বিশ্বকাপ টুকিটাকি: শেষ ধাপের টিকিট বিক্রি ১ জুন

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ দিন যতো ঘনিয়ে আসছে মানুষের আগ্রহও তত বাড়ছে। ভক্তদের জন্য ১ জুন ফুটবল বিশ্বকাপের শেষ ধাপের টিকিট ছাড়তে যাচ্ছে ফিফা। এরপর শুধুই খেলা দেখার পালা।

বিশ্ব ফুটবলের পরিচালনা সংস্থা ফিফার বিপণন পরিচালক থিয়েরি ওয়েইল গত শুক্রবার এক সংবাদ সম্মেলনে বলেছেন, শেষ ধাপের এই টিকিট ভেন্যুগুলোর টিকেটিং কেন্দ্রে পাওয়া যাবে। এরপর আর কোনো টিকিট বিক্রি করা হবে না। থিয়েরি ওয়েইল বলেছেন, আগে বিক্রীত টিকিটের অনুপাতে এখন মাত্র ৭ শতাংশ টিকিট বিক্রির অপেক্ষায় আছে। ১ জুন বিক্রি শুরুর পর এখন কতগুলো টিকিট বিক্রি হয় সেটি দেখার বিষয়।

Related Post

থিয়েরি ওয়েইল কালোবাজারীদের ব্যাপারে ফিফার পক্ষ থেকে তিনি দর্শকদের সতর্কও করে দিয়ে তিনি বলেন, এর আগেও আমরা ফিফা ঘোষণা করেছি, ‘কেও যদি অজ্ঞাত ব্যক্তির কাছ থেকে টিকিট ক্রয় করেন, তাহলে তাকে মাঠে ঢুকতে দেয়া হবে না।’ ফিফার বিপণন পরিচালক আরও বলেন, ‘ইন্টারনেটের মাধ্যমে বিশ্বকাপ টিকিট বিক্রির ক্ষেত্রে আমরা অবশ্য সফলতা অর্জন করতে সক্ষম হয়েছি। এখনও আমার উপদেশ হচ্ছে, কেও অহেতুক কোন ঝুঁকি নেবেন না। পরিচয়হীন কারো কাছ থেকে কোন টিকিট কখনও কিনবেন না। আমাদের হাতে যদি এমনিভাবে ধরা পড়েন তাহলে খেলা দেখতে পারবেন না। আমরা ওই ধরনের টিকেটধারীকে কোনো অবস্থাতেই স্টেডিয়ামে প্রবেশ করতে দেবো না।’

এদিকে বিশ্বকাপের আনন্দকে আরও উপভোগ করতে বিভিন্ন কোম্পানী এখনও অফার অব্যাহত রেখেছেন। তাদের পণ্য কিনলে স্ক্র্যাচ কার্ড ঘষলেই বিশ্বকাপ ফুটবল খেলা স্টেডিয়ামে গিয়ে দেখা যাবে- এমন অফার দেওয়া হচ্ছে।

অপরদিকে বিশ্বকাপে মেতে উঠেছেন বিশ্বের লক্ষ-কোটি দর্শকরা। তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন বিশ্বকাপ ফুটবলের খেলা দেখার জন্য। ব্রাজিল ফিফা বিশ্বকাপ ২০১৪ আয়োজনের প্রস্তুতি প্রায় সম্পন্ন করা হয়েছে। যদিও মাঝে ব্রাজিল পুলিশের ধর্মঘটের কারণে বিশ্বকাপ আয়োজন নিয়ে শংকা দেখা দিয়েছিল। তবে বিশ্বকাপ আয়োজনে কোনো ত্রুটি নেই এমনটায় জানানো হয়েছে।

This post was last modified on মে ২৫, ২০১৪ 2:54 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

এক ব্যতিক্রমি সিনেমা ‘লাপাতা লেডিস’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পরিচালক কিরণ রাওয়ের আলোচিত সিনেমা ‘লাপাতা লেডিস’ অবশেষে মুক্তি পেলো…

% দিন আগে

এপ্রিল মাসে ভারতে রেকর্ড গরমে ৯ জনের মৃত্যু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মার্চ মাস থেকেই গরমের আভাস দেওয়া হয়েছিলো ভারতে। তবে এপ্রিলের…

% দিন আগে

এবার গাজর দিয়ে তৈরি হলো বাঁশি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা এতোদিন দেখে আসছি বাঁশ দিয়ে বাঁশি বানানো হয়। আর…

% দিন আগে

কুষ্টিয়ার ঐতিহাসিক ঝাউদিয়া শাহী মসজিদ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শুক্রবার, ৩ মে ২০২৪ খৃস্টাব্দ, ২০ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

ইউরিক অ্যাসিডের মাত্রা কমাতে ওষুধের পাশাপাশি জীবন যাত্রায় কিছু বদল আনতে হবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রক্তে ইউরিক অ্যাসিড বেশি থাকলে খাওয়া-দাওয়ায় রাশ টানতে হবে। তবে…

% দিন আগে

প্রবৃদ্ধিশীল ফ্রিল্যান্সিং খাতে গুরুত্বারোপ: কুমিল্লায় ফ্রিল্যান্সার মিটআপ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফ্রিল্যান্সিং খাতের প্রবৃদ্ধির ওপর আলোকপাত করে সম্প্রতি ফ্রিল্যান্সার নিয়ে এক…

% দিন আগে