Categories: সাধারণ

সমাজ কল্যাণমন্ত্রী এবার সাংবাদিকদের ‘বদমাইশ, চরিত্রহীন ও লম্পট’ বললেন! [ভিডিও]

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ সেই বিতর্কিত সমাজ কল্যাণমন্ত্রী এবার সাংবাদিকদের ‘বদমাইশ, চরিত্রহীন ও লম্পট’ বললেন! গতকাল তিনি এক অনুষ্ঠানে বক্তৃতা দিতে গিয়ে এমন মন্তব্য করেন। পরে উপস্থিত সাংবাদিকরা অনুষ্ঠান বয়কট করেন।

সেই বিতর্কিত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলী এবার সাংবাদিকদের ‘বদমাইশ, চরিত্রহীন ও লম্পট’ বলে গালিগালাজ করেছেন। গতকার শনিবার বিকেল ৩ টায় সিলেট উপজেলা পরিষদ মিলনায়তনে সিলেটে আদিবাসী দিবসের আলোচনা সভায় তিনি এমন একরূপে আবির্ভূত হন। সাংবাদিকদের বিষোদগার করতে গিয়ে মন্ত্রীর অকথ্য গালিগালাজ অনুষ্ঠানে উপস্থিত অন্যদেরও লজ্জিত করেছে। অনুষ্ঠানে অন্যান্য অতিথিরা এ সময় বিব্রত বোধ করেন।

মন্ত্রী দম্ভোক্তি করে এ সময় বলেন, ‘সাংবাদিকদের ঠিক করতেই নীতিমালা করা হয়েছে। আমি মন্ত্রিসভার বৈঠকে থাকলে সাংবাদিকদের… (ছাপার অযোগ্য)।

Related Post

আদিবাসী নেতা গৌরাঙ্গ পাত্রের সভাপতিত্বে আয়োজিত ওই অনুষ্ঠানের শেষ পর্যায়ে প্রধান অতিথির বক্তব্যে দিতে উঠে তিনি বক্তব্যের শুরুতেই পেশাগত দায়িত্বে থাকা সাংবাদিকদের অনুষ্ঠানস্থল ত্যাগ করারও নির্দেশ দেন। এরপর তিনি শুরু করেন অকথ্য ভাষায় গালিগালাজ।

সমাজকল্যাণমন্ত্রী এসময় বলেন, সাংবাদিকদের এমনভাবে সাইজ করা হবে, যাতে ঘরে গিয়ে স্ত্রীর কাছেও শান্তিতে ঘুমাতে না পারে। তিনি সাংবাদিকদের ‘বদমাইশ, চরিত্রহীন, লম্পট’ বলেও গালি দেন।

অনুষ্ঠানে সেই ভিডিও দেখুন

এমন বক্তব্যের পর উপস্থিত সাংবাদিকরা মন্ত্রীর এমন বক্তব্যের প্রতিবাদ জানালে এক পর্যায়ে অনুষ্ঠানস্থলে বেশ হট্টগোল শুরু হয়। এ সময় সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান ও মহিলা সংসদ সদস্য কেয়া চৌধুরী উপস্থিত সাংবাদিকদের কাছে করজোড়ে ক্ষমাও চান। এরপরও মন্ত্রী তার অশালীন বক্তব্য অব্যাহত রাখলে সাংবাদিকরা অনুষ্ঠান বয়কট করে সভাস্থল থেকে বেরিয়ে আসেন।

উল্লেখ্য, এই সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলী ইতিপূর্বে শিক্ষার্থীদের একটি অনুষ্ঠানে প্রকাশ্যে ধুমপান করেন। সেটি ছবিসহ সাংবাদিকরা প্রকাশ করলে পরে তিনি বিষয়টির জন্য ক্ষমা চান। এরপর থেকেই তিনি সাংবাদিকদের ওপর চরমভাবে ক্ষিপ্ত।

This post was last modified on আগস্ট ১০, ২০১৪ 12:34 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

সবাইকে সাথে নিয়ে দেশের ঝান্ডা-বেসিসের পতাকা পুরো বিশ্বে বয়ে বেড়াতে চাই- এম আসিফ রহমান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নতুন প্রজন্মের কাছে ভিষণ জনপ্রিয় মুখ এম আসিফ রহমান। ওয়ার্ডপ্রেস…

% দিন আগে

ইত্যাদির গানে দুনিয়া মাত করলেন অভিনেত্রী ফারিণ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবারের রোজার ঈদে ইত্যাদির বিশেষ পর্বে গায়িকা হিসেবে অভিষেক ঘটে…

% দিন আগে

ফিলিস্তিনের অবৈধ দখল ছাড়তে হবে: আয়াতুল্লাহ আলী খামেনি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহ আলী খামেনি বলেছেন যে, ইসরাইলকে ফিলিস্তিনের…

% দিন আগে

ছবিতে রয়েছে একটি ব্রাশ: খুঁজে বের করতে পারবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মূলত এই ছবিটি একটি হাতে আঁকা কার্টুন। তবে গল্পটি বহুপুরনো…

% দিন আগে

নদীমাতৃক বাংলাদেশের অসাধারণ দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খৃস্টাব্দ, ১৯ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

কোন কাজ নিয়মিত করলে লিভারের রোগে আক্রান্ত হতে পারেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জীবন-যাপনে কিছু নিয়ম করে চলা উচিত। কারণ নিয়ম করে না…

% দিন আগে