চিতা থেকে উঠে দাঁড়ালো এক ‘মৃত’বৃদ্ধ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক বৃদ্ধের মৃত্যের পর তাকে সব আনুষ্ঠানিকতা সেরে চিতাতে উঠানো হলো। আগুনও দেওয়া হলো। কিন্তু সবাই হতবাক! কারণ চিতা থেকে উঠে দাঁড়ালো ওই ‘মৃত’ বৃদ্ধ!

ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানে। এক বৃদ্ধ মারা যাওয়ার পর ধর্মমনে তার সব আনুষ্ঠানিকতা করা হলো। এরপর তোলা হলো চিতায়। কিন্তু বিপত্তিটা ঘটলো ঠিক তখনই। চিতার আগুনে উঠে বসলেন ওই বৃদ্ধ। এমন ঘটনা এর আগে ঘটেনি এখনও।

সংবাদ প্রকাশ হলো বিলওয়াড়া ডিস্ট্রিক্টের ৭২ বছরের দীপক সিং মারা গেছেন । গরুকে খাওয়াতে গিয়ে তিনি অজ্ঞান হয়ে পড়ে যান। পরে দেহটি নিষ্প্রাণ অবস্থায় পান পরিবারের লোকজন। কান্নাকাটির মাঝে স্বজন-পরিবার মিলে ধর্মীয় আচার-আচরণ সেরে তার মৃতদেহ তুললেন চিতায়। আগুনও জ্বালানো হলো চিতার। কিন্তু তারপর ঘটলো বিপত্তি। এক অদ্ভুত ঘটনার সূত্রপাত ঘটলো। উঠে দাঁড়ালেন ওই বৃদ্ধ। সবাই হতবাক। ভুত দেখার মতো চমকে উঠলেন চিতার আশেপাশের সবাই।

Related Post

মেইল অনলাইনে প্রকাশিত খবরে আরও বলা হয়, চিতায় তখন দাউ দাউ করে জ্বলছে আগুন। হঠাৎ করেই ঝাঁকি খেলো ‘মৃত’ বৃদ্ধের দেহ, কাঁপতে শুরু করলো। পরমুহূর্তেই সবাই দেখলেন, বৃদ্ধ জেগে উঠেছেন। এই ঘটনা দেখামাত্র সবাই চিতার আগুন দ্রুত নেভানোর চেষ্টা করলেন। তারা বুঝলেন যে, তিনি আসলে মারা যাননি। তারপর চিতা হতে নেমে হাঁটা শুরু করলেন ওই বৃদ্ধ।

ওই বৃদ্ধের নাতি বান্দা নাওলা সংবাদ মাধ্যমকে জানান, তার দাদু সকালেও খুব ভালো ও স্বাভাবিক ছিলেন। তিনি প্রতিদিনের মতোই গরুকে খাওয়াতে যান। কিন্তু প্রতিদিনের মতো গরুকে খাওয়াইয়ে আর ফিরে আসছিলেন না। তাকে খুঁজতে গিয়ে দেখা গেলো, তিনি মাটিতে লুটিয়ে পড়ে রয়েছেন। সবাই দেখলেন বৃদ্ধের কোনো হৃৎস্পন্দন নেই। স্থানীয় এক চিকিৎসককেও ডাকা হলো। ওই চিকিৎসকও তাকে মৃত ঘোষণা করলেন। তারপর মৃতকে সৎকারের সব আনুষ্ঠানিকতা করা হয়।

ওই বৃদ্ধ বর্তমানে সুস্থ্য রয়েছেন। তিনি যথারিতি কথা-বার্তাও বলছেন। এরপর বৃদ্ধ নাকি বলেছেন, আমি জানি বিষয়টা বেশ সমস্যার। কিন্তু তাই বলে আমাকে মৃত ঘোষণা করে পুড়িয়ে মারতে দিলে!

This post was last modified on জানুয়ারী ২০, ২০২২ 1:55 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

ওয়ারেন্ট ঠেকাতে মরিয়া মার্কিন যুক্তরাষ্ট্র: গ্রেফতার আতঙ্কে নেতানিয়াহু!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের গাজা উপত্যকায় গণহত্যা ও আন্তর্জাতিক আইন লঙ্ঘনের অভিযোগে ইসরায়েলের…

% দিন আগে

ছবিতে লুকিয়ে রয়েছে একটি কাঁচি: কেবলমাত্র বুদ্ধিমানেরাই ৩০ সেকেন্ডে খুঁজে বের করতে পারবেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছবিতে লুকিয়ে রয়েছে একটি কাঁচি। তবে এই কাঁচির প্রতিকৃতিটি এই…

% দিন আগে

মাছ ধরার এক অসাধারণ দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৬ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে

বাংলাদেশে প্রথমবারের মতো ইন্টারন্যাশনাল ডিজ্যাবিলিটি আর্ট ফেস্টিভ্যাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অন্তর্ভূক্তিমূলক থিয়েটার ক্ষেত্রে প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে ব্রিটিশ কাউন্সিলের দীর্ঘমেয়াদী প্রচেষ্টার…

% দিন আগে