Categories: বিনোদন

প্রিয়াঙ্কা চোপড়া তার সাবেক প্রেমিককে আইনী নোটিশ পাঠালেন

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ প্রিয়াঙ্কা চোপড়া তার সাবেক প্রেমিক আসাম মার্সেন্ট এবং সাবেক ম্যানেজার প্রকাশ জাজুকে উদ্দেশ্য করে আইনী নোটিশ পাঠিয়েছেন। কেননা তার সাবেক প্রেমিক আসাম মার্সেন্ট প্রকাশ জাজুর জীবনী নিয়ে মুভি তৈরি করেছে। গতকাল প্রিয়াঙ্কা চোপড়ার আইনজীবী এই আইনী নোটিশ প্রেরণ করেন।


প্রিয়াঙ্কা চোপড়া মনে করেন, এই চলচ্চিত্রটিতে তার ব্যক্তিগত এবং পেশাগতজীবনের অনেক বিষয় আবর্তিত হয়েছে। যা তার ব্যক্তিগত জীবন এবং পেশাগত জীবনের উপর নেতিবাচক প্রভাব ফেলবে। নোটিশে প্রিয়াঙ্কা চোপড়ার আইনজীবী আনন্দ দেশাই বলেন, আমার ক্লায়েন্ট গভীরভাবে মর্মাহত এই কারণে যে, তার সাবেক ম্যানেজারের জীবনী নিয়ে আপনি (আসাম মার্সেন্ট) চলচ্চিত্র নির্মাণ করছেন যেখানে আমার ক্লায়েন্টের বিভিন্ন পারিবারিক বিষয়াবলী আবর্তিত হবে আর সেগুলোর ক্ষেত্রে আমার ক্লায়েন্টের কোন অনুমোদন নেওয়া হয়নি। যা আমার ক্লায়েন্টের ব্যক্তিগত অধিকারের সাথে সাংঘর্ষিক। তাই আমার ক্লায়েন্ট দাবি করছে এই নোটিশ পাওয়া মাত্র আপনার চলচ্চিত্রের সকল প্রচার প্রচারণার উপকরণগুলো সরিয়ে ফেলা হোক এবং এই চলচ্চিত্রে ব্যবহৃত ক্লায়েন্টের ব্যক্তিগত তথ্যাবলী দূরীকরণ করা হোক। এছাড়া আমার ক্লায়েন্টের বিনা অনুমতিতে এই সকল বিষয় চলচ্চিত্রে ব্যবহারের পরিপ্রেক্ষিতে তার নিকট যেন ক্ষমা চাওয়া হয়।

উল্লেখ্য যে, আসাম মার্সেন্টের সাথে প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্ক ছিল যখন প্রিয়াঙ্কা চোপড়া ২০০০ সালে মিস ওয়ার্ল্ড নির্বাচিত হন। এই আসাম মার্সেন্ট বর্তমানে লাইমলাইট নামে একটি চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান চালু করেছেন। প্রিয়াঙ্কা তার সাবেক ম্যানেজার প্রকাশ জাজুর সাথে একসময় খুব খারাপ আচরণ করেন। সেই খারাপ আচরণের কারণ ছিল প্রিয়াঙ্কা তার বকেয়া থাকা বেতন পরিশোধ করছেন না। এই অভিযোগের কারণে প্রিয়াঙ্কা তাকে মানহানি মামলায় ৬৭ দিন জেলে বন্দী করে রাখেন। তারপর জাজু প্রিয়াঙ্কার ব্যক্তিগত জীবনেও বিরক্তিকর সমস্যা সৃষ্টি শুরু করলে প্রিয়াঙ্কার বাবা প্রকাশ জাজুর বিরুদ্ধে আদালতে এফআইআর করেন। এই এফআইআরের কারণে জাজু গ্রেফতার হন। জাজু বলেন তিনি এই চলচ্চিত্রের ফাইনাল স্ক্রিপ্টটি পড়ার পর প্রিয়াঙ্কা চোপড়ার সাথে কথা বলতে চেয়েছিলেন। এই চলচ্চিত্রটি নিয়ে প্রিয়াঙ্কার মন্তব্য এখনো জানা যায়নি।

তথ্যসূত্রঃটাইমসঅবইন্ডিয়া

Related Post

This post was last modified on জুন ৩, ২০১৪ 3:58 অপরাহ্ন

K. A. B Tohin

Recent Posts

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে

বাংলাদেশে প্রথমবারের মতো ইন্টারন্যাশনাল ডিজ্যাবিলিটি আর্ট ফেস্টিভ্যাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অন্তর্ভূক্তিমূলক থিয়েটার ক্ষেত্রে প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে ব্রিটিশ কাউন্সিলের দীর্ঘমেয়াদী প্রচেষ্টার…

% দিন আগে

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শাকিব খান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। অপু বিশ্বাস ও বুবলীকে…

% দিন আগে

৬ মাসে ইসরায়েলি বর্বরতায় গাজায় নিহত ১৩ হাজার শিশু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজা উপত্যকায় গত ৬ মাসে নিহত শিশুদের সংখ্যা আঁতকে উঠার…

% দিন আগে

আপনার চরিত্র কেমন তা আপনার আঙুলের আকৃতিই বলে দেবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপনার ব্যক্তিত্ব কীরকম তা বলে দিতে পারে আপনার আঙুলের আকৃতি!…

% দিন আগে