পোশাক পাল্টানোর কক্ষে গোপন ক্যামেরা: হাতেনাতে ধরলেন এক মন্ত্রী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পোশাক পাল্টানোর কক্ষে গোপন ক্যামেরা সেট করে রাখার পর তা হাতেনাতে ধরলেন এক মন্ত্রী। ঘটনাটি ভারতের কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির সঙ্গে ঘটতে যাচ্ছিল।

এক সময় তিনি নিজেই ছিলেন অভিনেত্রী। ক্যামেরার সামনেও দাঁড়নোর যার অভিজ্ঞতা রয়েছে বিস্তর। তাকে ফাঁকি দেওয়া! এতো সহজ কাজ নয়। পোশাক কিনে ট্রায়ার রুমে পোশাক পরতে গিয়েই থমকে গেলেন তিনি। এই ক্যামেরা যে গোপনে লুকিয়ে ধারণ করছে দৃশ্য, সেটিও নারীদের পোশাক পাল্টানোর গোপন কক্ষে! বুঝতে পারলেন তিনি। ভারতের কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির সঙ্গেই ঘটেছে এমন একটি ঘটনা। সঙ্গে সঙ্গে তোলপাড় প্রশাসনে। পর্যটন রাজ্য উত্তর গোয়ার কালাঙ্গুত নামের ছোট শহরে ঘটেছে এই বিরাট ঘটনাটি।

ঘটনার বিবরণে জানা যায়, গতকাল শুক্রবার দুপুরে শহরটির ফ্যাবইন্ডিয়া নামের একটি দোকানে পোশাক কিনতে যান মানব সম্পদ উন্নয়নমন্ত্রী স্মৃতি ইরানি। কয়েকটি পোশাক বেছে নিয়ে ট্রায়াল রুমে ঢোকেন। এরপর সেখানেই তাঁর নজরে আসে লুকানো ক্যামেরাটি। দ্রুত বের হয়ে এসে ইরানি সঙ্গে সঙ্গে তার স্বামীকে ডেকে পাঠান। প্রচণ্ড ক্রুদ্ধ স্বামী জুবিন ইরানি দোকানের কর্মীদের ওপর চড়াও হন। ফুটেজ দেখাতে বাধ্য করেন এক সময়। সেই ফুটেজে দেখা যায়, সত্যি সত্যিই মন্ত্রীর কাপড় পাল্টানোর দৃশ্য ধারণ করা হয়েছে!

Related Post

জুবিন তখন কালাঙ্গুতের বিজেপির এমএলএ মাইকেল লোবোকে বিষয়টি জানালে স্থানীয় পুলিশ ও লোবো দ্রুত সেখানে আসেন। চলে আসেন বিজেপির বেশ কজন নেতাও। স্মৃতির অভিযোগ গ্রহণ করে পুলিশ। দুই দিনের ছুটি কাটাতে গোয়ায় গিয়েছিলেন তিনি।

এ সময় ক্ষুব্ধ স্মৃতি পুলিশকে বলেন, ‘এটা মেনে নেওয়া যায় না। সবখানেই এখন এগুলো হচ্ছে। কিছু কিছু লোক আপনাকে গোপনে অনাবৃত অবস্থায় ভিডিও করছে। এরপর নষ্ট করছে আপনার খ্যাতি।’ পুলিশ অবশ্য গোপন ক্যামেরা এবং ফুটেজ জব্দ করেছে। বিষয়টি গুরুত্বের সঙ্গেও নেওয়া হয়েছে। দোকান মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানা গেছে।

This post was last modified on এপ্রিল ৩, ২০১৫ 10:27 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

৬ মাসে ইসরায়েলি বর্বরতায় গাজায় নিহত ১৩ হাজার শিশু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজা উপত্যকায় গত ৬ মাসে নিহত শিশুদের সংখ্যা আঁতকে উঠার…

% দিন আগে

আপনার চরিত্র কেমন তা আপনার আঙুলের আকৃতিই বলে দেবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপনার ব্যক্তিত্ব কীরকম তা বলে দিতে পারে আপনার আঙুলের আকৃতি!…

% দিন আগে

সিলেটের মালিনিছড়া চা বাগানের দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৫ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

খালি পেটে পাকা পেঁপে খাওয়া কী আদৌ শরীরের জন্য ভালো?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেঁপেতে উপস্থিত ‘পেপসিন’ ও ‘প্যাপাইন’ নামক উৎসেচকগুলো পরিপাকে বিশেষ সহায়ক।…

% দিন আগে

আইফোনের নতুন গেম ইমুলেটর ডেলটা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সম্প্রতি ডেলটা নামে আইফোনের একটি নতুন ইমুলেটর অ্যাপ তৈরি হয়েছে।…

% দিন আগে

চমক দেখাতে আসছে ‘পুষ্পা-২’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’র তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা-২’।…

% দিন আগে