ফরাসী প্রেসিডেন্টের পিছে মেক-আপ খরচ ২৬ হাজার ইউরো!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নির্বাচিত হওয়ার পর গত তিন মাসে ফরাসী প্রেসিডেন্টের পিছে নাকি মেক-আপ খরচ হয়েছে ২৬ হাজার ইউরো! যদি মহিলা প্রেসিডেন্ট হতেন তাহলে কি অবস্থা দাঁড়াতো তা একবার ভাবুন!

একজন পুরুষের পিছনে মেক-আপ খরচ এতো হতে পারে তা বোধহয় আগে কখনও শোনা যায়নি। সত্যিই এক বিদঘুটে খবর বলতে হবে। বর্তমান সময় সারাবিশ্বেই চলছে বন্যা ও নানা দুর্যোগপূর্ণ পরিস্থিতি। এমন পরিস্থিতিতে সকলেই যেনো দিশেহারা। বিশ্বের অনেক ধনী রাষ্ট্রও এসব দুর্যোগের খবরে উদ্বেগ-উৎকণ্ঠায় আছেন। কিন্তু এমন এক পরিস্থিতিতে এই মেক-আপ খরচের বিষয়টি সত্যিই বেমানান মনে হয়েছে সকলের কাছেই। আর তাই এই খবর প্রকাশের পর যেনো সমালোচনার ঝড় বইছে।

গত মে মাসে ফ্রান্সের প্রেসিডেন্ট নির্বাচনে বিপুল ভোটে জিতে বিরাট চমক সৃষ্টি করেন ফরাসী প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রন। তবে প্রেসিডেন্ট হওয়ার পর এই তিন মাসেই নাকি তার মেক-আপের পেছনে খরচ করে ফেলেছেন ২৬ হাজার ইউরো। ফরাসী প্রেসিডেন্টের এই মেক-আপ খরচ নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচনা শুরু হয়েছে।

Related Post

একটি ফরাসী সংবাদ সাময়িকীর খবরে বলা হয়েছে, ইমানুয়েল ম্যাক্রন যে ব্যক্তিগত মেক-আপ আর্টিস্ট নিয়োগ করেছেন তার রূপচর্চা করার জন্য, তার বিল বাবদ এই অর্থ খরচ করা হয়েছে।

তবে এলিসি প্রাসাদের একজন মুখপাত্র দাবি করে বলেছেন, প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রন মেক-আপ বাবদ খরচ হওয়া এই অর্থ পূর্বের প্রেসিডেন্টদের তুলনায় অনেক কম। প্রেসিডেন্ট অঁল্যাড কিংবা প্রেসিডেন্ট সারকোজি এরচেয়ে বেশি অর্থ খরচ করতেন তাদের মেক-আপ করার জন্য। প্রেসিডেন্টের মুখপাত্র আরও জানান যে, ভবিষ্যতে মেক-আপ বাবদ আরও কম খরচের কথা বিবেচনা করা হবে।

উল্লেখ্য, যাদেরকে প্রতিদিন টেলিভিশনের ক্যামেরা ও ফ্লাশ লাইটের মুখোমুখি হতে হয়, তারা একটু-আধটু মেক-আপ নিয়ে থাকেন সেটিই স্বাভাবিক। তাই বলে মাত্র তিন মাসেই ২৬ হাজার ইউরো খরচ করতে হবে, এটি মেনে নিতে পারছেন না কেওই।

This post was last modified on আগস্ট ২৮, ২০১৭ 12:03 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

মাছ ধরার এক অসাধারণ দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৬ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে

বাংলাদেশে প্রথমবারের মতো ইন্টারন্যাশনাল ডিজ্যাবিলিটি আর্ট ফেস্টিভ্যাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অন্তর্ভূক্তিমূলক থিয়েটার ক্ষেত্রে প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে ব্রিটিশ কাউন্সিলের দীর্ঘমেয়াদী প্রচেষ্টার…

% দিন আগে

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শাকিব খান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। অপু বিশ্বাস ও বুবলীকে…

% দিন আগে

৬ মাসে ইসরায়েলি বর্বরতায় গাজায় নিহত ১৩ হাজার শিশু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজা উপত্যকায় গত ৬ মাসে নিহত শিশুদের সংখ্যা আঁতকে উঠার…

% দিন আগে