Categories: বিনোদন

আসিফ ভক্তদের জন্য নতুন চমক নিয়ে আসছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর ভক্তদের জন্য নতুন চমক নিয়ে আসছেন। আর সেই চমক হলো এবার আসিফের ভক্তরাও চাইলে গান গাইতে পারবেন। কিভাবে এটি সম্ভব? জানতে হলে পড়ুর বিস্তারিত – ।

বলা হয়েছে, এবার শুধু আসিফ নয়, গাইবেন আসিফ ভক্তরাও। আবার মিলবে স্বীকৃতিও। এই বছরের আলোচিত গান হলো ‘আগুন’। সুহৃদ সুফিয়ানের কথা ও জুয়েল মোর্শেদের সুর ও সংগীতে ‘আগুন’ গানটির মাধ্যমে সত্যিই সারাদেশের মানুষের মনে যেনো আগুন ধরিয়েছেন আসিফ আকবর। সম্প্রতি এই গান নিয়ে ভক্তদের জন্য একটি নতুন খবর দিয়েছেন আসিফ।

আসিফ ফেসবুক লাইভের মাধ্যমে ভক্তদের ধ্রুব মিউজিক স্টেশনের একটি অসাধারণ উদ্যোগের কথা ঘোষণা দেন। আর তা হলো ‘আগুন’ গানটি এখন যে কেও গাইতে পারবেন। কারণ হলো এই গানটির ট্র্যাকের ক্যারাওকে ভার্সন প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন। তাই আসিফের এই গানটি যে কেও সেই ট্র্যাকের মাধ্যমেই গাইতে পারবেন। তাদের মধ্য থেকে দশজনকে বেছে নেবে ধ্রুব মিউজিক স্টেশন।

Related Post

জানা গেছে, এই সেরা দশ হতে বাছাই করা হবে সেরা তিন জন গায়ক। তারা পাবেন আসিফ আকবরের সঙ্গে দেখা করার সুযোগ । সেই সঙ্গে পাবেন আকর্ষণীয় পুরস্কারও। ওই লাইভে উপস্থিত ছিলেন ধ্রুব মিউজিক স্টেশনের কর্নধার, জনপ্রিয় সঙ্গীত শিল্পী ধ্রুব গুহ।

বিষয়টি নিয়ে আসিফ বলেন, এটি একটি যুগান্তকারী উদ্যোগ। সেইসঙ্গে আমাদের দেশের মিউজিক ইন্ডাস্ট্রিতে একটি নতুন ধারার প্রচলনও বটে। ইতিপূর্বে কোনো অডিও কোম্পানি অফিসিয়ালি এরকম ট্র্যাকের ক্যারাওকে ভার্সন প্রকাশ করেনি। ধ্রুব মিউজিক স্টেশনের এমন একটি উদ্যোগ ইতিহাস হয়ে থাকবে বলে আমি মনে করি।’

এ বিষয়ে ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ বলেছেন, ‘যে কোনো একটি জনপ্রিয় গান সবাই মুখে মুখে নিজের অজান্তেই গেয়ে ফেলেন। ধ্রুব মিউজিক স্টেশন চিন্তা করলো এটাই যদি মিউজিকের সঙ্গে সাধারণ শ্রোতাদের গাইতে সুযোগ করে দেওয়া যায়, তাহলে মন্দ হবে না। সেই ভাবনা থেকেই এই উদ্যোগটি নেওয়া হয়েছে। শুরুতে আমরা আসিফ ভাইয়ের ‘আগুন’ গানটির ট্র্যাকের ক্যারাওকে ভার্সন প্রকাশ করছি। পর্যায়ক্রমে আমরা অন্যান্য শিল্পীরদেরটাও প্রকাশ করবো। আমরা শ্রোতাদের প্রচুর সাড়াও পাচ্ছি।’

জানানো হয়েছে, এই গানটির ট্র্যাকের ক্যারাওকে ভার্সন পাওয়া যাবে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে। গাইতে পারবেন যে কেও।

যে কেও এই ‘আগুন’ গানটি গেয়ে তাদের ফেসবুক ওয়ালে #Agunfan লিখে গানটি পোষ্ট করলেই পেয়ে যাবেন ধ্রুব মিউজিক স্টেশন কর্তৃপক্ষ। তাছাড়া dhrubamusicstation@gmail.com এই ঠিকানায় মেইলও করা যাবে বলে জানানো হয়েছে।

This post was last modified on অক্টোবর ২৫, ২০১৭ 8:25 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

আইফোনের নতুন গেম ইমুলেটর ডেলটা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সম্প্রতি ডেলটা নামে আইফোনের একটি নতুন ইমুলেটর অ্যাপ তৈরি হয়েছে।…

% দিন আগে

চমক দেখাতে আসছে ‘পুষ্পা-২’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’র তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা-২’।…

% দিন আগে

পাহাড়ি রাস্তায় লাফিয়ে চলা মেয়েটির ছবিতে কী কী পরিবর্তন আছে তা বলতে পারবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট বেলায় কিশোর পত্রিকার পাতায় আমরা অনেকেই এমন খেলা খেলেছি।…

% দিন আগে

সিলেটের সাদা পাথর: এক অপার প্রাকৃতিক সৌন্দর্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৪ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

গরমে করলার সঙ্গে কয়েকটি খাবার খেলে উপকার পাবেন না: কোন সেই খাবার?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা জানি করলা খেলে সুস্থ থাকে শরীর। তবে সঙ্গে বা…

% দিন আগে

হুমকির মুখে সফটওয়্যার এবং স্টার্টআপ খাতের উদ্যোগ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই বছরের জুন মাসে শেষ হচ্ছে সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি সার্ভিস…

% দিন আগে