্রী মোনালিসা। সেইসব খবরের সত্যতা স্বীকার করলেন মোনালিসা। বর্তমানে ডিভোর্সের পথেই হাঁটছেন তিনি। স্বামী আমেরিকা প্রবাসী বাঙালি ফাইয়াজের সঙ্গে সম্পর্কের পাঠ পাকাপাকিভাবে চুকাচ্ছেন তিনি। তবে খানিক সময় লাগবে এই ডিভোর্স প্রক্রিয়া শেষ হতে- এমনটাই জানিয়েছেন তিনি সংবাদ মাধ্যমকে। এর পরপরই দেশে ফিরবেন মোনালিসা।

এসব কারণে সামপ্রতিক সময় দেশীয় মিডিয়া থেকে দূরে সরে আছেন এই জনপ্রিয় মডেল-অভিনেত্রী। মূলত সংসার ভাঙনের কারণেই তার এই দূরে সরে থাকা। স্বামী ফাইয়াজ তার মিডিয়ায় কাজ করার বিষয়টি পছন্দ করতেন না। কিন্তু স্বামীর অমতেই বিয়ের পর কাজ করতে থাকেন মোনালিসা। যার কারণে তাদের মধ্যে দূরত্ব ক্রমেই বাড়তে থাকে। এমনকি ফাইয়াজের পরিবারও মোনালিসার মিডিয়ায় কাজ করার বিষয়টি মেনে নিতে পারেনি-এমনটিই জানানো হয়েছে সংবাদ মাধ্যমকে।

Related Post

এ বিষয়ে মোনালিসা বলেছেন, ‘প্রথম দিকে বিষয়টি নিয়ে সিদ্ধান্তহীনতায় ভুগছিলাম, এ কারণে মিডিয়াকে জানানো হয়নি। ফাইয়াজের সঙ্গে মানসিকভাবে মিলছে না বলেই এই সিদ্ধান্তটা নিতে হয়েছে। ডিভোর্সের প্রক্রিয়া এরইমধ্যে শুরু হয়েছে। সেটা হয়ে গেলেই দেশে ফিরবো, নিয়মিত কাজ করবো মিডিয়ায়’।

ছবি: সৌজন্যে: আরিফ আহমেদ

This post was last modified on জানুয়ারী ২, ২০১৪ 1:03 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

মাছ ধরার এক অসাধারণ দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৬ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে

বাংলাদেশে প্রথমবারের মতো ইন্টারন্যাশনাল ডিজ্যাবিলিটি আর্ট ফেস্টিভ্যাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অন্তর্ভূক্তিমূলক থিয়েটার ক্ষেত্রে প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে ব্রিটিশ কাউন্সিলের দীর্ঘমেয়াদী প্রচেষ্টার…

% দিন আগে

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শাকিব খান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। অপু বিশ্বাস ও বুবলীকে…

% দিন আগে

৬ মাসে ইসরায়েলি বর্বরতায় গাজায় নিহত ১৩ হাজার শিশু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজা উপত্যকায় গত ৬ মাসে নিহত শিশুদের সংখ্যা আঁতকে উঠার…

% দিন আগে