Categories: বিনোদন

অভিজাত রেস্তোরায় ডেটিং এ বলিউডের আলোচিত জুটি রণবীর – দীপিকা পাডুকন!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ প্রখ্যাত ইংরেজ কবি এবং নাট্যকার উইলিয়াম শেকসপিয়ার রচিত ‘রোমিও অ্যান্ড জুলিয়েট’ অবলম্বনে নির্মিত সঞ্জয় লীলা বানসালির ‘রামলীলা’ মুভির সুবাদে বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকন এবং অভিনেতা রণবীর সিংয়ের মধ্যে প্রণয় গড়ে উঠেছে, বলিউড পাড়া এবং মুভিপ্রেমীদের কাছে এটি পুরাতন খবর। পূর্বে দীপিকার রণবীরের সাথে বেশ ঘনিষ্ঠ সময় কাটানোর খবরও শোনা গিয়েছিল যদিও দীপিকা বা রণবীর কখনও স্বীকার করেননি বন্ধুত্ব ছাড়া প্রণয়ঘটিত কোনো সম্পর্ক আছে তাদের। কিন্তু শেষ রক্ষা হলো না তাদের, ধরা খেলেন তারা। সম্প্রতি এক অভিজাত রেস্তোরায় নিরিবিলিতে একসঙ্গে ডিনারে দেখা গিয়েছে এই জুটিকে।


সম্প্রতি মুম্বাইয়ের বান্দ্রার এক অভিজাত রেস্তোরায় ‘রাম লীলা’ জুটি রণবীর-দীপিকা একসঙ্গে রাতের খাবার উপভোগ করেন। তবে মজার বিষয় হচ্ছে, তারা সাধারণ মানুষ এবং সাংবাদিকদের চোখ এড়ানোর জন্য আলাদা আলাদাভাবে রেস্তোরা ত্যাগ করেন।

জানা যায়, অভিজাত রেস্তোরাটিতে প্রায়ই অনেক বলিউড তারকাকে খাবার গ্রহণ করতে দেখা যায়। একজন প্রত্যক্ষদর্শীর বক্তব্য থেকে জানা গেছে ‘রণবীর-দীপিকা দুইজনই সাধারণ পোশাক পরে ছিলেন এবং তাদেরকে খুব প্রাণবন্ত কথোপকথনে থাকতে দেখা গিয়েছে।’ তবে রেস্তোরার বাইরে অপেক্ষারত মিডিয়া এবং সাংবাদিকদের চোখে এড়িয়ে তারা পরিকল্পনা করে আলাদাভাবে রেস্তোরা থেকে বের হয়ে যান।

প্রসঙ্গত, ‘রাম লীলা’ মুভিতেই প্রথমবারের মত জুটিবদ্ধ হয়েছেন রণবীর সিং এবং দীপকা পাডুকন। রাজস্থানের দুর্গম একটি স্থানে শুটিং হচ্ছে ‘রাম লীলা’ মুভির। বলিউডের মুভির ইতিহাসে অন্যতম দুর্গম সেট এটি। মুভিটির শ্যুটিং চলাকালীন সময় হতেই তাদের ঘনিষ্ঠ হওয়ার খবর পাওয়া গেছে। তবে এর পূর্বে কলকাতায় ‘গুন্ডে’ মুভির শুট্যিং চলাকালীন সময় আহত হয়েছিলেন রণবীর। রণবীর সেই অবস্থাতেই শুট্যিং হতে মুম্বাই ফিরেই দীপিকার সঙ্গে দেখা করতে ছুটে যান। মূলত এই ঘটনার পর এ জুটির প্রণয় আছে এরকম মুখরোচক খবর বলিউডকেন্দ্রিক বিভিন্ন সংবাদমাধ্যম এবং বিনোদন ট্যাবলয়েডগুলোতে প্রচার হয়েছে, যদিও সেসময় বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বলে এড়িয়ে গিয়েছেন তারা।

Related Post

তবে বর্তমানে বিভিন্ন ট্যাবলয়েড এবং বিনোদন পত্রিকায় দুইজনের প্রণয়, ডেটিং এবং প্রেম রসায়ন এতই মুখরোচক হয়ে উঠেছে যে সেই হিসেবে নিঃসন্দেহে বলা যায় বলিউডের সর্বোচ্চ আলোচিত জুটি রণবীর-দীপকা।

তথ্যসূত্রঃ ইন্ডিয়া টুডে

This post was last modified on জুন ১৩, ২০১৩ 11:29 পূর্বাহ্ন

মাহমুদুর রহমান

Recent Posts

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে

বাংলাদেশে প্রথমবারের মতো ইন্টারন্যাশনাল ডিজ্যাবিলিটি আর্ট ফেস্টিভ্যাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অন্তর্ভূক্তিমূলক থিয়েটার ক্ষেত্রে প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে ব্রিটিশ কাউন্সিলের দীর্ঘমেয়াদী প্রচেষ্টার…

% দিন আগে

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শাকিব খান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। অপু বিশ্বাস ও বুবলীকে…

% দিন আগে

৬ মাসে ইসরায়েলি বর্বরতায় গাজায় নিহত ১৩ হাজার শিশু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজা উপত্যকায় গত ৬ মাসে নিহত শিশুদের সংখ্যা আঁতকে উঠার…

% দিন আগে

আপনার চরিত্র কেমন তা আপনার আঙুলের আকৃতিই বলে দেবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপনার ব্যক্তিত্ব কীরকম তা বলে দিতে পারে আপনার আঙুলের আকৃতি!…

% দিন আগে