লন্ডনে জুনে চালু হচ্ছে নগ্ন রেস্তোরাঁ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আধুনিকতার ছোঁয়ায় বিশ্বময় ক্রমেই হয়ে উঠছে এক বিভীষিকাময় বিশ্বে। কালে কালে আমাদের আর কতো কিই না দেখতে হবে। এবার শোনা গেলো লন্ডনে নাকি আগামী জুনে চালু হচ্ছে নগ্ন রেস্তোরাঁ!

আগামী জুনে লন্ডনে চালু হচ্ছে অদ্ভুত এক রেস্তোরাঁ। ওই রেস্তোরাঁয় যারা রাতের খাবার খেতে যাবেন তাদেরকে হতে হবে পুরোপুরি নগ্ন! শরীরে পোশাক বলতে কোন কিছুই থাকবে না তাদের। এমন একটি রেস্তোরাঁ চালু করতে যাচ্ছে সেখান কার এক ব্যবসায়ী।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, হোটেল কর্তৃপক্ষ এমন এক প্রস্তাব দেওয়ার পর তাতে নাকি ব্যাপক সাড়াও পড়েছে! ইতিমধ্যে সেখানে নৈশভোজ করার আগ্রহ জানিয়ে সাইনআপ করেছেন অন্ততপক্ষে ৩২ হাজার। বিষয়টি উদ্ভট শোনালেও ঘটনাটি আসলেও সত্যি। ওই রেস্তোরাঁর নাম দেওয়া হয়েছে ‘বুনিয়াদি’। আসলে কিনে বুনিয়াদ হতে ওই রেস্তোরাঁতে তা শুধু তারাই জানেন! এটি চালু হচ্ছে আগামী জুনে।

Related Post

যুক্তরাজ্যে এই প্রথমবারে মতো এমন একটি রেস্তোরাঁ চালু হতে চলেছে। লন্ডনের কেন্দ্রীয় অঞ্চলে অবস্থিত এই রেস্তোরাঁটি।

বলা হয়েছে, এখানে আগতদের দেওয়া হবে গাউন। সেইসঙ্গে থাকবে কাপড় পাল্টে নেওয়ার রুমও। থাকবে খুলে রাখা কাপড়ের জন্য পৃথক পৃথক লকার। একসঙ্গে এই রেস্তোরাঁয় নৈশভোজ করতে পারবেন মাত্র ৪২ জন। যে কারণে চাইলেই যেকেও এখানে ঢুকে খাবার খাওয়া কিংবা নগ্নতায় মেতে উঠতে পারবেন না। আগ্রহীকে অবশ্যই বুকিং সিরিয়াল অনুযায়ী তার জন্য অপেক্ষায় থাকতে হবে। তবে ইতিমধ্যে এতো সাড়া পেয়ে বিস্মিত উদ্যোক্তা কোম্পানি লোলিপপ।
তারা বলেছেন, মানুষ নগ্ন হতে ভালবাসে আমরা জানতাম। সেটা হোক কোন সমুদ্র সৈকত কিংবা স্টিম বাথ। তবে হোটেলে বলে নগ্ন হওয়ার বিষয়টি এই প্রথম জানা গেলো।’

কর্তৃপক্ষ বলেছে, এই রেস্তোরাঁয় খাবার এবং পানীয়ের জন্য মাথাপিছু বিল দিতে হবে ৯৫ ডলার। তবে কেও যদি অর্ধনগ্ন হয়ে খাবার খেতে চান তার জন্যও পৃথক ব্যবস্থা রয়েছে। তাদেরকে সেমি ন্যাকেড এলাকায় খাবার পরিবেশন করার ব্যবস্থা রাখা হবে। তাদেরকে খাবার পরিবেশন করবে কর্মরত অর্ধনগ্ন স্টাফরা। তবে এখানে কোনো অবস্থাতেই সেলফি তোলা যাবে না।

কর্তৃপক্ষ আরও বলেছে, উপযুক্ত পরিবেশ সৃষ্টি করতে তাদের রেস্তোরাঁ পরিচালিত হবে বিদ্যুৎ ও গ্যাস ছাড়াই। এখানে জ্বলবে মোমবাতি। মোমের মিষ্টি আলোয় আগতরা স্বাচ্ছন্দ্যে ঘুরবেন- খাবেন। কাঠের আগুনে রান্না হবে আমিষ এবং নিরামিষ খাবার। এ সময় শেফের পোশাক বলতে থাকবে মাথায় হেয়ারনেট আর শরীরে থাকবে এপ্রোন। এভাবেই অতিথিদের আপ্যায়ন করা হবে বলে জানিয়েছেন এই রেস্তোরাঁ কর্তৃপক্ষ।

This post was last modified on মে ১৩, ২০১৬ 9:14 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

জলবায়ু পরিবর্তনজনিত সমস্যা: এক মহা দুর্যোগের শিকার এশিয়া

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পুরো বিশ্বের জলবায়ুর সঙ্গে তুলনা করলে প্রথমেই উঠে আসে এশিয়ার…

% দিন আগে

এনার্জিপ্যাকের সঙ্গে চীনের আনহুই প্রাদেশিক গণ-কংগ্রেসের প্রতিনিধিদলের সাক্ষাৎ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চীনের আনহুই প্রাদেশিক গণ-কংগ্রেসের একটি উচ্চপর্যায়ের প্রতিনিধিদল সম্প্রতি রাজধানীর তেজগাঁও…

% দিন আগে

জয়া এবার মা হচ্ছেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয়তার শিখরে আছেন অভিনেত্রী জয়া। দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী…

% দিন আগে

মার্কিন পতাকা নামিয়ে ফিলিস্তিনি পতাকা উড়লো হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অবরুদ্ধ গাজায় ইসরাইলি গণহত্যার বিরুদ্ধে মার্কিন যুক্তরাষ্ট্রে চলমান ক্যাম্পাস বিক্ষোভের…

% দিন আগে

বাংলা সাল যেভাবে এলো

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বৈশাখ এলে বাংলা সালের কথা আমাদের মনে পড়ে। আসলে এই…

% দিন আগে

নদী ও নৌকা: এক অসাধারণ গ্রামের দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৭ বৈশাখ ১৪৩১…

% দিন আগে