Categories: বিনোদন

চিরনিদ্রায় শায়িত হলেন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী নায়করাজ রাজ্জাক

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অবশেষে চিরনিদ্রায় শায়িত হলেন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী নায়করাজ রাজ্জাক। গতকাল তাঁকে শেষ শ্রদ্ধা জানানো হয়। আজ (বুধবার) সকাল ১০টার দিকে বনানী বুদ্ধিজীবী কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

মানুষকে চলে যেতে হয়, সেটিই চির সত্য। তবে কিছু কিছু মানুষ জীবদ্দশায় মানুষের হৃদয়ে এমনভাবে স্থান করে নেন, যে কারণে বিদায় নেওয়ার পরও মানুষের যেনো আক্ষেপের শেষ থাকে না। তেমনই এক ব্যক্তিত্ব ছিলেন বাংলা চলচ্চিত্রের এই মহা পুরুষ, বাংলা চলচ্চিত্রের সম্রাট নায়করাজ রাজ্জাক। গত পরশু (সোমবার) তাঁর মৃত্যুর পর দেশজুড়ে যেনো শোকের ছায়া নেমে আসে। ছোট-বড় এমনকি যারা এখন বৃদ্ধ হয়েছেন তারাও কষ্ট পেয়েছেন নায়ক রাজের মৃত্যুর খবরে। বিশেষ করে যাদের বয়স চল্লিশের উপরে তারা নায়ক রাজের অসংখ্য সিনেমা দেখেছেন। তাঁর অভিনয়ে মুগ্ধ হননি এমন মানুষে খুঁজে পাওয়া দুষ্কর। বাংলা চলচ্চিত্রের সেই মহা পুরুষ নায়ক রাজ রাজ্জাকের প্রয়াণে ব্যথিত সকলেই।

Related Post

আজ (বুধবার) সকাল ১০টার দিকে বনানী বুদ্ধিজীবী কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে। নায়ক রাজের মেজো ছেলে রওশন হোসেন বাপ্পি না পৌঁছানোয় গতকাল দাফন স্থগিত করা হয়।

গতকাল (মঙ্গলবার) এফডিসি এবং কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদন শেষে নায়করাজের মরদেহ নিয়ে যাওয়া হয় গুলশানস্থ আজাদ মসজিদে। সেখানে বাদ যোহর জানাজা সম্পন্ন হয়। এরপর আসরের পর বনানী বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করার কথা থাকলেও করা হয়নি।

মঙ্গলবার সকাল ১১টার পর এফডিসিতে জানাজা শেষে নায়করাজের মরদেহ নেওয়া হয় কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে। সেখানে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ, নায়ক ইলিয়াস কাঞ্চন, শাকিব খান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সদস্য ও অভিনয় শিল্পী সংঘ এবং চলচ্চিত্র পরিবারের সদস্যরা নায়ক রাজ রাজ্জাককে শেষ শ্রদ্ধা জানান।

উল্লেখ্য, গত পরশু (সোমবার) হৃদরোগে আক্রান্ত হওয়ার পর নায়ক রাজ রাজ্জাককে ইউনাইটেড হাসপাতালে নেওয়ার পর সেখানে সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে ইন্তেকাল করেন।

This post was last modified on আগস্ট ২৩, ২০১৭ 12:24 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

মাছ ধরার এক অসাধারণ দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৬ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে

বাংলাদেশে প্রথমবারের মতো ইন্টারন্যাশনাল ডিজ্যাবিলিটি আর্ট ফেস্টিভ্যাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অন্তর্ভূক্তিমূলক থিয়েটার ক্ষেত্রে প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে ব্রিটিশ কাউন্সিলের দীর্ঘমেয়াদী প্রচেষ্টার…

% দিন আগে

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শাকিব খান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। অপু বিশ্বাস ও বুবলীকে…

% দিন আগে

৬ মাসে ইসরায়েলি বর্বরতায় গাজায় নিহত ১৩ হাজার শিশু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজা উপত্যকায় গত ৬ মাসে নিহত শিশুদের সংখ্যা আঁতকে উঠার…

% দিন আগে