প্যান্ট ছাড়া লাইভে রাজনীতি বিশ্লেষক এবং একটি মজার ভিডিও [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ লাইভ ভিডিওর সময় অনেক কিছুই ঘটে ক্যামেরার পেছনে। কিন্তু ক্যামেরার সামনেও অনেক সময় ঘটে অনেক কিছু যা দেখলে সত্যিই বিস্মিত হতে হয়। এমনই একটি ঘটনা প্যান্ট ছাড়া লাইভে রাজনীতি বিশ্লেষকের লাইভ অনুষ্ঠান নিয়ে একটি ভিডিও ভাইরাল হয়েছে। দেখুন সেই মজার ভিডিওটি।

সংবাদ মাধ্যমে ওই ভিডিওটি বর্তমানে ভাইলার হয়েছে। সত্যিই এক মজার ভিডিও ছিলো। আল জাজিরার সঙ্গে স্কাইপে লাইভ কথা করছিলেন জর্ডানের রাজনৈতিক বিশ্লেষক মাজিদ আসফূর। লাইভ ভিডিওতে যেহেতু শরীরের উর্ধ্বাংশ শুধু দেখা যায়- সেজন্য শার্ট, টাই, ব্লেজার পরলেও নিম্নাঙ্গে তার প্যান্ট ছিল কি ছিল না, তা দেখার উপায় নাই। প্রকৃতপক্ষে শুধু একখণ্ড কৌপীন ছিল ওই রাজনৈতিক নেতার! অবশ্য তারজন্য টিভি শো’র তেমন কোনো ক্ষতিই হয়নি। বেশ গাম্ভীর্য সহকারে তিনি তার মন্তব্য করে যাচ্ছিলেন।

তবে ওই ঘটনার দুষ্টের শিরোমনি তার ছেলে। তার প্যান্টছাড়া মুহূর্তকে মোবাইলে ভিডিও করে ফেলেন। বাবাকে নিয়ে স্রেফ মজা করার জন্যই অনলাইনে শেয়ার করা হয়। অনলাইনে ভাইরাল হয়ে যায় ওই ভিডিওটি। ১২ সেকেন্ডের ভিডিওটিকে ১ মিনিট ২ সেকেন্ড বানানো হয়েছে। ভিডিওতে দেখা যায় বেশ স্বাভাবিকভাবেই ফর্মাল ব্লেজার, শার্ট ও টাই পরে ল্যাপটপের সামনে কথা বলছেন ওই রাজনৈতিক বিশ্লেষক মাজিদ আসফূর।

আল জাজিরার সরাসরি দেখানো সেই ভিডিওতে আসলে কোনো আপত্তিকর কিছুই ছিলনা। কিন্তু দুষ্ট ছেলে বাবার বিহাইন্ড দ্য সিন অংশটি দেখাতে গিয়ে হইচই ফেলে দিয়েছে!

আল রাই এরাবিক এর সাবেক এই প্রধান সম্পাদকের প্রকৃতপক্ষে প্যান্ট ছিলো না। দুটি কুশনের উপর ল্যাপটপ রেখে তিনি দিব্বি কথা বলছিলেন। ছেলে মানাফ ভিডিওটি করে বন্ধুদের সঙ্গে শেয়ার করেছিল। টুইটারে বেশ কয়েকবার শেয়ার হওয়ার পর ভাইরাল হতে থাকে ওই ভিডিওটি।

নিজের এই ফানি ভিডিওর কথা নিয়ে বলতে গিয়ে জর্ডান টাইমসকে মাজিদ আসফূর বলেছেন, ‘আম্মানের তাপমাত্রা ৩০ ডিগ্রির উপরে ছিল। যেহেতু বাড়িতেই ছিলাম এজন্য ওভাবেই লাইভ যেতে সিদ্ধান্ত নিয়েছিলাম।’

নিজের বর্তমান খ্যাতি নিয়ে মজা করে মাজিদ আসফূর বলেছেন, দীর্ঘদিন রাজনৈতিক ভাষ্যকার হিসেবে কাজ করে গেলেও এবার ‘প্রথমবারের মতো এতো বেশি পাবলিসিটি পেয়েছেন’।

সেজন্যই নিজের প্যান্ট না পরার সিদ্ধান্তকে ও ছেলের দুষ্ট বুদ্ধিকে স্যালুট দিতেই পারেন এই রাজনৈতিক বিশ্লেষক মাজিদ আসফূর!

দেখুন সেই মজার ভিডিওটি

This post was last modified on আগস্ট ৯, ২০১৭ 10:08 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

রায়হান রাফী এবার জিৎ ও শরীফুল রাজকে নিয়ে আসছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একের পর এক সিনেমা বানিয়ে খ্যাতির শীর্ষে উঠে এসেছেন ঢালিউডে…

% দিন আগে

ভারত ৪০ কোটি ডলার দিচ্ছে মালদ্বীপকে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভারত সফর করলেন মালদ্বীপের প্রেসিডেন্ট মোহাম্মদ মুইজ্জু। শীতল হওয়া সম্পর্ককে…

% দিন আগে

১৫ অক্টোবর এইচএসসি পরীক্ষার ফল প্রকাশ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আগামী ১৫ অক্টোবর এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশের তারিখ…

% দিন আগে

নিজের গলা পেঁচিয়ে নিজেই আত্মহত্যা করলো এক গোখরো!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নেটমাধ্যম রেডিটে পোস্ট করা ওই ছবিতে দেখা যায়, লেজ দিয়ে…

% দিন আগে

বর্ষা ও পাট

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। মঙ্গলবার, ৮ অক্টোবর ২০২৪ খৃস্টাব্দ, ২৩ আশ্বিন ১৪৩১…

% দিন আগে

যেসব খাবার লিভার থেকে ক্ষতিকর উপাদান বের করে দেয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ লিভার হচ্ছে শরীরের গুরুত্বপূর্ণ একটি অঙ্গ। এই লিভার থেকে ক্ষতিকর…

% দিন আগে