Categories: বিনোদন

সালমান হত্যার বিচার না হলে আত্মহত্যার হুমকি দিলেন এক নারী! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নায়ক সালমান শাহের মৃত্যুজট এখনও খোলেনি। নতুন আলোচনা শুরু হয়েছে আমেরিকা প্রবাসী রুবির ভিডিও বার্তার পর। রুবি বলেছেন, সালমান আত্মহত্যা করেননি, তাকে হত্যা করা হয়েছিল। এই ঘটনার পর ইউটিউবে একটি ভিডিও দেওয়া হয়েছে। সেখানে পরিচয়হীন এক মহিলা সালমান হত্যার বিচার না হলে আত্মহত্যার হুমকি দিয়েছেন।

রুবির ভিডিও বার্তা প্রকাশের পর খুনিদের বিচারের দাবিতে ফুলে ফেঁপে উঠছে সারাদেশের সালমান শাহের ভক্তরা। বিচারের দাবিতে এবার যোগ হলো এক নারীর ভিডিও বার্তা। যদিও তার নাম পরিচয় কিছুই জানা যায়নি। চার মিনিট ৩ সেকেন্ডের ওই ভিডিওটি শনিবার সকাল থেকে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াগুলোতে।

ওই নারী ভিডিও বার্তায় সালমান শাহের খুনিদের বিচারের দাবি তুলে বলেছেন, ‘সালমান শাহ মারা যাওয়ার পর (১৯৯৬) সারাদেশে ৪০ জনেরও বেশি ছেলেমেয়ে আত্মহত্যা করেছিলো। এখন নতুন করে সালমান শাহের মৃত্যুর বিষয়টি পরিষ্কার হয়েছে। রুবি নামের মহিলা সব জানে কে বা কারা সালমান শাহকে খুন করেছে। তিনি ওই ভিডিও বার্তায় বলেন, সালমান শাহ হত্যার বিচার না হলে আমি আত্মহত্যা করবো, এর দায় নেবে প্রধানমন্ত্রী। রুবির ভিডিওতেই প্রমাণ হয় সালমান শাহকে খুন করা হয়েছে। বিচার না হলে আমি আত্মহত্যা করে প্রমাণ করবো যে, সালমানের ভক্তরা এখনও এই পৃথিবীতে আছে।’

Related Post

ভিডিওতে তিনি বলেন, ‘শুধু আমি না, পুরো পৃথিবীর মানুষ সালমান শাহ হত্যার বিচার চায়। বেশি কিছু বলতে পারছি না। আমি খুব নার্ভাস ফিল করছি, মাননীন প্রধানমন্ত্রী আপনি এর বিচার করুন। আপনিও তো ভাই হারা, বাবা হারা। আপনি এই কষ্টটা করেন। সালমান শাহের শ্বশুর কীভাবে সালমানকে নিয়ে খারাপ খারাপ কথা বলে? প্লিজ এর বিচার করুন।’

‘কেনো সালমানের খুনি এখনও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে? কী অপরাধ ছিল আমাদের সালমানের? মাননীয় প্রধানমন্ত্রী আপনি বিচার করুন, নইলে আমি যে কোনো মুহূর্তে আত্মহত্যা করবো’- ভিডিওতে এমন কথাও বলেছেন এই নারী।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর মারা যান সালমান শাহ। তখন এটিকে আত্মহত্যা বলা হয়, পরবর্তীতে বিভিন্ন আলামতে বোঝা যায়, সালমান শাহ আত্মহত্যা করেনি, তাকে খুন করা হয়েছিল। গত সপ্তাহে রুবি নামের এক আমেরিকা প্রবাসী নারী ফেসবুক লাইভে এসে জানান, সালমান শাহ আত্মহত্যা করেনি, সালমান শাহকে খুন করা হয়েছিল। যদিও দুদিন পর রুবি সব আবার অস্বীকার করেন।

উল্লেখ্য, বিগত দুই দশকেও সালমান শাহ হত্যা মামলার রহস্য উদঘাটন হয়নি। পুলিশ দুই দফা ময়নাতদন্ত করার পরও এটিকে আত্মহত্যাই বলেছিল পুলিশ।

দেখুন সেই ভিডিওটি

This post was last modified on আগস্ট ১৩, ২০১৭ 10:35 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

বিশ্বের সবচেয়ে বড় হ্যাকাথন: বাংলাদেশ পর্ব আয়োজন করলো বেসিস

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ১১তম বারের মতো বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস…

% দিন আগে

অপু বিশ্বাস এবার ইউটিউব চ্যানেলে উপস্থাপক!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাস এবার নতুন এক পরিচয়ে হাজির…

% দিন আগে

পাকিস্তানে বন্দুকযুদ্ধ: ৬ সেনা ও ৬ সন্ত্রাসী নিহত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পাকিস্তানের উত্তর ওয়াজিরিস্তানের স্পিনওয়াম এলাকায় সন্ত্রাসীদের সঙ্গে বন্দুকযুদ্ধে একজন লেফটেন্যান্ট…

% দিন আগে

ইরানের হামলার সময় বাঙ্কারের মধ্যে ইসরায়েলি জুটির বিয়ে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একদিকে ইরানের হামলা আর অন্যদিকে জীবন বাঁচাতে বাঙ্কারে আশ্রয়। তবে…

% দিন আগে

সুন্দরবনের প্রাকৃতিক দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। রবিবার, ৬ অক্টোবর ২০২৪ খৃস্টাব্দ, ২১ আশ্বিন ১৪৩১…

% দিন আগে

সকালে চোখ খুলেই হাতে তুলে নেন মোবাইল: কোন বিপদ ঘটতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা জানি ঘুমের ঘোর কাটতে বেশ সময় লাড়ে। অনেকক্ষণ ঘুম…

% দিন আগে