বিশ্বকাপ টুকিটাকি: ব্রাজিল-আর্জেন্টিনাকে ফাইনালে দেখতে চান ব্রাজিলের কোচ স্কলারি

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥  সময় যতো এগিয়ে আসছে ততই বাড়ছে টেনশন। এবারের বিশ্বকাপে ব্রাজিল-আর্জেন্টিনাকে ফাইনালে দেখতে চান ব্রাজিলের কোচ লুইস ফেলিপে স্কলারি। এমন মন্তব্য করেছেন তিনি সাংবাদিকদের কাছে।

বিশ্বকাপ এগিয়ে আসার সঙ্গে সঙ্গে নানা ধরনের মন্তব্য শুরু হয়েছে। কোন কোন দল ভালো খেলবে বা কোন কোন দল ফাইনালে উঠবে বা উঠতে সক্ষম হবে তা নিয়েই গবেষণার যেনো শেষ নেই। বিশ্বকাপ শুরু মাত্র কয়েকদিন আগে ব্রাজিলের কোচ লুইস ফেলিপে স্কলারি এবার বিশ্বকাপে ব্রাজিল-আর্জেন্টিনাকে ফাইনাল দেখতে চান বা তার প্রত্যাশা এই দুই দল ফাইনালে খেলুক।


ফাইল ফটো

এবার ব্রাজিলের মাটিতে বিশ্বকাপ আসরে শিরোপার জন্য হট ফেভারিট হিসেবে মনে করা হচ্ছে দক্ষিণ আমেরিকার দু’দেশ স্বাগতিক ব্রাজিল এবং প্রতিবেশী আর্জেন্টিনা। স্কলারি বক্তব্য থেকে বোঝা যায় তিনি ১৩ জুলাই এর মারাকানার ফাইনালের জন্য ব্রাজিল-আর্জেন্টিনাকে মুখোমুখি দেখার জন্য মুখিয়ে আছেন। অবশ্য তিনি সেইসঙ্গে ফাইনালে জিতে ব্রাজিলকে বিশ্বকাপের ষষ্ঠ শিরোপা এনে দেয়ারও আশা করছেন।

Related Post

ব্রাজিলের কোচ লুইস ফেলিপে স্কলারি বলেছেন, ‘আর্জেন্টিনাকে নিয়ে আমরা মোটেও চিন্তিত নই। স্বপ্ন দেখছি, ব্রাজিল-আর্জেন্টিনা ফাইনালের, যা হেতে পারে দক্ষিণ আমেরিকার দু’দেশের সম্পূর্ণ ভিন্নধর্মী এক ফাইনাল খেলা। তিনি মনে করেন, দু’দলের খেলোয়াড়দেরই কৌশলগত দক্ষতা রয়েছে।’

২০০২ সালে ব্রাজিলের বিশ্বকাপজয়ী কোচ লুইস ফেলিপে স্কলারি চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার শুভ কামনা করে বলেছেন, ‘আর্জেন্টিনা ফাইনালের আগে বিদায় নিক- আমি কখনও তা চাই না।

স্কলারির এই চাওয়াটা যেন সত্যি হয় এমনটা আশা করছে বিশ্ববাসীর সঙ্গে বাংলাদেশের অগণিত ভক্তরাও। আর তা সত্যি হলে পৃথিবীর মানুষ ফুটবল বিশ্বকাপে এবার একটি স্বপ্নের ফাইনাল খেলা দেখবে।

উল্লেখ্য, ব্রাজিল ও আর্জেন্টিনা ইতিপূর্বে মোট ৯৫ বার উভয়ের মুখোমুখি হয়েছে। আর্জেন্টিনা ৩৬ বার এবং ব্রাজিল ৩৫ বার জিতেছে। সংখ্যার দিক থেকে পিছিয়ে থাকা ব্রাজিল এবার আর্জেন্টিনাকে হারিয়ে এগিয়ে থাকতে চাই।

This post was last modified on জুন ১৫, ২০১৪ 6:19 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

আইফোনের নতুন গেম ইমুলেটর ডেলটা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সম্প্রতি ডেলটা নামে আইফোনের একটি নতুন ইমুলেটর অ্যাপ তৈরি হয়েছে।…

% দিন আগে

চমক দেখাতে আসছে ‘পুষ্পা-২’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’র তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা-২’।…

% দিন আগে

পাহাড়ি রাস্তায় লাফিয়ে চলা মেয়েটির ছবিতে কী কী পরিবর্তন আছে তা বলতে পারবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট বেলায় কিশোর পত্রিকার পাতায় আমরা অনেকেই এমন খেলা খেলেছি।…

% দিন আগে

সিলেটের সাদা পাথর: এক অপার প্রাকৃতিক সৌন্দর্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৪ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

গরমে করলার সঙ্গে কয়েকটি খাবার খেলে উপকার পাবেন না: কোন সেই খাবার?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা জানি করলা খেলে সুস্থ থাকে শরীর। তবে সঙ্গে বা…

% দিন আগে

হুমকির মুখে সফটওয়্যার এবং স্টার্টআপ খাতের উদ্যোগ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই বছরের জুন মাসে শেষ হচ্ছে সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি সার্ভিস…

% দিন আগে